সিদ্ধার্থ-কিয়ারার গ্র্যান্ড রিসেপশনে আসছেন তারকার প্রাক্তন, আর কারা কারা রয়েছেন আমন্ত্রিতদের তালিকায়

মায়ানগরী মুম্বইয়ের গ্র্যান্ড রিসেপশনে চাঁদের হাট বসতে চলেছে। জানা যাচ্ছে, সিদ্ধার্থের প্রাক্তনও নাকি উপস্থিত থাকতে চলেছেন সিড-কিয়ারার রিসেপশনে।

Web Desk - ANB | Published : Feb 12, 2023 9:37 AM IST

রূপকথার রাজকীয় বিয়ের উত্তেজনা এখন তুঙ্গে। ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সেখান থেকে দিল্লির বাড়ি হয়ে মুম্বইয়ে ফিরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। অন্যান্য বলি তারকাদের মতোই গোপনীয়তা বজায় রেখে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সূর্যাস্তের আগে বিয়ে সারলেও কোনও ছবি প্রকাশ্যে আনেননি। রাতের বেলা নিজেদের প্রোফাইল থেকেই বিয়ের ছবি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের পর তারকা জুটির প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

দিল্লির রিসেপশন পার্টি শেষ করে শনিবারই মুম্বইতে ফিরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বলিউডের নতুন বর সর্বদাই কিয়ারাকে নিজের বাহুডোরে আগলে রেখেছেন। জানা যাচ্ছে মুম্বইতেও রিসেপশনের ব্যবস্থা করা হয়েছে। ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য ধামাকাদার আয়োজন করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। আগামী ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ের সেন্ট রেগিস পাঁচতারা হোটেলে জমকালো রিসেপশন বসতে চলেছে সিদ্ধার্থ ও কিয়ারার। বলিউডের একাধিক তারকার পছন্দের তালিকায় রয়েছে এই পাঁচতারা হোটেল। শুধু সিদ্ধার্থ-কিয়ারাই নন, এখানেই রিসেপশনের আয়োজন করেছিলেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। আসলে এই হোটেলের নিরাপত্তার জন্যই এটি সকলের পছন্দের। মায়ানগরী মুম্বইয়ের গ্র্যান্ড রিসেপশনে চাঁদের হাট বসতে চলেছে। জানা যাচ্ছে, সিদ্ধার্থের প্রাক্তনও নাকি উপস্থিত থাকতে চলেছেন সিড-কিয়ারার রিসেপশনে।

 

 

আলিয়া ও সিদ্ধার্থর সম্পর্ক নিয়ে একটা সময় কম জলঘোলা হয়নি। সকলেই জানেন স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন সিদ্ধার্থ ও আলিয়া। এবং তারপর বেশ দীর্ঘ সময় তারা সম্পর্কে ছিলেন। যদি সেই সম্পর্কে ভাটা পড়তেই যে যার মতো এগিয়ে যান। বর্তমানে বিয়ে সন্তান সব নিয়ে বেজায় ব্যস্ত আলিয়া ভাট। অন্যদিকে সদ্যই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন কিয়ারা ও সিদ্ধার্থ।হিন্দু রীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আদবানি। সিড ও কিয়ারার বিয়ের ছবি নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করে আলিয়া ভাট লেখেন, দুজনকেই অনেক শুভেচ্ছা,সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি । তবে স্বামীর প্রাক্তন আলিয়াকে ভীষণই ভালবাসেন কিয়ারা। এমনকী নিজেদের ব্রাইডস মেড করারও ইচ্ছা প্রকাশ করেছিলেন কফি উইথ করণ-এ। এছাড়াও বরুণ ধাওয়ান, নাতাশা দালাল, সলমন, ভিকি, ক্যাটরিনা, ভূষণ কুমার সহ অনেকেই আমন্ত্রিত রয়েছেন। বিয়েতে যেহেতু হাতে গোনা কয়েকজন উপস্থিত ছিলেন, সেই কারণে রিসেপশনে গোটা বলিউডকেই ডাকার সিদ্ধান্ত নিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

Read more Articles on
Share this article
click me!