মালদ্বীপের সমুদ্র তটে খোলামোলা মালাইকা! ছবি শেয়ার হওয়া মাত্রই সমালোচনার ঝড় নেট পাড়ায়

মালদ্বীপের সমুদ্র তটে খোলামোলা মালাইকা! ছবি শেয়ার হওয়া মাত্রই সমালোচনার ঝড় নেট পাড়ায়

Anulekha Kar | Published : Sep 18, 2024 1:22 PM IST / Updated: Sep 18 2024, 07:43 PM IST

14

মালাইকা অরোরা তার ২০২৪ সালের ছুটির ছবি একটি রিলের মাধ্যমে পোস্ট করেছেন। মালদ্বীপে তাঁর ছুটির সময় তোলা ছবিগুলো তিনি "স্বর্গ" বলে আখ্যায়িত করে পুনরায় পোস্ট করেছেন। মালাইকা তাঁর মালদ্বীপের ছুটির ছবিগুলো সূর্য, সমুদ্র, দ্বীপ, হাসির ইমোজি সহ "স্বর্গ ...." ক্যাপশন দিয়ে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন।
 

24

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, মালাইকা সমুদ্র সৈকতে রোদ ও বালির আনন্দ উপভোগ করছেন। রিসোর্টে তাকে ঐতিহ্যবাহী মালদ্বীপীয় নৃত্যের মাধ্যমে স্বাগত জানানো হচ্ছে, যা তিনি রিলসে পোস্ট করেছেন। 
 

34

রিসোর্টের ঘরের সাথে সংযুক্ত তার ব্যক্তিগত ইনফিনিটি পুলে মালাইকা সময় কাটাচ্ছেন, এমন দৃশ্যও ভিডিওতে দেখা যাচ্ছে। সমুদ্রের দিকে মুখ করে বসে এক গ্লাস গ্রিন জুস উপভোগ করছেন মালাইকা। কালো এবং সোনালী রঙের প্রিন্টেড বিকিনি পরে সমুদ্রের জলে ঝাঁপিয়ে পড়ার জন্য ইনফিনিটি পুলের সিঁড়ি বেয়ে নামছেন মালাইকা, এমন দৃশ্যও ভিডিওতে ধরা পড়েছে। 
 

44

এদিকে, মালাইকার এই পোস্ট ঘিরে তীব্র সমালোচনার ঝড় উঠেছে। অনেকেই মালদ্বীপে ছুটি কাটানোর জন্য তাকে সমালোচনা করছেন। সাম্প্রতিককালে মালদ্বীপের সাথে ভারতের সম্পর্কের বিষয়টি তুলে ধরে এমন মন্তব্য করা হচ্ছে। "আপনার মধ্যে কি কোনও সাধারণ জ্ঞান এবং দেশপ্রেম বাকি নেই?" - এমন মন্তব্য করেছেন একজন। এই ধরনের অসংখ্য মন্তব্য পোস্টটিতে দেখা যাচ্ছে। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos