বাড়ে আচ্ছে লাগতে হ্যায়'র ধারাবাহিক থেকে চিরতরে বিদায় রাম-প্রিয়ার জনপ্রিয় জুটি, একতা কাপুরের সিদ্ধান্তে হতাশ দর্শকমহল

বাড়ে আচ্ছে লাগতে হ্যায় এর সিজন ২-এ থাকছে একেবারেই নতুনের ছোঁয়া। অন্যরকম কাস্ট সহ অন্য গল্প নিয়ে সোনি টিভিতে আবারও দর্শকদের মন জয় করবে এই ধারাবাহিক।

Web Desk - ANB | Published : Nov 25, 2022 11:06 AM IST

সোনি টিভিতে জনপ্রিয় ধারাবাহিক বাড়ে আচ্ছে লাগতে হ্যায় এর সিজন ২তে এবার আসতে চলেছে একটু নতুনত্বের ছোঁয়া যেখানে রাম চরিত্রে নকুল মেহতা এবং প্রিয়ার চরিত্রে দিশা পারমার তাদের পরবর্তী ধারাবাহিক এগিয়ে নিয়ে যেতে চলেছে। শোনা যাচ্ছে, সাক্ষী তানওয়ার এবং রাম কাপুরকে উক্ত ধারাবাহিকের দ্বিতীয় পর্বে আর দেখা যাবে না।

সাম্প্রতিক গুজব অনুসারে, শোটির নির্মাতারা দর্শকদের ২০ বছর পরবর্তী ঘটনা দেখাতে চান যেখানে নকুল এবং দিশাকে একত্রে দেখানো হবে। সিরিয়ালে খুদে চরিত্রগুলিকে এবার প্রাপ্ত বয়স্ক হিসেবে দেখানো হবে। সূত্রের অনুযায়ী, প্রাপ্তবয়স্ক পিহু এবং অন্যান্য অভিনয়শিল্পীদের জন্য এখন কাস্টিং এখন চলছে এবং শীঘ্রই তা শেষ হবে। যদিও সিরিয়াল কতৃপক্ষের তরফ থেকে এখনও কোনো ঘোষণা হয়নি কিন্তু জানা গিয়েছে আসন্ন পর্বে পিহু চরিত্রের উপর ফোকাস করা হবে যিনি রাম ও প্রিয়ার কন্যা হিসেবে ধারাবাহিকে উপস্থিত।

বর্তমানে দেখানো হচ্ছে রাম কাপুর তার স্ত্রী প্রিয়ার এক ভয়াবহ দুর্ঘটনার শিকার, যার কারণে রাম তার স্মৃতিশক্তি হারিয়ে ফেলে অন্যদিকে তাঁর স্ত্রী প্রিয়া তাঁর সাথে সময় কাটাতে এবং তাঁর যত্ন নিতে রামের অফিসেই রামের ব্যক্তিগত সহকারী পদে আবেদন করে।

জানিয়ে রাখি, উক্ত সিরিয়াল বাড়ে আচ্ছে লাগতে হ্যায় ধারাবাহিকের নির্মাতা একতা কাপুর। দিশা পারমার এবং নকুল মেহতা প্রযোজিত দ্বিতীয় অনুষ্ঠানটির নাম বাড়ে আচ্ছে লাগতে হ্যায় ২। দুজনে এর আগে স্টার প্লাসের জনপ্রিয় সিটকম পেয়ার কা দর্দ হ্যায় মিঠা মিঠা পেয়ারা পেয়ারা-তে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন

"আমি দর্শকদের চমকে দিতে চাই"অভিনেত্রী আলায়ার মন্তব্যে কোন চমকের ইঙ্গিত?

একটানা ১০ মিনিট কথা বলতে হবে বাংলায়, এমনই পাত্র চাই স্বস্তিকার, কবে বসছেন বিয়ের পিঁড়িতে

গঙ্গার ঘাটে ভিক্ষা করে 'একুশ শতক'-এর মা! বিজয়ায় কি তাঁর বোধন হবে?

Share this article
click me!