'আমার জীবন নষ্ট করে নরক বানিয়ে দিয়েছে সুকেশ', তীব্র যন্ত্রণা সহ্য করে অবশেষে মুখ খুললেন জ্যাকলিন

সম্প্রতি প্রকাশ্যে এসেছে দিল্লির পাটিয়ালা হাউজ কোর্টে দেওয়া অভিনেত্রী জ্যাকলিনের বিবৃতি। যা নিয়ে ফের চর্চা শুরু হয়েছে। জ্যাকলিন জানিয়েছেন, আমার জীবন নষ্ট করে নরক বানিয়ে দিয়েছে,এমনকী আমার আবেগেরও ব্যবহার করেছে সুকেশ।

Web Desk - ANB | Published : Jan 19, 2023 3:25 AM IST

বলিউড এবং কন্ট্রোভার্সি একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। গত প্রায় এক বছর ধরে এই মামলায় নাম জড়িয়েছে জ্যাকলিনের। সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের একাধিক ছবি সেশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেও খুব বেশি সময় লাগেনি। কখনও বাথরুমে সেলফি পোজ তো কখনও গলায় লাভ বাইট,নিজেদের ঘনিষ্ঠ ছবি নেটদুনিয়ায় ফাঁস হকেই মিডিয়াকে অনুরোধ করেছিলেন এই ছবি যেন তারা প্রকাশ না করে।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে দিল্লির পাটিয়ালা হাউজ কোর্টে দেওয়া অভিনেত্রী জ্যাকলিনের বিবৃতি। যা নিয়ে ফের চর্চা শুরু হয়েছে। জ্যাকলিন জানিয়েছেন, আমার জীবন নষ্ট করে নরক বানিয়ে দিয়েছে,এমনকী আমার আবেগেরও ব্যবহার করেছে সুকেশ। তিনি আরও বলেন সুকেশ প্রতি মুহূর্তে আমায় বিভ্রান্ত করেছে। আমার কেরিয়ার নষ্ট করে দিয়েছে। অভিনেত্রী বলেন, সুকেশ তার সঙ্গে একজন সরকারি আধিকারিক হিসেবে দেখা করেছিল। কিন্তু এটা যে পুরোটা মিথ্যা তা তখনও বুঝতে পারেননি জ্যাকলিন।জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে চর্চা মোটেই থামবার নয়। ফের বড়সড় বিপাকে পড়লেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় একাধিক নিষেধাজ্ঞা জারি করা হয়েছে অভিনেত্রীর উপর। দিনকয়েক আগেই বিদেশযাত্রার অনুমতি চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন জ্যাকলিন। অভিনেত্রীর আবেদনের ভিত্তিতে ইডির কাছে জবাব চেয়েছে দিল্লীর পাটিয়ালা হাউজ কোর্ট। সূত্র থেকে জানা গেছে, জানুয়ারি মাসের শেষের দিকে কাজের জন্য দুবাই যাওয়ার কথা রয়েছে নায়িকার। সেই কারণে আদালতে আবেদন করেছেন নায়িকা। চলতি মাসের ২৫ জানুয়ারির মধ্যে ইডিকে আবেদনের জবাব দেওয়ার কথা বলেছে আদালত। সেই দিনই জানা যাবে বিদেশ যেতে আদৌ পারবে কিনা জ্যাকলিন। এর আগে ২০২২ সালে ডিসেম্বর মাসে মাকে দেখতে যাওয়ার অনুমতি চেয়েছিলেন। সেই সময়েও অসুস্থ মা-কে দেখতে যাওয়ার অনুমতি পাননি জ্যাকলিন।

 

২ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে গত ১৫ নভেম্বর জামিন পেয়েছিলেন জ্যাকলিন। এর আগেও জ্যাকলিনের জামিনের মেয়াদ দুবার বাড়ানো হয়েছিল। যার ফলে কয়েকদিনের জন্য স্বস্তি পেয়েছিলেন নায়িকা। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করেছিল আদালত। তবে ক্ষণিকের স্বস্তি মিললেও ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় বেশ ভালভাবেই নাম জড়িয়েছে জ্যাকলিনের।ইডির সূত্র থেকে জানা গেছে, এখনও অনেক সত্য গোপন রাখছে জ্যাকলিন। বারবার নিজের বয়ান বদল করছে। এমনকী প্রমাণের কারচুপি করারও অভিযোগ উঠেছে জ্যাকলিনের নাম। জানা গিয়েছে সুকেশ গ্রেফতার হওয়ার পরই নিজের ফোন থেকে সমস্ত ডেটা মুছে ফেলেছে জ্যাকলিন। সুকেশ চন্দ্রশেখর নিজের মুখে স্বীকার করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫০ লাখেরও বেশি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন এবং শুধু তাই নয় বিড়ালপ্রেমী জ্যকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন সুকেশ । এখানেই শেষ নয় সুকেশের আইনজীবী জানান, জ্যাকলিনকে দামি অলঙ্কার থেকে পোশাক সবটাই দিয়েছেন সুকেশ। জ্যাকলিনের মন জিততেই কোটি কোটি টাকার উপহার দিতেন সুকেশ চন্দ্রশেখর। সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে। জ্যাকলিনের সঙ্গে নিয়মিত ফোনেও কথা হত সুকেশের। এমনকী প্রতারণার মামলায় গ্রেফতার হয়ে সুকেশ যখন তিহার জেলে ছিল তখনও নিয়মিত কথা বলেছেন দুজনে। যদিও জ্যাকলিন সুকেশের জেলে থাকার কথা জানতেন কিনা তা স্পষ্ট নয় আইনজীবীর কথার। যদিও জ্যাকলিন দাবি করেছেন তাকে অন্ধকারে রেখেই প্রতারণা করা হয়েছে। তিনিও প্রতারণার শিকার।

আরও পড়ুন-

আবারও আদালতের দ্বারস্থ জ্যাকলিন, ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় বিপাকে নায়িকা

গুরুতর অসুস্থ মা, আদালতের নির্দেশ না মেলায় বাড়ি যেতে পারলেন না জ্যাকলিন ফার্নান্ডেজ

আবারও কেন আদালতে গেলেন জ্যাকলিন, ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় বড় বিপাকে নায়িকা

Share this article
click me!