লো নেক লেহেঙ্গায় উঁকি মারছে বক্ষ-বিভাজিকা, এষার হট ক্লিভেজে চোখ আঁটকে নেটিজেনদের

ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই বাড়াচ্ছেন এষা গুপ্তা। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা।

Web Desk - ANB | Published : Dec 9, 2022 4:20 AM IST

110

 উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। শরীরচর্চার নানা ভিডিও পোস্ট করে হামেশাই নেটদুনিয়ার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা।  অভিনেত্রীকে দেখার জন্য হামেশাই মুখিয়ে থাকেন ভক্তরা।

210

 শরীরে অতিরিক্ত পোশাক রাখাটাই যেন বড্ড ঝক্কির বিষয়। সেক্সি ফিগার ফ্লন্টস করেই একে অপরকে টেক্কা দিচ্ছেন বলি তারকারা।  হট পোশাক পরে নেটপাড়ায় ঝড় তুললেন এষা গুপ্তা। অভিনেত্রীর হট মুভসে পাগল হয়েছেন ভক্তরা।
 

310

ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই বাড়াচ্ছেন  এষা গুপ্তা। তাকে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। 

410

ঠিকরে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ।  বোল্ড পোজে ঝড় তুলেছেন বলি ডিভা। সেক্সি শরীরের নিখুঁত কার্ভস দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিলেন এষা গুপ্তা। প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

510


বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা।

610

লো লেক ব্লাউজে উপচে পড়ছে বক্ষ-বিভাজিকার খাঁজ। লেহেঙ্গার সঙ্গে ম্যাচ করে হাতে পাথরের ব্যাঙ্গেলস ও কানে বড় দুল পরেছেন এষা। তবে গর্জিয়াস লেহেঙ্গার সঙ্গে হালকা মেক আপেই লাস্যময়ী হয়ে উঠেছেন এষা। ব্রাইডাল লুকে এষার এই সাজ নজর কেড়েছে ফ্যাশন বোদ্ধাদেরও।

710

এথনিক ফ্যাশনে জুড়ি মেলা ভার এষার। ভারী কাজ করা এই লেহেঙ্গা পরেই শিরোনামে উঠে এসেছেন নায়িকা। ম্যাগাজিন ফোটোশ্যুটে এষার এই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়াতেও উপচে পড়ছে ভিড়। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া।

810

বলিউডের ফ্যাশনিস্তা এষা গুপ্তাকে নিয়ে চর্চা সর্বদা লেগেই রয়েছে। হট অ্যান্ড বোল্ড পোশাকের জন্য শিরোনাম থাকেন এষা। ভারতীয় পোশাক থেকে ওয়েস্টার্ন সবেতেই পারফেক্ট এষা। প্রতিটি ছবিতেই ভরা যৌবনে ভক্তদের ঘায়েল করেছেন এষা গুপ্তা।

910

তার স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত এষা। সম্প্রতি  ছবি পোস্ট করে আবারও লাইমলাইটের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। 

1010

বলি অভিনেত্রী এষার  যে কোনও ছবিই পোস্ট করলে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অভিনেত্রীর জনপ্রিয়তাও দিন দিন আকাশছোঁয়া। বর্তমানে এষার ফলোয়ারের সংখ্যা ১০ লাখেরও বেশি। তবে বলিউডে সিনেমায় অত বেশি দেখা না গেলে তার সাফল্য কিছু কম নয়।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos