আচমকা গুরুতর অসুস্থ, স্যালাইন হাতে হাসপাতালের বিছানায় শুয়ে ছবি পোস্ট ইলিয়ানার

আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন ইলিয়ানা। হাসপাতালে ভর্তি হওয়ার পরই স্যালাইন দেওয়া হয়েছে অভিনেত্রীকে। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। যা দেখা মাত্রই উদ্বেগ প্রকাশ করেছেন অনুরাগীরা।

Web Desk - ANB | Published : Jan 31, 2023 8:11 AM IST

আচমকাই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন বলি অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। হঠাৎ কী হল অভিনেত্রীর, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন ইলিয়ানা। হাসপাতালে ভর্তি হওয়ার পরই স্যালাইন দেওয়া হয়েছে অভিনেত্রীকে। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। যা দেখা মাত্রই উদ্বেগ প্রকাশ করেছেন অনুরাগীরা। সকলেই তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

বলি অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের হেলথ আপডেট দিয়েছেন। জানা গিয়েছে, শরীরে জলের পরিমাণ কমে গেছে অভিনেত্রীর। যার জন্যই অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও জানা গিয়েছে প্রায় তিন বোতল স্যালাইন চলেছে নায়িকা। আগের তুলনায় এখন একটু সুস্থ রয়েছেন ইলিয়ানা ডিক্রুজ।

 

 

হাসপাতালে ভর্তি হওয়ার পর বিছানায় শুয়ে নিজের একটি ছবি শেয়ার করে ইলিয়ান লেখেন, যারা গত কয়েকদিনে আমার খবরা-খবর নিয়েছেন, এবং আমার স্বাস্থ্যের কথা ভেবে উদ্বেগ প্রকাশ করেছেন, তাদের সকলকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি। আপাতত আমি ভাল আছি, এবং সঠিক সময়ে সঠিক চিকিৎসা পেয়েছি। অভিনেত্রীর কথায় তাকে তিন ব্যাগ আরও আইভি তরল গ্রহণ করতে হবে। এই তরল ডিহাইড্রেশন প্রতিরোধ করতে বিশেষভাবে প্রস্তুত। ভক্তরা সকলেই অভিনেত্রীর সুস্থ হওয়ার অপেক্ষায় রয়েছেন। বেশ কয়েক বছর ধরেই বড় পর্দায় দেখা যায়নি ইলিয়ানা ডি ক্রুজকে। একটা সময় বি-টাউনে চুটিয়ে অভিনয় করেছেন ইলিয়ানা। অজয় দেবগণ, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, শাহিদ কাপুর সহ একাধিক তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ইলিয়ানা। ইলিয়ানাকে শোবিজের অন্যতম হটেস্ট নারী হিসেবে গণ্য করা হয়। ২০১২ সালে অনুরাগ বসুর 'বরফি' ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন ইলিয়ানা। তবে বলিউডের আগে দক্ষিণের ছবিতে বেশ ভালই নাম ডাক ছিল ইলিয়ানার। দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন বলি নায়িকা। উল্লেখ্য, ২০১৭ সালে বডি ডিসমরফিয়া ডিসঅর্ডারে ভুগছিলেন ইলিয়ানা। যার কারণে আত্মহত্যারও চেষ্টা করেছিলেন নায়িকা। অভিনেত্রী নিজের রোগের কথা জানিয়ে বলেছিলেন,বডি ডিসমরফিয়া এমন একটি রোগ, যেখানে আপনি যেমন আকারেরই হোন না কেন, আপনি সর্বদা নিজের দোষ খুঁজে বেরাবেন। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন ইলিয়ানা। অতিরিক্ত শরীর দেখাতে গিয়েই হামেশাই চরম ট্রোলড হন বলি নায়িকা ইলিয়ানা ডিক্রুজ । যদিও সমালোচনায় কান দিতে নারাজ বলি নায়িকা, তিনি নিজের মতোই থাকতে ভালবাসেন।

 

Share this article
click me!