বিয়ের প্রস্তুতি শুরু, সাজানো হচ্ছে অ্যাপার্টমেন্ট, শীঘ্রই চারহাত এক হচ্ছে রাহুল-আথিয়ার, ভিডিও ভাইরাল

সম্প্রতি নেটদুনিয়ায় কেএল রাহুলের অ্যাপার্টমেন্টের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অ্যাপার্টমেন্ট সাজানো হচ্ছে। ভিডিও দেখে উচ্ছ্বসিত রাহুল ও আথিয়ার ভক্তরা।

 

Web Desk - ANB | Published : Jan 18, 2023 3:44 AM IST

বলিউডের গ্র্যান্ড ওয়েডিং নিয়ে চর্চার শেষ নেই। দীর্ঘদিন ধরেই রাহুল ও আথিয়ার বিয়ে নিয়ে শোরগোল শুরু হয়েছে। শোনা যাচ্ছে, বিয়ের জন্য নিউজিল্যান্ড সিরিজ খেলছেন না রাহুল। দীর্ঘ দিনের প্রেমিকা আথিয়া শেট্টির সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলছেন তারকা ক্রিকেটার। সূত্রের খবর, আগামী ২৩ জানুয়ারি ২০২৩-এ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই তারকা জুটি। গত কয়েকমাস ধরেই সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ও কে এল রাহুলের বিয়ের চর্চা জোরকদমে চলছে।

রাহুল ও আথিয়ার বিয়ে নিয়ে এই মুহূর্তে এখনও মুখ খোলেননি কেউই। তবে আথিয়ার বাবা সুনীল শেট্টি একাধিকবার মেয়ের বিয়ে নিয়ে নানা মন্তব্য করেছেন। তবে বিয়ের প্রস্তুতি যে শুরু হয়ে গেছে তা স্পষ্ট ধরা পড়েছে। সম্প্রতি নেটদুনিয়ায় কেএল রাহুলের অ্যাপার্টমেন্টের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অ্যাপার্টমেন্ট সাজানো হচ্ছে। ভিডিও দেখে উচ্ছ্বসিত রাহুল ও আথিয়ার ভক্তরা।

 

 

পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে ভাইরাল ভিডিও দেখেই উত্তেজনা বাড়ছে ভক্তদের মধ্যে। তবে বান্দ্রার পালি হিলে কেএল রাহুলের নিরাপত্তারক্ষী জানিয়েছেন,আবাসনের ১৩ নম্বর ফ্লোরেও আরও একটি বিয়ে রয়েছে। সেটার প্রস্তুতিও হতে পারে। তবে যাই হোক কেএল রাহুলের অ্যাপার্টমেন্ট সাজানো দেখেই জল্পনা আরও বাড়ছে। সূত্রের থেকে জানা গেছে, বিসিসিআইয়ের কাছে ছুটির আবেদন করে ফেলেছেন কে এল রাহুল। বিসিসিআইয়ের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়েছে, পারিবারিক প্রতিশ্রুতির কারণে কে এল রাহুল এবং অক্ষর প্যাটেল নিউজিল্যান্ড হোম সিরিজে থাকছেন না।এই খবর ফাঁস হতেই নেটিজেনদের একাংশের দাবি, পারিবারিক প্রতিশ্রুতি বলতে হয়তো বিয়ের কারণেই এই হোম সিরিজে খেলছেন না রাহুল। বিয়ের তোড়জোড় যে ভালমতেই শুরু হয়ে গেছে তা সকলেই বুঝতে পারছেন।

 

 

ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই দীর্ঘদিন ধরে রিলেশনশিপে রয়েছেন বলিউড অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। তবে বিয়ের সবকিছুই রেডি। বিয়ের ভেন্যুও ঠিক হয়ে গেছে আথিয়া ও রাহুলের। দেশে না বিদেশে কোথায় সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি, তা নিয়ে চলছে জোর জল্পনা। সূত্রের খবর বিদেশ নয় বরং সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাহান-এ বসছে বিয়ের আসর। বিয়ের জন্য পাঁচতারা কোনও হোটেল নয়, বরং নিজের বাংলোতেই মেয়ের বিয়ে দিতে চান সুনীল। এবং পরিবারের সকল মানুষদের নিয়েই বিয়ের অনুষ্ঠান করতে চান রাহুল ও আথিয়া। সূত্রের খবর ইতিমধ্যেই ওয়েডিং প্ল্যানাররা সেই বাংলো গিয়ে ঘুরেও দেখেছেন। ঘনিষ্ঠ সূত্র বলছে মুম্বইয়ের বান্দ্রার সাগরমুখী ফ্ল্যাটে নয়া সংসার পেতেছেন আথিয়া ও রাহুল। দুজনে নাকি চুটিয়ে লিভ-ইন করছেন।

আরও পড়ুন-

২৩ জানুয়ারি বিয়ে করছেন কে এল রাহুল-আথিয়া শেট্টি, অনুষ্ঠান হবে খান্ডালায়

হাতে আর মাত্র কয়েকদিন, এই বিশেষ দিনেই বসতে চলেছে আথিয়া-রাহুলের বিয়ের আসর

জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি, জানুয়ারি মাসেই গাঁটছড়া বাঁধছেন রাহুল-আথিয়া, কোথায় জানেন?

Share this article
click me!