The Kerala Story: আদালতের নির্দেশ দেওয়ার পরও প্রক্ষাগৃহে নেই ছবি, দাবি পরিচালকের, সঙ্গে জেনে নিন ছবির আয় কত বাড়ল

এক বাধা সত্ত্বেও ছবির আয় গড়েছে রেকর্ড। এবার ছবি ঘিরে এক বিতর্কীত মন্তব্য করবেন পরিচালক।

Web Desk - ANB | Published : May 22, 2023 2:10 AM IST

ছবি মুক্তি পেয়েছে প্রায় ১৬ দিন পার করেছে। তারপরও চলছে বিতর্ক। তবে, এই বিতর্ক শুরু হয়েছে ট্রেলার মুক্তি থেকে। একটি বিতর্কের অবসান হতে শুরু হচ্ছে অন্য বিতর্ক। এক বাধা সত্ত্বেও ছবির আয় গড়েছে রেকর্ড। এবার ছবি ঘিরে এক বিতর্কীত মন্তব্য করবেন পরিচালক।

বললেন, পশ্চিমবঙ্গে ছবি দেখানোর নির্দেশ দিয়েছে আদালত। তা সত্ত্বেও প্রায় ৬০টি প্রেক্ষাগৃহে ছবির প্রদর্শন হচ্ছে না। পশ্চিমবঙ্গে দ্য কেরালা স্টোরি নিষিদ্ধ করা হয়েছিল। কিন্তু, সুপ্রিম কোর্ট এই নিষেধাজ্ঞায় স্থগিতাদেশ দিয়েছে। ফলে রাজ্যে ছবি প্রদর্শন হবে এমনই খবর শোনা যায় সর্বত্র।

তবে. পরিচালকের মতে, সু্প্রিম কোর্টের নির্দেশ সত্ত্বেও রাজ্যে ছবিটি প্রদর্শন হচ্ছে না সঠিক ভাবে। তিনি বলেন, মুখ্যমন্ত্রী যদি সুপ্রিম কোর্টের নির্দেশ অমান্য করেন, তাহলে তা ভালো নয়। তিনি বলেন, সুপ্রিম কোর্টে বলার পরও হল মালিকদের হুমকি দেওয়া হচ্ছে। পুলিশ ফোন করে শো বন্ধ করতে বলেছেন। তিনি বলেন, আধ ঘন্টায় দু-একটি হলে ৮০ শতাংশ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। তারপরও পুলিশ জোর করে টিকিটের পয়সা ফেরত দিতে বলেছে। তিনি বলেন, সারা ভারতে ছবি দেখানো হচ্ছে। পশ্চিমবঙ্গের লোকেরা অসম, সিকিম, গ্যাংটকে গিয়ে ছবি দেখে আসছে। তিনি বলেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ছবিটি দেখতে দিচ্ছে না। উনি স্কুলের হেড মিস্ট্রেস নাকি। ওঁকে কত করে বললাম, হাত জোড় করে সিনেমাটা দেখানোর জন্য অনুরোধ করলাম, উনি নিজেও দেখূবেন না, চলতেও দেবেন না।

এদিকে ক্রমে বাড়ছে ছবির আয়। ১৫ তম দিনের তুলনায় ১৬ তম দিনে ব্যবসার গতি সামান্য ধীরে হয়েছে। ১৮৭.৩২ কোটি সর্বমোট আয় ছবিটির। ৯ কোটি আয় করেছে ১৬ তম দিনে। ৫ মে মুক্তি পেয়েছে দ্য কেরালা স্টোরি। খোদ প্রধানমন্ত্রী করেছিলেন ছবির প্রশংসা। এই খবরে যখন স্বস্তি পেয়েছিলেন ছবির টিম তখন দেখা দিন নতুন বিপদ। তামিলনাড়ুর সমস্ত হল থেকে সরানো হয়েছিল ছবিটি। তারপর তা পশ্চিমবঙ্গে নিষিদ্ধ হয়। UP-তে আবার ‘দ্য কেরালা স্টোরি’ ট্যাক্স ফ্রি ঘোষণা করল যোগী সরকার। এর আগে মধ্যপ্রদেশের মুধ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ছবিটি সে রাজ্যে করমুক্ত। এদিকে সুদীপ্ত সেন পরিচালিত এই বিতর্কীত ছবির আয় গড়েছে রেকর্ড। ১৬দিনে আয় করেছে ১৮৭.৩২ কোটি। আর কিছুদিনেই ছবিটি পা দেবে ২০০ কোটির ঘরে। 


আরও পড়ুন

Mimi Chakraborty: সাংসদ অভিনেত্রী নন, মিমি চক্রবর্তীর অন্য রূপ দেখল নেট দুনিয়া

ট্র্যাক্টর চালাচ্ছেন অমিতাভ বচ্চনের নাতনি! ভাইরাল ছবি দেখে হতবাক নেটিজেনরা

Urfi Javed: প্রজাপতি-থিমযুক্ত পোশাকে উরফি, ফ্যাশন কুইনের এই বোল্ড অবতার দেখে ভিরমি খেলেন ভক্তরা

 

 

Share this article
click me!