অবিকল যেন সুশান্ত সিং রাজপুত, হৃত্বিকের পাশে দাঁড়িয়ে থাকা কে এই ব্যক্তি, জেনে নিন আসল পরিচয়

২০২২ সালে মুক্তি পেয়েছিল হৃত্বিকের বিক্রম বেদা। ছবিতে একজন স্টান্টম্যানের সঙ্গে পোজ দিয়েছিলেন বলিউডের সুপারস্টার। একঝলকে দেখলে মনে হবে এ যেন অবিকল সুশান্ত সিং রাজপুত দাঁড়িয়ে রয়েছে। কে এই ব্যক্তি, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

Web Desk - ANB | Published : Feb 25, 2023 5:17 AM IST

হৃত্বিক রোশন মানেই টানটান উত্তেজনা। তাকে নিয়ে ভক্তদের উন্মাদনা সর্বদাই তুঙ্গে। তবে এবার হৃত্বিককে ছাপিয়ে গেলেন তার পাশে থাকা এক ব্যক্তি। ২০২২ সালে মুক্তি পেয়েছিল হৃত্বিকের বিক্রম বেদা। ছবিতে একজন স্টান্টম্যানের সঙ্গে পোজ দিয়েছিলেন বলিউডের সুপারস্টার। সম্প্রতি সেই পুরোনো ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন এক পাপারাৎজি। যা দেখে হত্বিক নয় বরং ওই স্টান্টম্যানকে নিয়ে চর্চা শুরু হয়েছে। একঝলকে দেখলে মনে হবে এ যেন অবিকল সুশান্ত সিং রাজপুত দাঁড়িয়ে রয়েছে। কে এই ব্যক্তি, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

বলিউডের সুপারস্টার হৃত্বিক রোশনের পাশে দাঁড়িয়ে থাকা ওই ব্যক্তিটি হলেন মনসুর আলি খান, যিনি পেশায় একজন স্ট্যান্টম্যান। মনসুর আলি খানের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের বিস্তর মিল রয়েছে। একমুহূর্তের জন্য সকলেই আবার প্রয়াত অভিনেতাকে খুঁজে পেয়েছেন তার মধ্যে। ছবি ভাইরাল হতে মোটেই সময় লাগেনি। ঝড়ের গতিতে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে নেটদুনিয়ায়।

 

 

নেটিজেনরা হৃত্বিকের পাশে মনসুর আলি খানকে দেখে মন্তব্য করেছেন, অবিকল সুশান্ত সিং রাজপুতের মতো লাগছে। কেউ বলেছেন, আমি তো এসএসআর ভেবেছিলাম। সুশান্তের সঙ্গে স্টান্টম্যান মনসুরের এতটাই মিল যে প্রথম দেখাতে কেউই নিজের চোখকে বিশ্বাস করতে পারেননি। একমুহূর্তের জন্য প্রয়াত অভিনেতাকে যেন ফিরে পেয়েছিলেন অনুরাগীরা। মনসুর আলি খান নিজেও ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন হৃত্বিক রোশনের জন্মদিনে। এই ছবি পোস্ট করে বলিউডের সুপারস্টারকে শুভেচ্ছা জানিয়েছিলেন। সেদিনের মনসুরের পোস্টে তাকে সুশান্তের সঙ্গে তুলনা টেনেছিলেন নেটিজেনরা। উল্লেখ্য, ২০২০ সালের ১৪ জুন সকলকে ছেড়ে চলে যান সুশান্ত সিং রাজপুত। আজও ধোঁয়াশা রয়েছে অভিনেতার মৃত্যুর রহস্য নিয়ে। সত্যিই কি আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে হাজারো জল্পনা। দেখতে দেখতে বছরের পর বছর কেটে গেলেও মিলল না সুবিচার, পুলিশি জালে ধরা পড়ল না সুশান্তের দোষীরা। সুশান্তের মৃত্যুর খবরে আজও উত্তাল অনুরাগীরা থেকে সোশ্যাল মিডিয়া। সত্যিটা জানার জন্য এখনও অধীর আগ্রহে বসে পরিবার থেকে অনুরাগীর। কিছুদিন আগেই কুপার হাসপাতালের মর্গের কর্মীর বয়ান নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। তিনি জানিয়েছিলেন, অভিনেতার শরীরে আঘাতের চিহ্ন ছিল। সেই কথা উর্দ্ধতনকে জানানোর পরও কোনও কাজ হয়নি। উল্টে তাকে বলা হয়েছিল, জলদি কাজ শেষ করে পুলিশের হাতে দেহ তুলে দিতে। এমনকী সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। হাজারো জল্পনার মধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখন খুলছে না।

 

Share this article
click me!