মধ্যরাতে সলমন খানের বাড়িতে হাজির অরিজিৎ সিং, তবে কি মিটল পুরনো বিবাদ?

সদ্য ভাইরাল হওয়া ভিডিও সকলের মনে তুলেছে প্রশ্ন। কেন মধ্য রাতে সলমনের বাড়িতে হাজির হলেন অরিজিৎ তা জানতে উৎসুক সকলে। বুধবার রাতে সলমন খানের বাড়ির সামনে দেখা গেল অরিজিৎ-র গাড়ি। 

Sayanita Chakraborty | Published : Oct 5, 2023 7:06 AM IST

বুধবার রাতে সলমন খানের গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টে হাজির হলে অরিজিৎ সিং। নয় বছরের বিবাদ মিটল। বুধবার রাতের সেই ভিডিও ভাইরাল হয়েছে টুইটে। ভিডিও শেয়ার করে লেখা হয়েছে, আজ সলমন খানের বাড়িতে গিয়েছিলেন অরিজিৎ সিং। কী চলছে?

এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে সকলের মনে প্রশ্ন উঠেছে, তবে কি মিটল বিবাদ? প্রায় ৯ বছর ধরে সলমন খানের সঙ্গে বিবাদ চলছিল অরিজিৎ সিং-র। একটি অ্যাওয়ার্ড শো-তে জনসমক্ষে হয় বিবাদ। শো-র সঞ্চালক ছিলেন সলমন আর সেখানে পুরস্কার পান অরিজিৎ। উক্ত শো-তে সলমন মজা করে অরিজিৎকে জিজ্ঞেস করেন, তিনি ঘুমিয়ে পড়েছিলেন নাকি। উত্তরে অরিজিৎ মজার ছলে বলেন, ‘আপনারা ঘুম পাড়িয়ে দিয়েছেন’। এরপরই শুরু সমস্যা। সলমন খানের কাছে ক্ষমা চাইলেও আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি সলমন ও অরিজিৎ-কে। সলমনের সকল ছবি থেকে বাদ পড়েন অরিজিৎ। এবার মনে হচ্ছে, সেই নয় বছরের বিবাদ মিটল। সে কারণেই সলমন খানের বাড়িতে হাজির হলেন অরিজিৎ।

 

 

সদ্য ভাইরাল হওয়া ভিডিও সকলের মনে তুলেছে প্রশ্ন। কেন মধ্য রাতে সলমনের বাড়িতে হাজির হলেন অরিজিৎ তা জানতে উৎসুক সকলে। সদ্য পাঠান থেকে শুরু করে জওয়ানের মতো ছবিতে প্লে ব্যাক করেছেন অরিজিৎ। একাধিক বিগ বাজেটের ছবিতে কাজ করে চলেছেন। এখন দেখার সলমন খানের আসন্ন কোনও ছবিতে অরিজিৎ সিং-র কন্ঠস্বর শোনা যায় কি না। সময়ের সঙ্গে জানা যাবে আদৌ মিলট কিনা নয় বছরের সলমন ও অরিজিৎ সিং বিবাদ। 

 

আরও পড়ুন

'কাজ পেতে গেলে নগ্ন হতেই হয়', বলিউড নিয়ে বিস্ফোরক পোস্ট অভিনেত্রী পায়েল ঘোষের

‘বিগ বস ১৬’ থেকে ‘ইয়ারিয়াঁ ২’-র মতো কাজ থেকে মুখ ফিরিয়েছেন মিমি, জানালেন এর নেপথ্যের কারণ

হাসপাতাল থেকে ছাড়া পেলেও কমল না দুশ্চিন্তা, মা-র অসুস্থতা নিয়ে অকপট শ্বেতা

 

Share this article
click me!