Cannes Film Festival: লুঙ্গি পরে রেড কার্পেটে অরণ্য-পুলক, বাঙালির ঐতিহ্য ও সংস্কৃতি প্রকাশ পেলে বিশ্ব দরবারে

তারকাদের ফ্যাশন সেন্স উঠে আসছে খবরে। এবার রেড কার্পেটে লুঙ্গি পরে হাজির হলেন বাংলাদেশের স্বনামধন্য পরিচালক ও প্রযোজক।

Web Desk - ANB | Published : May 22, 2023 7:05 AM IST / Updated: May 22 2023, 02:02 PM IST

চলছে কান ফিল্ম ফেস্টিভ্যাল। ৭৬ তম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন একাধিক অভিনেতা, পরিচালক থেকে প্রযোজক সকলে। ১৬ মে থেকে শুরু হয়েছে উৎসব। ২৭ মে পর্যন্ত চলবে উৎসব। ১২ দিন ধরে প্রদর্শিত হবে ছবি। সঙ্গে দেখানো হবে টেলিভিশন শো। কান ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে বিশ্বের নানান কোণা থেকে তারকারা পৌঁছে গিয়েছেন। প্রতিদিন নিত্য নতুন ফ্যাশনেবল পোশাক পরে রেড কার্পেটে হাঁটছেন তারকারা। এই নিয়ে উঠে আসেন খবরে। তাঁদের ফ্যাশন সেন্স উঠে আসছে খবরে। এবার রেড কার্পেটে লুঙ্গি পরে হাজির হলেন বাংলাদেশের স্বনামধন্য পরিচালক ও প্রযোজক।

সদ্য বাঙালি পোশাক পরে রেড কার্পেটে হাজির হলেন পরিচালক অরণ্য আনোয়ার ও প্রযোজক পুলক কান্তি বড়ুয়া। অরণ্য আনোয়ারের সিনেমা ‘মা’ কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে। আগামী ২৬ মে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘মা’ সিনেমাটি। ফিল্ম ফেস্টিভ্যাসে ‘মা’ ছবির প্রদর্শনের জন্য হাজির হয়েছিলেন পরিচালক অরণ্য আনোয়ার ও প্রযোজক পুলক কান্তি বড়ুয়া।

একজন পরেছিলেন সাদা রঙের লুঙ্গি ও পঞ্জাবি। অপর জনের পরনে ছিল লুঙ্গি ও কালো রঙের টি শার্ট। টি শার্টে লেখা ছিল ‘মা’। কোমরে ছিল গামছা বাঁধা। মাথায় ছিল বিশেষ ব্যান্ড। এভাবে বাংলাদেশের ঐতিহ্য ও সংস্কৃতির একটা অংশ পরিচালক অরণ্য আনোয়ার ও প্রযোজক পুলক কান্তি বড়ুয়ার হাত ধরে বিশ্ব দরবারে প্রকাশ পেল।

এদিকে বলিউড থেকে একাধিক সদস্য হাজির হয়েছেন কান ফিল্ম ফেস্টিভ্যালে। উর্বশী রাউতেলা, ঐশ্বর্য রাই বচ্চন, সারা আলি খান, মানুসী চিল্লার থেকে শুরু করে অনুরাগ কাশ্যপ- হাজির হয়েছেন এবছর কান ফিল্ম ফেস্টিভ্যাসে। প্রতিদিনই রেড কার্পেটে হাঁটছে সারা বিশ্বের একাধিক তারকা। আকর্ষণীয়। প্রথম দিন সারা আলি খানের লুক নজর কেড়েছে সকলের। অফ হোয়াইট রঙের পোশাকে নজর কাড়লেন নায়িকা। দ্বিতীয় দিয়ে পরেছিলেন সাদা শাড়ি। যা দেখে অনেকেই সমালোচনা করে তাঁর। তেমনই রেড কার্পেটে কুমিরের নকশা করা গলার হার পরে খবরে আসেন উর্বশী রাউতেলা। অন্যদিকে, একদিন সবুজ লিপস্টিক পরেছিলেন তিনি। যা দেখে অনেকেই বলেন, তিনি ঐশ্বর্যকে নকল করছেন। কারণ এক সময় ঐশ্বর্যকে বেগুনি লিপস্টিক পরে রেড কার্পেটে দেখা গিয়েছিল। এভাবেই নানা তারকা বারে বারে খবরে উঠে আসছেন খবরে। এবার লুঙ্গি পরে খবরে এলেন দুই তারকা। 

 

আরও পড়ুন

Zara Hatke Zara Bachke: ছবির প্রোমোশনে রাজস্থানে ভিকি-সারা, সাক্ষাৎ করলেন ১৭০ জন সদস্যের পরিবারের সঙ্গে

দানিশ যুবরাজের এ কেমন বেশ! ‘হ্যামলেট’ চরিত্রে ঋদ্ধি সেনকে দেখে বড্ড অবাক নেটিজেনরা

‘শো-তে আছি, বাড়ি ফিরে ফোন করছি’- স্বামীর সঙ্গে শেষ কথা টেলি অভিনেত্রী

 

Share this article
click me!