Happy Mother’s Day: রইল বলিউডের কয়েকজন মায়ের কথা, যারা সংসার ও কাজ একসঙ্গে সামলাচ্ছেন সুন্দর ভাবে

রাত পোহালেই মাদার্স ডে। ১৪ মে পালিত হবে এই বিশেষ দিন। আজ রইল বলিউডের কয়েকজন মায়ের কথা। যারা সংসার ও কাজ সামলাচ্ছেন সুন্দর ভাবে। দেখে নিন তালিকা।

 

Sayanita Chakraborty | Published : May 13, 2023 3:55 AM IST

111

আলিয়া ভাট- সদ্য মা হয়েছেন আলিয়া। মেয়ের বয়স মাত্র ৬ মাস। এরই মাঝে শুরু করেছেন কাজ। নানান ইভেন্ট থেকে শুরু করে শো-তে দেখা যাচ্ছে আলিয়াকে। মেট গালা-তেও উপস্থিত হয়েছিলেন সদ্য। সঙ্গে উপভোগ করছেন নিজে মাতৃত্ব। সংসার ও কাজ একসঙ্গে সামলাচ্ছেন সুন্দর ভাবে।

211

করিনা কাপুর- দুই ছেলে আর কাজ সুন্দর ভাবে সামলাচ্ছেন করিনা কাপুর খান। গর্ভবতী অবস্থাতেও কাজ করে নজির গড়েছিলেন নায়িকা। দুই সন্তান জন্ম দেওয়ার আগেই কাজ করেন তিনি। সন্তানের জন্মের পর ফের কাজে যোগ দেন। সংসার ও কাজ একসঙ্গে সামলাচ্ছেন সুন্দর ভাবে।

311

শিল্পা শেট্টি- সিনেমা সে ভাবে না করলেও শো থেকে বিভিন্ন ইভেন্টে সব সময় হাজির হন শিল্পা। এক ছেলে ও এক মেয়ে আর সংসার সুন্দর ভাবে সামলাচ্ছেন শিল্পা। এর সঙ্গে যোগা আছেই। বলিউডের সুপার মমদের তালিকায় রয়েছেন তিনিও।

411

মালাইকা আরোরা- ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় খবরে থাকেন মাইকা। বর্তমানে তাঁর ছেলের বয়স ২০। কিন্তু, সন্তানের জন্মের পর থেকেই কাজ করছেন তিনি। ছবির পর্দায় স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স, আইটেম ডান্স, ইভেন্ট, শো সবেতেই সব সময় দেখা গিয়েছে তাঁকে।

511

অনুষ্কা শর্মা- সদ্য ২-এ পা দিয়েছেন ভামিকা। মা হওয়ার সময় কিছুদিন বিরতি নিয়েছিলেন অনুষ্কার। তারপর ফের যোগ দেন কাজে। বর্তমানে সিনেমার শ্যুটিং থেকে খেলার মাঠ সর্বত্র দেখা মেলে অনুষ্কার। কখনও কখনও সঙ্গে থাকে একরত্তি মেয়ে ভামিকাও।

611

ঐশ্বর্য রাই বচ্চন- আরাধ্যাকে কখনও সঙ্গে ছাড়া করতে দেখা যায়নি ঐশ্বর্যকে। সব সময় যেখানেই যান আরাধ্যাকে সঙ্গে নিয়ে যান। বিভিন্ন ইভেন্ট থেকে শো সব সময় ঐশ্বর্যর সঙ্গে থাকেন আরাধ্যা। আরাধ্যার জন্মের পর থেকে সংসার ও কাজ একসঙ্গে সামলাচ্ছেন সুন্দর ভাবে সামলেছেন বিশ্ব সুন্দরী।

711

সোনম কাপুর- এই তালিকায় স্থান পেয়েছেন সোনমও। ২০১৮ সালে আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম। তাঁদের একটি সন্তান রয়েছে। কিন্তু, মাতৃত্বের স্বাদ নিতে কাজকে উপেক্ষা করেননি তিনি। সংসার ও কাজ একসঙ্গে সামলাচ্ছেন সুন্দর ভাবে।

811

সুস্মিতা সেন- অল্প বয়সে মা হয়েছেন সুস্মিতা। দুই কন্যা দত্তক নিয়েছিলেন তিনি। তারপর থেকে সংসার ও কাজ একসঙ্গে সামলাচ্ছেন সুন্দর ভাবে।

911

নীনা গুপ্তা- এই তালিকায় আছেন নীনা গুপ্তাও। তিনি সিঙ্গেল মাদার। বিয়ের আগে মা হয়েছিলেন তিনি। একা লড়াই করে মেয়ের জন্ম দেন। বর্তমানে তিনি বিয়ে করেছেন ঠিকই। কিন্তু, তাঁর জীবনের লড়াই সকলের থেকে আলাদা।

1011

রবিনা টন্ডন- অল্প বয়সে মা হয়েছেন সুস্মিতা। দুই কন্যা দত্তক নিয়েছিলেন তিনি। তারপর থেকে সংসার ও কাজ একসঙ্গে সামলাচ্ছেন সুন্দর ভাবে। পরে তিনি বিয়ে করেন অনীল ঠান্ডানিকে। দুই সন্তান রয়েছে তাঁদের। বর্তমানে চার সন্তানের মা রবিনা।

1111

প্রিয়াঙ্কা চোপড়া- সারোগেসির মাধ্যমে মা হয়েছেন প্রিয়াঙ্কা। সন্তানের জন্মের পর থেকে কাজ ও সংসার সুন্দর ভাবে সামলাচ্ছেন নায়িকা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos