'গদর ২' - সানি দেওলের ফার্স্ট লুক সামনে, হাতুড়ি নিয়ে অ্যাকশন মোডে তারা সিং

সানি দেওল তার ইনস্টাগ্রাম পেজে 'গদর ২' ছবির ফার্স্ট লুক পোস্টার শেয়ার করেছেন। এই পোস্টে সানি দেওলকে কুর্তা ও পায়জামা পরা অবস্থায় দেখা যাচ্ছে। মাথায় পাগড়ি পরা সানি দেওল হাতে হাতুড়ি ধরে আছেন।

Web Desk - ANB | Published : Jan 26, 2023 3:12 PM IST

ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন বলিউড অভিনেতা সানি দেওলের ছবি গদরের সিক্যুয়েলের জন্য। এবার ২২ বছর পর মুক্তি পেল গদর ২-এর পোস্টার। যা দেখে ভক্তরা রীতিমত উচ্ছ্বসিত। প্রজাতন্ত্র দিবসের এই বিশেষ দিনে সানি দেওলের ছবি 'গদর ২'-এর ফার্স্ট লুক শেয়ার করা হয়েছে। এই পোস্টারে সানি দেওলকে দেখা যাচ্ছে ভিন্ন অবতারে। সোশ্যাল মিডিয়ায় 'গদর ২'-এর এই পোস্টারে ভক্তরা নিজেদের উচ্ছ্বাস ও ভালোবাসার বন্যা বইয়েছেন। নির্মাতাদের পক্ষ থেকে ছবির পোস্টার শেয়ার করে ছবিটির মুক্তির তারিখও ঘোষণা করা হয়েছে।

সানি দেওলের ফার্স্ট লুক সামনে এসেছে

সানি দেওল তার ইনস্টাগ্রাম পেজে 'গদর ২' ছবির ফার্স্ট লুক পোস্টার শেয়ার করেছেন। এই পোস্টে সানি দেওলকে কুর্তা ও পায়জামা পরা অবস্থায় দেখা যাচ্ছে। মাথায় পাগড়ি পরা সানি দেওল হাতে হাতুড়ি ধরে আছেন। পোস্টারে সানি দেওলকে বেশ ক্রুদ্ধ মুখে দেখা যাচ্ছে। সেই সঙ্গে পোস্টারে লেখা আছে হিন্দুস্তান জিন্দাবাদ। ছবির পোস্টার শেয়ার করে সানি দেওল লিখেছেন 'হিন্দুস্তান জিন্দাবাদ হ্যায়... জিন্দাবাদ থা অর জিন্দাবাদ রহেগা'। এই স্বাধীনতা দিবসে আমরা দুই দশক পর ভারতীয় সিনেমার সবচেয়ে বড় সিক্যুয়েল নিয়ে এসেছি। 'গদর ২' ১১ আগস্ট ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

 

 

শীঘ্রই মুক্তি পাবে গদর ২

গদর ২-এর সানি দেওলের ফার্স্ট লুক পোস্টার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ নিয়ে ভক্তরা কমেন্ট সেকশন ভরিয়ে দিয়েছেন। মন্তব্য করতে গিয়ে এক ভক্ত লিখেছেন আবার এসেছেন তারা সিং। সেই সঙ্গে আরেক ভক্ত লিখেছেন, এখন ধ্বংস হবে। উল্লেখ্য গদর এক প্রেম কথা ছবিটি ২০০১ সালে মুক্তি পায়। সানি দেওলের এই ছবি সুপার হিট হয় বক্স অফিসে। গত ২২ বছর ধরে ভক্তরা এই ছবির সিক্যুয়েলের জন্য অপেক্ষা করছিলেন। ছবিতে আবারও সানি দেওলের বিপরীতে দেখা যাবে আমিশা প্যাটেলকে। গদর ২ ছবিটি পরিচালনা করছেন অনিল শর্মা।

Share this article
click me!