শেষে ডেটিং অ্যাপ অ্যাকাউন্ট খুললেন হৃতিক, অর্জুন এবং আদিত্য, ফাঁস হল অবিশ্বাস্য তথ্য

শেষে ডেটিং অ্যাপ অ্যাকাউন্ট খুললেন হৃতিক, অর্জুন এবং আদিত্য। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ডেটিং অ্যাপ থেকে হৃতিক রোশন, আদিত্য রায় কাপুর এবং অর্জুন কাপুরের অ্যাকাউন্টের ছবি শেয়ার করেছেন। তারপরই শুরু হয়েছে শোরগোল।

Sayanita Chakraborty | Published : Sep 19, 2024 3:11 AM IST

16
হৃতিক রোশন, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর সহ বেশ কয়েকজন বলিউড তারকার ডেটিং অ্যাপ অ্যাকাউন্ট অনলাইনে প্রকাশ পাওয়ার পর থেকেই তা নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। রেডডিটে তাদের অ্যাকাউন্টের স্ক্রিনশট ভাইরাল হয়েছে এবং আদিত্য এবং অর্জুন নতুন করে সিঙ্গেল হওয়ায়, নেটিজেনরা কৌতূহলী হয়েছিলেন।
26

একজন ব্যবহারকারী ডেটিং অ্যাপে তাদের অ্যাকাউন্টের ছবি প্রকাশ করেছেন এবং আদিত্যর পেজে অভিনেতার একটি ক্যাজুয়াল সেলফি রয়েছে বলে দাবি করেছে। আর মনে হচ্ছে যার বায়োতে লেখা আছে "অভিনেতা"। হৃতিককে তার প্রোফাইল ছবিতে একটি কালো টি-শার্ট পরে। 

36
অর্জুন কাপুরও একটি কালো টি-শার্ট পরা একটি ছবি দিয়েছেন, অন্যদিকে অভিনেতা সিকান্দার খের, যিনি এই অভিজাতদের জন্য তৈরি অ্যাপটি ব্যবহার করেন, তাকে একটি অফ-হোয়াইট কুর্তায় পোজ দিতে দেখা যাচ্ছে।
46
আদিত্য এর আগে অভিনেত্রী আনন্যা পান্ডের সাথে ডেট করেছিলেন, কিন্তু এই বছরের এপ্রিলে তাদের বিচ্ছেদ হয়ে যায়। জামনগরে আম্বানিদের প্রি-ওয়েডিং অনুষ্ঠানে তাদের একসাথে দেখা গিয়েছিল।
56
অর্জুন কাপুর প্রায় চার বছরের সম্পর্কের পর মালাইকা আরোরার সাথে সম্পর্ক ভেঙে ফেলেছেন, যদিও দুজনেই বন্ধু রয়েছেন। মালাইকার বাবার মৃত্যুর পর অর্জুনকে পরিবারের পাশে থাকতে দেখা যায়।
66
হৃতিকের অ্যাপটির সাথে জড়িত থাকা রহস্যই রয়ে গেছে, কারণ তিনি বেশ কয়েক বছর ধরে অভিনেত্রী-গায়িকা সাবা আজাদের সাথে সম্পর্কে রয়েছেন।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos