হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ‘বডিগার্ড’ খ্যাত পরিচালক সিদ্দিকি, মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৩

প্রয়াত হন পরিচালক সিদ্দিকি। সঙ্কটজনক অবস্থায় ছিলেন সিদ্দিকি। তিনি সোমবার ৭ অগস্ট দুপুর ৩টে নাগাদ হাসপাতালে ভর্তি হন তিনি। ৮ অগস্ট প্রয়াত হন।

Sayanita Chakraborty | Published : Aug 9, 2023 5:20 AM IST

ফের খারাপ খবর বিনোদন জগতে। প্রয়াত হলেন এক বিখ্যাত পরিচালক। সলমন খানের বডিগার্ড ছবি পরিচালনা করেছিলেন তিনি। প্রয়াত হন পরিচালক সিদ্দিকি। সঙ্কটজনক অবস্থায় ছিলেন সিদ্দিকি। তিনি সোমবার ৭ অগস্ট দুপুর ৩টে নাগাদ হাসপাতালে ভর্তি হন তিনি। ৮ অগস্ট প্রয়াত হন।

মালয়লম ছবির জনপ্রিয় পরিচালক সিদ্দিকি। সোমবার তিনি প্রয়াত হন। হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই প্রয়াত হন পরিচালক। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩।

জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হওয়ার পর কোচির অমৃতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি আগে থেকেই অসুস্থ ছিলেন। তাঁর নিউমোনিয়া ও লিভার সংক্রমণ নিয়ে ভুগছিলেন। তারপর হৃদরোগে আক্রান্ত হন। হাসপাতালে ভর্তি করা বলে সেখানে প্রয়াত হন।

সিদ্দিকি মালয়লম ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত। ১৯৮৯ সালে তাঁর মালয়লম ছবি রামজি রাও স্পিকিং দিয়ে খ্যাতি পান। তাঁর শেষ কাজ বিগ ব্রাদার। এছাড়া হিন্দি ছবিতেও কাজ করেন। তিনি সলমন খানে বডিগার্ড ছবি পরিচালনা করেন। তাঁর প্রয়াণে শোকস্তবদ্ধ সমস্ত বিনোদন জগত।

এদিকে আবার ৫৮ বছর বয়সে প্রয়াত হলেন নীতিন চন্দ্রকান্ত দেশাই। তাঁর স্টুডিও থেকেই উদ্ধার হয়েছিল দেহ। অনুমান করা হয়, আর্থিক টানাপোড়েনের জন্যই আত্মহত্যা করেন নীতিন চন্দ্রকান্ত দেশাই। দেবদাস, লগান, লাগে রহো মুন্নাভাই থেকে শুরু করে একাধিক হিট ছবিতে আর্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন নীতিন চন্দ্রকান্ত দেশাই। ২০ বছরের কেরিয়ারে আশুতোষ গোয়ারিকর, বিধু বিনোদ চোপড়া, রাজকুমার হিরানি, সঞ্জয় লীলা বনসলির মতো ডিরেক্টরের সঙ্গে কাজ করেছেন। আর্ট ডিরেক্টর হিসেবে বেশ নামও করেছিলেন নীতিন চন্দ্রকান্ত দেশাই। তাহলে কেন বেছে নিলেন আত্মহত্যার পথ তা অজানা সকলের কাছে। দাপোলিতে জন্ম হয় নীতিন চন্দ্রকান্ত দেশাই। তিনি হিন্দি ও মারাঠি ছবিতে কাজ করেছেন। প্রায় ২০ বছর বিনোদন জগতের সঙ্গে যুক্ত। পরের পর কাজ করেছেন আর্ট ডিরেক্টর হিসেবে।

এদিকে আবার কদিন আগে প্রয়াত হন ব্যান্ডশিল্পী রান্ডি মাইজনার (Randy Meisner)। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৭। গত সপ্তাহে লস অ্যাঞ্জেলেসে প্রয়াত হন তিনি। সেখানেরই এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সদ্য প্রয়াত হলেন বিখ্যাত আইরিশ গায়িকা সিনাড ও কনর। যিনি নাথিং কমপেয়ারস টু ইউ -র জন্য খ্যাতি পেয়েছিলেন। মাত্র ৫৬ বছর বয়সে প্রয়াত হন তিনি।

 

 

আরও পড়ুন

‘সে আমার বাড়ি’- সিডের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট কিয়ারা, দেখে নিন বরকে নিয়ে কী বললেন নায়িকা

Don 3: থাকছেন না শাহরুখ, ছবি নিয়ে বড় ঘোষণা ফারহানের, প্রকাশ্যে নতুন ভিডিও

মুক্তির আগেই মুম্বইতে হয়ে গেল OMG ২-এর বিশেষ স্ক্রিনিং, হাজির ছিলেন অক্ষয় কুমার-পঙ্কজ ত্রিপাঠী-ইয়ামি গৌতম

 

Share this article
click me!