গাড়ি দুর্ঘটনার শিকার শাহরুখ খানের নায়িকা গায়ত্রী জোশী এবং তার স্বামী, প্রকাশ্যে এল মারাত্মক সেই দুর্ঘটনার ভিডিও

গায়ত্রী তার স্বামীর সঙ্গে ইতালিতে ছুটি কাটাচ্ছিলেন এবং এই সময় তিনি একটি দুর্ঘটনার মুখোমুখি হন।

 

deblina dey | Published : Oct 4, 2023 2:45 AM IST / Updated: Oct 04 2023, 08:33 AM IST

শাহরুখ খানের স্বদেশ মুভিতে অভিনয় করা অভিনেত্রী গায়ত্রী জোশি একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন। এই দুর্ঘটনাটি ঘটেছে ইতালিতে। জানা গিয়েছে, এই সময় তিনি তার স্বামী বিকাশ ওবেরয়ের সঙ্গে একটি ল্যাম্বরগিনি গাড়িতে ছিলেন। যদিও তাদের কেউই এই দুর্ঘটনায় আহত বা ক্ষতিগ্রস্থ হয়নি, তবে অন্য একটি গাড়িতে বসে থাকা এক সুইস দম্পতি এই দুর্ঘটনায় মারা যান।গায়ত্রী তার স্বামীর সঙ্গে ইতালিতে ছুটি কাটাচ্ছিলেন এবং এই সময় তিনি একটি দুর্ঘটনার মুখোমুখি হন।

 

 

 

গায়ত্রী যোশীর গাড়ি দুর্ঘটনার কবলে কীভাবে পড়লেন?

গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ইতালির সার্ডিনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় গায়েত্রী ও তার স্বামী তাদের ল্যাম্বরগিনিতে ছিলেন। এই সময় তার গাড়ির পেছনে আরও কয়েকটি গাড়ি ছিল। এদিকে, একটি মিনি ট্রাককে ওভারটেক করার সময়, গায়ত্রীর গাড়ি একটি ফেরারিকে ধাক্কা দেয়, যা মিনি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এই সংঘর্ষে মিনি ট্রাকটি উল্টে যায় এবং ফেরারি গাড়িতে থাকা দম্পতি ঘটনাস্থলেই মারা যান।

গায়ত্রী জোশীর দুর্ঘটনার ভিডিও ভাইরাল-

গায়ত্রী যোশী এবং তার স্বামী বিকাশ ওবেরয়ের দুর্ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। দেখা যায়, পেছনের গাড়ির ক্যামেরায় পুরো ভিডিওটি ধরা পড়েছে। ভিডিওতে দেখা যায়, একের পর এক গাড়ি এগিয়ে যাচ্ছে এবং সামনে একটি সাদা রঙের মিনি ট্রাকও চলছে। এরপর গাড়িটি মিনি ট্রাককে ওভারটেক করার চেষ্টা করে এবং উভয়ের মধ্যে সংঘর্ষ হয় এবং মিনি ট্রাকটি উল্টে যায় এবং ১টি ফেরারিতে আগুন ধরে যায়। ফেরারিতে এক সুইস দম্পতি ছিলেন যাঁদের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। বর্তমানে দুর্ঘটনাটির তদন্ত করা হচ্ছে।

Share this article
click me!