বচ্চন পরিবারের সঙ্গে তিক্ততা চরমে, ‘জলসা’ ছেড়ে বাপের বাড়ি উঠলেন ঐশ্বর্য?

সোশ্যাল মিডিয়ায় বাবার ছবির সামনে একগুচ্ছ ছবি পোস্ট করেন। যা দেখে স্পষ্ট যে তিনি মেয়েকে নিয়ে রয়েছেন তাঁর মায়ের বাড়িতে।

Sayanita Chakraborty | Published : Nov 21, 2023 12:37 PM IST

বেশ কিছুদিন ধরে খবরে ঐশ্বর্য রাই বচ্চন এবং বচ্চন পরিবারের বাকি সদস্যরা। ঐশ্বর্যের সঙ্গে বচ্চন পরিবারের দ্বন্দ্ব যে বেড়েছে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। বেশ কয় মাস ধরে বচ্চন পরিবারের কারও সঙ্গে দেখা যাচ্ছে না ঐশ্বর্যকে। সব জায়গায় মেয়েকে নিয়ে হাজির হচ্ছেন। আম্বানির অনুষ্ঠান থেকে যে কোনও ইভেন্টে মেয়েকে নিয়ে যাচ্ছেন ঐশ্বর্য। বেশ কয় মাস অভিষেক বচ্চনের সঙ্গেও দেখা যায়নি ঐশ্বর্যকে। তার মাঝে সদ্য ৫০-এ পা দিলেন ঐশ্বর্য। সারা বিশ্বের তাঁর সকল ভক্ত তাঁকে শুভেচ্ছা জানালেও অমিতাভ বচ্চন কোনও রকম বার্তা পাঠাননি। এমনকী, সেদিক এক বিশেষ ইভেন্টে যোগ দেন ঐশ্বর্য। সেখানে মা বৃন্দা রাই ও মেয়ে আরাধ্যাকে নিয়ে হাজির হন। ছিল না বচ্চন পরিবারের কেউই। বচ্চন পরিবারের একমাত্র বৌমার ৫০ তম জন্মদিন পরিবারের পক্ষ থেকে কোন রকম আয়োজন করতে দেখা যায়নি। তেমনই আরাধ্যার জন্মদিনেও শুভেচ্ছা জানাননি অমিতাভ ও জয়া।

 

 

সে যাই হোক, এবার সামনে এল আরও চমকপ্রদ তথ্য। বর্তমানে ঐশ্বর্য জলসা ছেড়ে উপস্থিত হয়েছেন তাঁর বাবার বাড়িতে। সেখানেই মা বৃন্দা রাই-র সঙ্গে থাকছেন তিনি ও আরাধ্যা। এমনই গুঞ্জন সর্বত্র। সদ্য ঐশ্বর্য তাঁর প্রয়াত বাবার জন্মদিন পালন করেন। সোশ্যাল মিডিয়ায় বাবার ছবির সামনে একগুচ্ছ ছবি পোস্ট করেন। যা দেখে স্পষ্ট যে তিনি মেয়েকে নিয়ে রয়েছেন তাঁর মায়ের বাড়িতে। এদিকে দিওয়ালির দিন বচ্চন পরিবারের অনুষ্ঠানে অংশ না নিয়ে মেয়েকে নিয়ে শহর ছেড়েছিলেন ঐশ্বর্য। আর এবার মায়ের বাড়ি থেকে একাধিক ছবি পোস্ট করলেন। যা ফের উষ্কে দিল বচ্চন পরিবার ও ঐশ্বর্যের দূরত্বের কথা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Kiff 2023: শাহরুখ-সলমন ছাড়াও অতিথি আসনে থাকছে বড় চমক, দেখে নিন অতিথিদের তালিকা

এমি অ্যাওয়ার্ডস ২০২৩-এর মঞ্চে ভারতের জয়জয়াকার, পুরস্কার জিতলেন বীর দাস-একতা কাপুর, দেখে নিন পুরো তালিকা

Read more Articles on
Share this article
click me!