হাঁটুর বয়সী ফতিমাকেই কি স্ত্রীর মর্যাদা দিচ্ছেন আমির, সোশ্যাল পোস্টে বাড়ছে তৃতীয় বিয়ের জল্পনা

ফের শিরোনামে উঠে এসেছেন আমির খান ও ফতিমা সানা শেখ। দিনকয়েক আগের মেয়ে ইরার বাগদানে দুই প্রাক্তন স্ত্রীদের সঙ্গে দেখা গেছে আমির খানকে। মেয়ের বাগগান শেষ হতেই বাবা আমিরের বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছে। ফের ফতিমার নয়া পোস্টে জল্পনা তুঙ্গে।

Riya Das | Published : Nov 25, 2022 4:05 AM IST / Updated: Nov 25 2022, 09:43 AM IST

110


চলতি বছরে দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্তের খবরে সকলকে অবাক করে দিয়েছিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। গত জুলাই মাসের শুরুতেই এক বিজ্ঞপ্তিতে সাফ জানিয়ে দিলেন বিবাহবিচ্ছেদের কথা। কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদের মধ্যেই ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া।

210


দঙ্গল গার্ল ফতিমার জন্যই নাকি ঘর ভেঙেছে আমির-কিরণের। একটা সময়ে আমির ও ফতিমার বিয়ের খবরেও উত্তাল হয়েছিল সোশ্যাল  মিডিয়া। ফের ফতিমার নয়া পোস্টে জল্পনা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন খুব শীঘ্রই তৃতীয় বিয়েটাও সেরে ফেলবেন আমির খান।

310

দিনকয়েক আগের মেয়ে ইরার বাগদানে দুই প্রাক্তন স্ত্রীদের সঙ্গে দেখা গেছে আমির খানকে। মেয়ের বাগগান শেষ হতেই বাবা আমিরের বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছে। যদিও আগে শোনা গিয়েছিল লাল সিং চাড্ডার পরই বিয়েটা করে ফেলবেন বলিউডের মি.পারফেকশনিস্ট।

410

বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেন ফতিমা। যা ভাইরাল হতে না হতেই বিয়ের জল্পনা শুরু হয়ে গেছে।  কী এমন পোস্ট করলেন ফতিমা যে ফের আমিরের সঙ্গে তৃতীয় বিয়ের গুঞ্জন উস্কে দিল।
 

510

সোশ্যাল মিডিয়ায় নিজের একগুচ্ছ হট ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন। যার ক্যাপশনে লিখেছেন, নট বাধব না বাধব না, সেটাই আসল প্রশ্ন। ফতিমার এই নট কি লেহেঙ্গার ব্লাউজের নাকি আমিরের সঙ্গে গাঁটছড়া তা নিয়েই জল্পনা তুঙ্গে।

610


ছবিতে দেখা যাচ্ছে সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে একটি ডিজাইনার ব্লাউজ পরেছেন ফতিমা। ভিন্টেজ এক গাড়ির সামনে দাঁড়িয়েই পোজ দিয়েছে ফতিমা। যেখানে দেখা যাচ্ছে ব্লাউজের পিঠের কাছটা পুরোটাই খোলা।

710

ফতিমার এই ছবি ভাইরাল হতে একটুও সময় লাগেনি। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তবে সকলের মধ্যে যার কমেন্টে নজর কেড়েছে তিনি হলেন আমির কন্যা ইরা। ফতিমার ছবিতে ইমোজি আইকন পোস্ট করেছেন ইরা খান। সেখান থেকে বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে।
 

810

নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, নিজের এনগেজমেন্টের পর এবার বাবার বিয়েরও প্রস্তুতি শুরু করে দিয়েছো। কেউ লিখেছেন, তৃতীয় মায়ের সঙ্গে ভাব জমাচ্ছ নাকি। আর একজনের তো তর সইছে না, তিনি সটান প্রশ্ন করে লিখেছেন, বিয়েটা কবে আমির আর ফতিমার?

 

910


কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদের মধ্যেই ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। দঙ্গল গার্ল ফতিমার জন্যই নাকি ঘর ভেঙেছে আমির-কিরণের। এমনকী বিয়ের খবরেও উত্তাল হয়েছে সোশ্যাল  মিডিয়া।

1010

ভাইরাল ছবিকে কেন্দ্র করেই জোর শোরগোল বলিপাড়ায়। তবে কি ফের তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন আমির খান, বাড়ছে জল্পনা। ছবি প্রকাশ্যে আসতেই হৈ চৈ শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos