Bambai Meri Jaan: ছেলেকে নিয়ে কঠিন চ্যালেঞ্জের মুখে কেকে মেনন, নতুন ওটিটি সিরিজ নিয়ে আশাবাদী তিনি

ওয়েব সিরিজ 'বাম্বাই মেরি জান'রেনসিল ডিসিলভা ও সুজাত সওদাগর প্রযোজনা করেছেন। পরিচালক সুজাত সওদাগর। কেকে মেনন, অবিনাশ তিওয়ারি, কৃতিকা কামরা ও নিবেদিতা ভট্টাচার্যের মত অভিনেতারা রয়েছেন ।

 

Saborni Mitra | Published : Sep 4, 2023 3:05 PM IST

এবার ওটিটির পর্দায় মুম্বইয়ের হাজি আলি আর দাউদ ইব্রাহিমের লড়াই। যদিও প্রকাশ্যে ছবির নির্মাতা সেই দাবি করছেন। তাঁরা সৎ পুলিশ অফিসারের বাবার অশান্ত ও অসৎ ছেলের গল্পের মধ্যেই সীমাবন্ধ রেখেছে। কিন্তু ওয়েব সিরিজ 'বাম্বাই মেরি জান' 'BambaiMeriJaan' এর ট্রেলার ঝলক দেখলে তা আর বুঝতে বাকি থাকবে না। যাইহোক এই ওটিটি সিরিজের ট্রেলার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ফারহান আখতার। তিনি ক্যাপশনে লিখেছেন সৎ পিতা আর অশান্ত পুত্র এবং এক পরিণতি যা রয়েছে ছবির মধ্যে।

ওয়েব সিরিজ 'বাম্বাই মেরি জান'রেনসিল ডিসিলভা ও সুজাত সওদাগর প্রযোজনা করেছেন। পরিচালক সুজাত সওদাগর। কেকে মেনন, অবিনাশ তিওয়ারি, কৃতিকা কামরা ও নিবেদিতা ভট্টাচার্যের মত অভিনেতারা রয়েছেন । আর এই ছবিতে গুরুত্বপূর্ণ রোল অর্থাৎ সৎ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন কেকে মেনন। যিনি ছেলের দারিদ্র আর কঠোর সংগ্রামের জীবন ছেড়ে এক অপরাধী হয়ে ওঠার সাক্ষী। আগামী ১৪ সেপ্টেম্বর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তিপাবে এই সিরিজ।

 

 

এই ওয়েব সিরিজ নিয়ে কথা বলতে গিয়ে কেকে মেনন জানিয়েছেন, তাঁর চরিত্রের নাম ইসমাইল কাদরি। চরিত্রটি খুবই জটিল। প্রচুর শেড রয়েছে। কেকে মেনন জানিয়েছেন, তিনি একজন সৎ বাবার চরিত্রে অভিনয় করেছেন। তিনি বাবা হিসেবে সফল হয়ে ওঠার চেষ্টা করেছেন। তবে তিনি সততার প্রতি গভীরভাবে প্রতিশ্রুতিবদ্ধ। পরিবারকে বাঁচনোর চেষ্টা করেন। হার না মানা লড়াইয়ে সামিল তিনি, প্রতিকূলতার বিরুদ্ধে করেন। তিনি যখন শহরের সিন্ডিকেটরাজ ভাঙতে জীবন বিপন্ন করে লড়াই করছেন।তখন তাঁরই ছেলে গ্যাংস্টার হওয়ার লড়াইয়ে সামিল হয়েছে। তাঁকে এই চরিত্রে অভিনয় করার সুযোগ দেওয়ার জন্য তিনি সুজাত ও রেলসিলকে ধন্যবাদও জানিয়েছেন।

অবিনাশ তিওয়ারি বলেছেন, তিনি স্ক্রিপ্ট পড়েই রাজি হয়ে গিয়েছিলেন দার কাদরির চরিত্রে অভিনয় করতে। ভিলেনের চরিত্র হলেও এই চরিত্রে অনেক শেড রয়েছে যা নতুন অভিনেতার পক্ষে পর্দায় ফুটিয়ে তোলা চ্যালেঞ্জের। তিনি আরও বলেন রেনসিলের চিত্রনাট্যের জন্যই এই চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে পেরেছেন তিনি।

Share this article
click me!