Shraddha Kapoor: রণবীর কাপুরের পর শ্রদ্ধা কাপুর, অনলাইন বেটিং অ্যাপ-কাণ্ডে অভিনেত্রীর কাছে সমন পাঠাল ইডি

অভিনেত্রী হুমা কুরেশি এবং হিনা খানের পর শ্রদ্ধা কাপুর, বেটিং অ্যাপ কাণ্ডে একের পর এক বলি অভিনেত্রীর কাছে সমন পাঠাল ইডি। 

Sahely Sen | Published : Oct 6, 2023 1:50 AM IST

বেটিং অ্যাপ কাণ্ডে একের পর এক বলিউড অভিনেতা-অভিনেত্রীদের সমন পাঠিয়ে চলেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। বুধবার ‘মহাদেব মানি লন্ডারিং’ সংক্রান্ত একটি বেটিং অ্যাপ-এর মামলায় অভিনেতা রণবীর কাপুরকে সমন পাঠানো হয়েছিল, সেই চাঞ্চল্য কাটতেই পরবর্তী সমন পাঠানো হয় অভিনেত্রী হুমা কুরেশি এবং হিনা খানের কাছে। তারপরেই বৃহস্পতিবার সমন পেয়েছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। 

শুক্রবার ইডি-র সামনে হাজির হতে পারেন শ্রদ্ধা কাপুর। এর আগে বৃহস্পতিবার, তদন্ত সংস্থা ইডি অভিনেত্রী হুমা কুরেশি এবং হিনা খানকে অ্যাপের প্রচারের অভিযোগে এবং কৌতুক অভিনেতা কপিল শর্মাকে দুবাইতে মহাদেব বুক অ্যাপের সাফল্যের পার্টিতে যোগ দেওয়ার জন্য তলব করেছিল। 

একই মামলায় ইডি তলব করেছে রণবীর কাপুরকেও। তিনি হাজির হওয়ার জন্য তদন্ত সংস্থার কাছে দুই সপ্তাহের সময় চেয়েছেন। ইডি অবশ্য এখনও সিদ্ধান্ত নেয়নি যে, অভিনেতাকে দুই সপ্তাহের সময় দেওয়া হবে কিনা। রণবীরকে অবশ্য অভিযুক্ত হিসাবে মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়নি, বেটিং অ্যাপের প্রচার করার জন্য তিনি যে অর্থমূল্য পেয়েছেন, তা জানার জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছে।

মহাদেব বুক অ্যাপ, একটি অনলাইন বেটিং প্ল্যাটফর্ম। বিভিন্ন রাজ্যের ইডি এবং পুলিশ বিভাগ এর বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। অ্যাপটি বিভিন্ন অনলাইন গেম যেমন পোকার, কার্ড গেমস, চান্স গেমস, ব্যাডমিন্টন, টেনিস, ফুটবল এবং ক্রিকেটের উপর অবৈধ বাজি রাখে। অ্যাপটি দুবাই-এর সৌরভ এবং রবি উৎপল নামের দুই ব্যক্তির দ্বারা পরিচালিত বলে অভিযোগ। কোম্পানি দুবাই থেকে কাজ করে যেখানে বেটিং বৈধ, তবে ভারতে এটি অবৈধ। এর সঙ্গে যুক্ত থাকার কারণেই একের পর এক বলিউড শিল্পীদের ডেকে পাঠানো হচ্ছে।

Share this article
click me!