বিয়ে করলেন মাসাবা, এক ফ্রেমে ভিভ-নীনা, মজার ক্যাপশনে ছবি পোস্ট অভিনেত্রীর

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন নীনা গুপ্তার মেয়ে মাসাবা গুপ্তা। পেশায় ফ্যাশন ডিজাইনার মাসাবা দীর্ঘদিনের প্রেমিক সত্যদীপকে বিয়ে করলেন। বিয়ে সারার পর নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন মাসাবা। যেখানে একফ্রেমে মা নীনা ও বাবা ভিভকে দেখা গেছে।

Web Desk - ANB | Published : Jan 28, 2023 4:19 AM IST

আটের দশকে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল ভিভ ও নীনার সম্পর্ক। আর পাঁচটা বাচ্চাদের মতো ছেলেবেলা কাটেনি নীনার মেয়ে মাসাবার। মাসাবা গুপ্তার জন্ম থেকে বেড়ে ওঠা, সবটার মধ্যেই ছিল বিতর্ক। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডস এর সঙ্গে নীনার প্রেম সন্তান মাসাবার জন্ম রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল বলিউডে। মায়ের কাছে বড় হয়ে ওঠা মাসাবা এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। অভিনেতা সত্যদীপ মিশ্রর সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন মাসাবা। মেয়ে মাসাবার বিয়েতে উপস্থিত ছিলেন বাবা ভিভ। যিনি একসময় এই সন্তানের দায়িত্ব নিতে অস্বীকার করেছিলেন।

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন নীনা গুপ্তার মেয়ে মাসাবা গুপ্তা। পেশায় ফ্যাশন ডিজাইনার মাসাবা দীর্ঘদিনের প্রেমিক সত্যদীপকে বিয়ে করলেন। ঘনিষ্ঠ আত্মীয়স্বজন ও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে চুপিসাড়ে বিয়ে সেরে নিলেন মাসাবা। বিয়ে সারার পর নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন মাসাবা। যেখানে একফ্রেমে মা নীনা ও বাবা ভিভকে দেখা গেছে। ছবির সঙ্গে একটি মজার ক্যাপশনও লিখেছেন মাসাবা। যেখানে লেখা- মেয়ে, নতুন ছেলে, ছেলের মা, ছেলের বোন, মেয়ের বাবা, আমি এবং আমার স্বামীর সঙ্গে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

বিয়ের দিন নিজের ব্র্যান্ড হাউস অফ মাসাবা-র লেহেঙ্গায় সেজেছিলেন মাসাবা। তার সঙ্গে ম্যাচ করে মায়ের গয়না পরেছিলেন। এবং স্বামী সত্যদীপও হাউস অফ মাসাবা-র বরফি পিঙ্ক কুর্তা ও পাজামা পরেছিলেন। মেয়ের বিয়ের পর নেটদুনিয়ায় আবেগঘন পোস্ট শেয়ার করেছিলেন নীনা। মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে নীনা গুপ্তা লেখেন, আজকে মেয়ের বিয়ে হল, মনের মধ্যে যেন এক অগাধ শান্তি অনুভব করলাম। বন্ধুদের জানাতে চাই ভালবাসা উপচে পড়ছে। বিয়ের পর বলি তারকারা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নয়া দম্পতিকে। সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সঙ্গে প্রেম থেকে ওয়ান নাইট স্ট্যান্ড, মাসাবার জন্ম সব মিলিয়ে নীনা যেন এক বিতর্কিত অধ্যায়। ভিভের পর জীবনে একাধিক প্রেম এসেছে নীনা। তবে একসঙ্গে জীবন কাটানোর কথা কখনও ভাবতে পারেননি নায়িকা। জীবনের কঠিন সময়ে স্বামী নেই, ছিল না কোনও প্রেমিক। একাকীত্বই ছিল নীনার সঙ্গী। এর মধ্য থেকেও মেয়ে মাসাবাকে মানুষ করাটাই ছিল নীনার কাছে বড় চ্যালেঞ্জ। বলিউডে সিঙ্গল মাদার হিসেবে নজির গড়েছেন নীনা গুপ্তা।

 

Share this article
click me!