সত্যি কি আলাদা হচ্ছেন অভিষেক-ঐশ্বর্যা? স্বীকারোক্তি অভিষেকের, ভাইরাল হল ভিডিও

প্রতিবেদন অনুযায়ী, অভিষেক এবং ঐশ্বর্যা আলাদা হয়ে গেছেন। ঐশ্বর্যা তার মেয়ে আরাধ্যার সাথে মায়ের বাড়িতে থাকেন, আর অভিষেক তার পরিবারের সাথে।  

Sayanita Chakraborty | Published : Oct 15, 2024 2:27 PM IST

16

বলিউডের অন্যতম প্রিয় জুটি অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই। সম্প্রতি বিবাহবিচ্ছেদের গুঞ্জন নিয়ে শিরোনামে এসেছেন তারা। প্রতিবেদন অনুযায়ী, অভিষেক এবং ঐশ্বর্যা আলাদা হয়ে গেছেন। ঐশ্বর্যা তার মেয়ে আরাধ্যার সাথে মায়ের বাড়িতে থাকেন, আর অভিষেক তার পরিবারের সাথে। 

26

ঐশ্বর্যা রাই বচ্চনের সাথে বিবাহবিচ্ছেদের ঘোষণা দিচ্ছেন অভিষেক বচ্চন, এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কয়েক মাস আগে অভিষেক স্বীকার করেছিলেন, "ঐশ্বর্যা এবং আমি, আমরা দুজনেই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।" 

36

তিনি আরও বলেছিলেন, "গত কয়েক বছর আমার মেয়ে আরাধ্যার জন্য কিছুটা অদ্ভুত ছিল, কিন্তু আজ, আমি এখানে ঐশ্বর্যার সাথে বিবাহবিচ্ছেদের কারণ নিয়ে কথা বলছি।" ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পড়ায় ভক্তরা ক্ষুব্ধ। ঐশ্বর্যার সাথে বিবাহবিচ্ছেদের খবরের প্রতিক্রিয়া জানিয়েছেন অভিষেক।
 

46

তিনি এটিকে একটি ভুয়া ভিডিও বলে উল্লেখ করেছেন। কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) ব্যবহার করে ভিডিওটি তৈরি করা হয়েছে। ভিডিওটির বর্ণনায় লেখা আছে, 'আমি জানি না এটা সত্যি না মিথ্যা।' প্রতিদিন গুঞ্জন ছড়িয়ে পড়ছে, কেউ মুখ খোলেনি। 

56

গত সপ্তাহে, ঐশ্বর্যা এবং তার মেয়ে SIIMA অ্যাওয়ার্ডস ২০২৪-এর জন্য দুবাই গিয়েছিলেন। মণি রত্নম পরিচালিত 'পোন্নিয়িন সেলভান ২' ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার জিতেছেন ঐশ্বর্যা, আর তার মেয়ে তাকে উৎসাহিত করেছে।

66

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে দুজনে আলাদাভাবে আসার পর থেকেই তাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জন শুরু হয়। ঐশ্বর্যা তার মেয়ে আরাধ্যার সাথে এসেছিলেন, আর অভিষেক এসেছিলেন পুরো বচ্চন পরিবারের সাথে। ২০০৭ সালের এপ্রিলে অভিষেক এবং ঐশ্বর্যার বিয়ে হয় এবং ২০১১ সালের নভেম্বরে তাদের মেয়ে আরাধ্যা বচ্চনের জন্ম হয়।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos