মশকরা করতে গিয়ে বিপাকে মিকা, গায়ককে আইনি নোটিস দিলেন জ্যাকলিনে প্রেমিক সুকেশ

আইনি নোটিসে সুকেশ জানিয়েছেন, মিকা যদি ভবিষ্যতে আমার ব্যক্তিগত জীবনে অনধিকারচর্চা করার চেষ্টা করে তবে পরিণতি ভালো হবে না।

Sayanita Chakraborty | Published : Oct 6, 2023 6:37 AM IST

সদ্য ইনস্টাগ্রামে জ্যাকলিন হলিউড অভিনেতা ভ্যান ড্যামের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে মিকা লেখেন, তোমাকে সুন্দর লাগছে, পাশের পুরুষ মানুষটি সুকেশের চেয়ে অনেক ভালো।

ব্যাস এই কমেন্ট থেকে শুরু জল্পনা। শুরু বিবাদ। আর এই বিবাদ এমন স্থানে পৌঁছাল যে আইনি নোটিস পেতে হল মিকা সিং-কে। সদ্য জেলে বসে গায়ক মিকা সিং-কে আইনি নোটিস দিলেন সুকেশ। মিকার বিরুদ্ধে মানহানি মামলা করার সিদ্ধান্ত নিলেন তিনি।

আইনি নোটিসে সুকেশ জানিয়েছেন, মিকা যদি ভবিষ্যতে আমার ব্যক্তিগত জীবনে অনধিকারচর্চা করার চেষ্টা করে তবে পরিণতি ভালো হবে না।

সুকেশের সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা সকলেরই জানা। ২০০ কোটি আর্থিক কেলেঙ্কারি কান্ডে অভিযুক্ত হয় সুকেশ। এই কান্ডে নাম জড়ায় জ্যাকলিনেরও। তবে, বিচারপতির সামনে সুকেশ জানিয়েছিল এই কান্ডে জ্যাকলিন জড়িত নয়। আপাতত চলছে মামলা। গত দুবছর জেলে সুকেশ চন্দ্রেশখর।

এদিকে সদ্য বিদেশ গিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। সেখান গিয়ে হলিউড অভিনেতা ভ্যান ড্যামের সঙ্গে ছবি তোলেন জ্যাকলিন। আর সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, হলিউড অভিনেতা ভ্যান ড্যাম পরেছেন অফ হোয়াইট রঙের কোট এবং খয়েরি ট্রাউজার। তেমনই জ্যাকলিন পরেছেন নীল রঙের কোট। সঙ্গে পরেছেন সাদা রঙের লোয়ার। হলিউড অভিনেতা ভ্যান ড্যামের কাঁধে হাত দিয়ে পোজ দিয়েছেন জ্যাকলিক। ছবিটি পোস্ট করতে তা মুহূর্তে ভাইরাল হয়েছে। সঙ্গে তৈরি হয়েছে বিতর্ক। এই পোস্টে করা কমেন্ট থেকে এমন বিতর্ক শুরু হল যে আইনি নোটিস পর্যন্ত পেতে হল মিকাকে। এখন দেখার এই মামলা কত দূর পৌঁছায়।

 

আরও পড়ুন

Sherlyn Chopra: আঁটসাঁট অন্তর্বাসে শরীরী উষ্ণতা, সমুদ্রের পাড়ে শার্লিন চোপড়াকে দেখে উত্তাল নেট-মাধ্যম

Shraddha Kapoor: রণবীর কাপুরের পর শ্রদ্ধা কাপুর, অনলাইন বেটিং অ্যাপ-কাণ্ডে অভিনেত্রীর কাছে সমন পাঠাল ইডি

Dev Bagha Jatin : যোধপুর পার্ক গার্লস হাই স্কুলে টিম বাঘা যতীন, দেব-কে পেয়ে উচ্ছ্বসিত ছাত্রীরা

Share this article
click me!