Mother’s Day: স্টার হওয়ার পর কতটা বদলেছে মা ও ছেলের সম্পর্ক, রইল বলিউডের ১০ তারকার কথা

পালিত হচ্ছে মাদার্স ডে। এবছর ১৪ মে পালিত হচ্ছে এই বিশেষ দিন। আজ রইল বলিউডের কয়েকজন মায়ের কথা। আজ রইল কয়েকজন মায়ের কথা। বলিউডে এই দশ তারকার সঙ্গে তাদের মায়েদের সম্পর্ক কতটা গভীর দেখে নিন এক ঝলকে।

Sayanita Chakraborty | Published : May 14, 2023 6:50 AM IST

110

সলমন খান ও সালমা খান

মায়ের সঙ্গে একাধিক বার দেখা গিয়েছেল ভাইজানকে। শোনা যায়, মায়ের ব্যাপারে তিনি খুবই সিরিয়াস তিনি। সব সময় মায়ের যত্ন নিয়ে থাকেন সলমন। মা সালমা খানের সঙ্গে নিয়ে অনেক সময় গুরুত্বপূর্ণ ইভেন্টে যেতে দেখা গিয়েছে ভাইজানকে।

210

কার্তিক আরিয়ান ও মালা আরিয়ান

মায়ের সঙ্গে সব সময় সুন্দর সম্পর্ক রাখেন কার্তিক। কার্তিক আরিয়ান ও তাঁর মা মালা আরিয়ানের সুন্দর সম্পর্ক সব সময় সকলের নজর কাড়ে।

310

রণবীর কাপুর ও নীতু কাপুর

মা-ই রণবীরের অনুপ্রেরণা। এই কথা বারে বারে বলতে দেখা গিয়েছে তাঁকে। মায়ের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক যে খুবই সুন্দর তা বলার অপেক্ষা রাখে না।

410

রণবীর সিং ও অঞ্জু ভাবনানি

রণবীর সিং ও অঞ্জু ভাবনানির সম্পর্ক বেশ সুন্দর। দুজনকে প্রায়শই একসঙ্গে দেখা মেলে। মায়ের সঙ্গে ছবিও শেয়ার করে থাকেন রণবীর সিংহ। রণবীর সিং ও অঞ্জু ভাবনানির বন্ডিং বেশ সুন্দর।

510

গোবিন্দা ও নির্মলা দেবী

মা নির্মলা দেবীর সঙ্গে গোবিন্দার সম্পর্ক ছিল বেশ সুন্দর। গোবিন্দার স্ত্রী সুনিতা আহুজাকে এক শো-তে বলতে শোনা গিয়েছে, গোবিন্দার মতো ছেলে হয় না। মায়ের প্রতি তিনি নাকি সব দায়িত্ব পালন করতেন।

610

ভিকি কৌশল ও বীনা কৌশল

মাদার্স ডে উপলক্ষ্যে সকাল সকাল মায়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন ভিকি। মায়ের সঙ্গে বেশ সুন্দর সম্পর্ক ভিকির। এমনকী, ক্যাটরিনা ও বীনা কৌশলের সম্পর্কও বেশ সুন্দর। সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছে একাধিক প্রমাণ।

710

জয়া বচ্চন ও অভিষেক বচ্চন

জয়া বচ্চন ও অভিষেক বচ্চনের মধ্যে বিশেষ বন্ডিং-র কথা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। বিভিন্ন অনুষ্ঠানে মায়ের সঙ্গে হাজির হতে দেখা গিয়েছে তাঁকে। পুরো পরিবারকে সুন্দর ভাবে ব্যালেন্স করে চলেন অভিষেক।

810

ববি দেওল ও কৌর দেওল

ববি দেওল ও কৌর দেওলের বন্ডিং সব সময় সকলের নজর কাড়ে। খুব সুন্দর সম্পর্ক ববি দেওল ও কৌর দেওলের। কৌর দেওল সব সময় লাইম লাইট থেকে দূরে থাকেন। কিন্তু, সব সময় মায়ের যত্ন নিয়ে থাকেন সানি দেওল।

910

বরুণ ধাওয়ান ও করুনা ধাওয়ান

বরুণ ধাওয়ান ও করুনা ধাওয়ানের সম্পর্কও বেশ সুন্দর। বিভিন্ন ইভেন্টে মায়ের সঙ্গে দেখা যায় তাঁকে। কেরিয়ারে যতই সাফল্য আসুক না কেন, মায়ের সঙ্গে সম্পর্ক সামান্য বদল হয়নি বরুণের।

1010

টাইগার শ্রফ ও আয়েশা শ্রফ

বাকি তারকাদের মতো টাইগার শ্রফ ও আয়েশা শ্রফের সম্পর্কও বেশ সুন্দর। মুম্বইয়ে এখনও মা-বাবার সঙ্গে থাকেন টাইগার। শোনা যায়, তিনি নাকি সব সময় মায়ের যত্ন নিন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos