IFFI 2023: পুরনো বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ হতেই খুনসুটি, ভাইরাল ফিল্ম ফেল্টিভ্যালের মজার ভিডিও

পুরনো বন্ধুদের সঙ্গে সাক্ষাত হতেই খুনসুটি করলেন। ভাইরাল হল সেই ফিল্ম ফেল্টিভ্যালের মজার ভিডিও। সবুজ শার্ট ও বেইজ প্যান্ট পরে এসেছিলেন ভাইজান।

Sayanita Chakraborty | Published : Nov 22, 2023 4:31 AM IST / Updated: Nov 23 2023, 09:33 AM IST

চলছে ৫৪ তম গোয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া। এবার উৎসবকে আরও আনন্দ মুখর করতে সেখানে উপস্থিত ছিলেন একাধিক বলি তারকা। সোমবার গোয়ার শ্যামা প্রসাদ মুখার্জি ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠান। অনুষ্ঠানে মাধুরী তাঁর বিভিন্ন চার্টবাস্টার গানে পারফর্ম করেন। উপস্থিত ছিলেন শাহিদ কাপুর, শ্রিয়া শরণ এবং নুসরত ভারুচা-সহ অন্যান্য তারকারা। সানি দেওল, করণ জোহর, শান্তনু মৈত্র, শ্রেয়া ঘোষাল, সুখবিন্দর সিং-সহ বলিউডের একাধিক সেলেব্রিটি ছিলেন। তাদের উপস্থিতি আরও আকর্ষণীয় করে তোলে উৎসব।

এবার উৎসবের দ্বিতীয় দিনে নজর কাড়লেন সলমন খান। পুরনো বন্ধুদের সঙ্গে সাক্ষাত হতেই খুনসুটি করলেন। ভাইরাল হল সেই ফিল্ম ফেল্টিভ্যালের মজার ভিডিও। সবুজ শার্ট ও বেইজ রঙের প্যান্ট পরে এসেছিলেন ভাইজান। সঙ্গে ছিল নজরকাড়া একটি বেল্ট। অনুষ্ঠানে আসার পরই পাপারাৎজিদের সঙ্গে খুনসুটি করতে দেখা যায়। মজা করলেন তিনি। আর তা দেখে চমক পেলেন সকলে। উৎসবে সলমন খানের উপস্থিতি নজর কাড়ে সকলের।

এদিকে সোমবার ২০ নভেম্বর থেকে শুরু হয়েছিল এই উৎসব। চলবে ২৮ নভেম্বর পর্যন্ত। গোয়াতে অনুষ্ঠিত হচ্ছে ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। ক্রীড়া ও তথ্য সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর এবং গোয়ার মুখ্যমন্ত্রী-র উপস্থিতিতে উদ্বোধন হয়। ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব নজর কেড়েছে সমস্ত বিশ্বের। এদিনের উদ্বোধনী অনুষ্ঠান হোস্ট করেছিলেন অপক্তি খুরানা ও কারিশ্মা। গোয়ার শ্যামা প্রসাদ মুখার্জি স্টেডিয়ামে চলছে এই উৎসব। প্রায় ৩০০০-র বেশি ছবি এবার প্রদর্শীত হবে বলে জানা গিয়েছে। অনুষ্ঠানের দ্বিতীয় দিনে নজর কাড়লেন সলমন খান। অনুষ্ঠানে হাজির হওয়ার পর পুরনো বন্ধুদের সঙ্গে সাক্ষাত হয় তাঁর। সেখানে তাদের সঙ্গে সাক্ষাতের পর খুনসুটি করেন ভাইজান।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

বচ্চন পরিবারের সঙ্গে তিক্ততা চরমে, ‘জলসা’ ছেড়ে বাপের বাড়ি উঠলেন ঐশ্বর্য?

Kiff 2023: শাহরুখ-সলমন ছাড়াও অতিথি আসনে থাকছে বড় চমক, দেখে নিন অতিথিদের তালিকা

Read more Articles on
Share this article
click me!