বেগুনি লেহেঙ্গায় নজর কাড়লেন করিনা কাপুর খান, তাঁর রাজকীয় রূপ মুহূর্তে হল ভাইরাল

করিনা কাপুর খান ইনস্টাগ্রামে দিল্লীর একটি দশেরা অনুষ্ঠানে পরা বেগুনি লেহেঙ্গায় তাঁর ছবি শেয়ার করেছেন।

Sayanita Chakraborty | Published : Oct 14, 2024 10:46 AM IST

14

করিনা কাপুর খান আবারও তাঁর অসাধারণ রূপে ভক্তদের মুগ্ধ করেছেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় রাজকীয় বেগুনি লেহেঙ্গায় সজ্জিত তাঁর কিছু চমকপ্রদ ছবি শেয়ার করেছেন। করিনা একজন দিভা হিসেবে উজ্জ্বল হয়ে উঠেছেন, ভক্তরা তাঁকে "রানী" বলে প্রশংসা করে মন্তব্য করেছেন। অভিনেত্রী শীঘ্রই সিংহাম আবার ছবিতে অজয় দেবগন, অর্জুন কাপুর এবং অন্যান্যদের সাথে অভিনয় করবেন।

24

করিনা কাপুর ইনস্টাগ্রামে লেহেঙ্গায় সুন্দর দেখতে তাঁর ছবি শেয়ার করেছেন। তাঁর মেকআপ অসাধারণ। তাঁর লেহেঙ্গাটি বেগুনি রঙের, স্কুপ নেকলাইন ব্লাউজ সহ উজ্জ্বল সোনালী, সবুজ এবং লাল রঙের হাতের কাজে সজ্জিত।

34

তিনি একটি ম্যাচিং, সমৃদ্ধ ভাবে সজ্জিত স্কার্ট পরতেন, যা রাজকীয় আভা প্রদান করে। পোশাকটি সম্পূর্ণ করার জন্য, তিনি সোনালী এমব্রয়ডারি করা বর্ডার সহ একটি সম্পূরক দুপাট্টা পরতেন যা তাঁর কাঁধের উপর মার্জিত ভাবে ঢেকে ছিল। সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট রিয়া কাপুরের সাহায্যে, তিনি তাঁর জাতিগত রূপটিকে ঐতিহ্যবাহী রূপালী গহনা দিয়ে সাজিয়েছিলেন, যার মধ্যে একটি লেয়ার নেকলেস, তাঁর কব্জিতে একটি প্রশস্ত ব্রেসলেট এবং এক জোড়া স্টেটমেন্ট ইয়ারিং ছিল।

44

মেকআপ শিল্পী মিকি কন্ট্রাক্টরের সহায়তায়, করিনা ন্যুড আইশ্যাডো, উইংড আইলাইনার এবং মাস্কারা-কোটেড পাপড়ি দিয়ে সুন্দর ভাবে সজ্জিত হয়েছিলেন, ব্লাশ গাল, একটি উজ্জ্বল হাইলাইটার এবং ন্যুড লিপস্টিকের ছায়া দিয়ে পরিপূর্ণ। মাঝখানে বিভক্ত বান এবং কপালে একটি লাল টিপ দিয়ে তাঁর চুল স্টাইল করে তিনি তাঁর রূপ সম্পূর্ণ করেছিলেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos