স্কিনফিট পোশাকে গর্জিয়াস মালাইকা, পড়ন্ত বিকেলে সেক্সি ফিগার ফ্লন্টস করে উষ্ণতা ছড়ালেন নায়িকা

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মালাইকা । ভিডিওতে দেখা যাচ্ছে নীল রঙের স্কিনফিট আউটফিট পড়ে রয়েছেন মালাইকা আরোরা,যা দেখা মাত্রই ভক্তরা লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন।

Web Desk - ANB | Published : Jan 28, 2023 11:25 AM IST

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মালাইকা, যা দেখামাত্রই ভক্তরা লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে নীল রঙের স্কিনফিট আউটফিট পড়ে রয়েছেন মালাইকা আরোরা। পড়ন্ত বিকেলে হট ফোটোশ্যুটে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন মালাইকা। ফের নেটদুনিয়ায় আগুন জ্বালালেন মালাইকা আরোরা। অভিনেত্রীর নয়া পোস্ট মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। দিন কয়েক আগেই মিরর সেলফিতে সকলকে পাগল করে দিয়েছিলেন মালাইকা আরোরা। ব্যাকলেসে ছবিতে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। নিতম্ব ফ্লন্টস করে ছবিতে পোজ দিয়ে ভক্তদের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছিলেন মালাইকা আরোরা। তার জুতোর কালেকশনও নজরকাড়া।ব য়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ১২বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। তবে বয়সের ফারাকের জন্য একাধিকবার ট্রোলডও হয়েছেন মালাইকা, এবার বয়সের অজুহাত দিয়েই সম্পর্ককে অপবিত্র তকমা দিতে পিছপা হননি বলিউডের মাল্লা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তাতে সিদ্ধহস্ত মালাইকা-অর্জুন। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন বলি লাভবার্ডস। মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে দীর্ঘ কয়েক বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা। খুল্লামখুল্লা প্রেমে মজেছেন অর্জুন ও মালাইকা। যদিও প্রথমে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রেমিকের জন্মদিনের দিন রোম্যান্টিক ছবি দিয়ে বিষয়টা অফিসিয়াল করেছিলেন। সম্প্রতি এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে মালাইকা বলেন, ডিভোর্স বা বিচ্ছেগপ পর মহিলাদের নতুন করে সব কিছু শুরু করাটা খুবই দরকার। কারণ মেয়েদের নতুন সম্পর্কে জড়িয়ে পড়া নিয়ে এমনিতেই একটা নারীবিদ্বেষী চিন্তাভাবনা রয়েছে কারোর কারোপ। বয়সে বড় মেয়ের ছোট প্রেমিক আমাদের সমাজে এখনও অপবিত্র বলে মানা হয়।

 

 

 

 

Share this article
click me!