জওয়ানকে টপকে গেল 'স্ত্রী ২', বড় পর্দার সাফল্যের পর ওটিটিতে আসছে ছবিটি

জওয়ানকে টপকে বলিউড ছবি ওটিটিতে আসছে।

Sayanita Chakraborty | Published : Oct 1, 2024 10:41 AM IST

বলিউড ছবি 'স্ত্রী ২' ২০২৪ সালে কালেকশনের দিক থেকে প্রথম স্থানে। 'স্ত্রী ২' বিশ্বজুড়ে ৮৭০ কোটি টাকা আয় করেছে। এটি একটি বিরাট সাফল্য হিসেবেই দেখছেন ভারতীয় তারকারা। 'স্ত্রী ২' এবার ওটিটিতে আসছে বলে জানা গেছে।

অমর কৌশিক পরিচালিত এই ছবিটি অক্টোবর ১১ তারিখে অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে বলে জানা গেছে। ২০২৪ সালে মুক্তিপ্রাপ্ত হিন্দি ভাষার ছবিগুলোর মধ্যে 'স্ত্রী ২' শীর্ষে রয়েছে। ছবিটির চিত্রগ্রহণ করেছেন জিশ্নু ভট্টাচার্য। শ্রদ্ধা কাপুর নায়িকার চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে রাজকুমার রাও ভিকি, অভিষেক বন্দোপাধ্যায় জানি, পঙ্কজ ত্রিপাঠি রুদ্র, অপারশক্তি খুরানা বিট্টু, আতুল শ্রীবাস্তব ভিকির বাবা, মুশতাক খান এমএলএ, আর্য সিং চিট্টি, আকাশ দাবাড়ে নরেন্দ্র এবং বিপাশা আরবিন্দ আনজু ভাবীর চরিত্রে অভিনয় করেছেন।

Latest Videos

দীনেশ ভিজান এবং জ্যোতি দেশপাণ্ডে ছবিটি প্রযোজনা করেছেন। ছবিটি প্রায় ৫০ কোটি টাকা বাজেটে নির্মিত হয়েছিল। তাই কম দিনের মধ্যেই 'স্ত্রী ২' এর এই সাফল্যকে বিরাট বলে মনে করা হচ্ছে। ছবিটি দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছে।

বলিউডে একটি কমেডি হরর ছবি হিসেবে 'স্ত্রী ২' তৈরি করা হয়েছে বলে জানা গেছে। ছবিটির চিত্রনাট্য লিখেছেন নিরঞ্জন ভট্ট। রাজকুমার রাও ভিকির চরিত্রে অভিনয় করেছিলেন 'স্ত্রী' তেও। নায়িকা ছিলেন শ্রদ্ধা কাপুর। 'স্ত্রী' তখন প্রায় ১৮০.৭৬ কোটি টাকা আয় করেছিল। রাজকুমার রাও ছাড়াও ছবিতে অভিনয় করেছিলেন আতুল শ্রীবাস্তব, পঙ্কজ ত্রিপাঠি, অপারশক্তি বন্দোপাধ্যায়, অভিষেক বন্দোপাধ্যায়, ফ্লোরা সাইনি, বিজয় রাজ, আকাশ দাবাড়ে, অভিষেক সিং।

Share this article
click me!

Latest Videos

সুপ্রিম কোর্টেও মিথ্যা! আজই বড় সিদ্ধান্ত নিতে চলেছেন জুনিয়র চিকিৎসকরা! | Kolkata Doctors News |
ম্যাথমেটিকাল ফিজিক্সের উপর গবেষণা, স্ট্যানফোর্ড ইউনিভার্সিটি থেকে স্বীকৃতি সোনারপুরের অধ্যাপকের
হাটে হাঁড়ি ভেঙে পূর্ণ কর্মবিরতিতে ফের জুনিয়র ডাক্তাররা, যা বললেন | Kolkata Doctor News
বাড়ি বাড়ি ঘুরে ত্রাণের সরকারি ত্রিপল বিক্রি, হাতেনাতে ধরে ফেললেন স্থানীয়রা, কাঠগড়ায় তৃণমূল
মাত্র ১ টাকা গুরুদক্ষিণা, ক্যানিং-এ এক টাকার পাঠশালায় শিশুদের মুখে হাসি | South 24 Parganas News