Ranbir Kapoor: আইনী জালে রণবীর কাপুর, অনলাইন গেমিং বেটিং কান্ডে অভিনেতাকে তলব করল ইডি

মহাদেব অনলাইন গেমিং বেটিং কান্ডে নাম জড়িয়েছে একাধিক বলিউড তারকার। এই তালিকায় যেমন আছেন একাধিক অভিনেতা। তেমনই আছেন গায়কেরাও।

Sayanita Chakraborty | Published : Oct 4, 2023 12:22 PM IST

খবরে রণবীর কাপুর। শীঘ্রই মুক্তি পাবে অ্যানিমেল। এই সময় ছবির কাজে ব্যস্ত নায়ক। আর এরই মাঝে এক বিপাকে জড়ালেন অভিনেতা। সদ্য অনলাইন গেমিং অ্যাপের কারণে ইডি তলব করল রণবীর কাপুরকে।

মহাদেব অনলাইন গেমিং বেটিং কান্ডে নাম জড়িয়েছে একাধিক বলিউড তারকার। এই তালিকায় যেমন আছেন একাধিক অভিনেতা। তেমনই আছেন গায়কেরাও। এবার এই মহাদেব অনলাইন বেটিং চক্রে জড়াল রণবীর কাপুরের। আগামী ৬ অক্টোবর ইডির দফতরে হাজিরা দিতে হবে রণবীরকে।

সদ্য মহাদেব অনলাইন বেটিং কান্ডে তদন্তে নেমেছে ইডি। এই গেম চক্র সংক্রান্ত জিজ্ঞাসবাদের কারণে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। অনলাইন গেমিং গড়াপেটাকান্ডে ডাক পড়ল রণবীরের। আগামী ৬ অক্টোবর ইডির অফিসে হাজিরা দেবেন রণবীর কাপুর।

জানা গিয়েছে, চলতি বছরে সংযুক্ত আরব আমিরশাহিতে বিয়ে করেন মহাদেব অনলাইন গেমিং অ্যাপে প্রচারক সৌরভ চন্দ্রকর। গত ফেব্রুয়ারিতে তাঁর বিয়েতে উপস্থিত ছিলেন একাধিক বলি তারকা। সেখানে অ্যাপের সাফল্যের কারণে পার্টি রাখেন সৌরভ। তারপর ইডির নজরে পড়েন অতিথিরা। এই অ্যাপের ব্যাপারে তারকারা কিছু জানেন কি না, তা জানতে চায় ইডি। এই কারণে তলব করা হয়েছে রণবীর কাপুরকে।

রণবীর ছাড়াও আরও ১৫-২০ জন ইডির সন্দেহের তালিকায় আছে বলে জানান গিয়েছে। আতিফ আসলাম, রাহত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিং, নেহা কক্কর, টাইগার শ্রফ, এলি আব্রাম, সানি লিওনি, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা, নুসরত ভারুচার মতো তারকারা আছেন এই তালিকায়। কমেডি স্টার ভারতী সিং, কৃষ্ণা অভিষেককেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

 

আরও পড়ুন

জন্মদিন পালন করলেন শোভনের সঙ্গে, রণজয়ের পর নতুন প্রেম সোহিনীর জীবনে

গাড়ি দুর্ঘটনার শিকার শাহরুখ খানের নায়িকা গায়ত্রী জোশী এবং তার স্বামী, প্রকাশ্যে এল মারাত্মক সেই দুর্ঘটনার ভিডিও

Mouni Roy : 'অষ্টাদশ শতাব্দীর প্যারিসে' মৌনী রায়, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!