ফের বচ্চন পরিবারের অশান্তি চরমে, মেয়ের ওপর বেশি ভরসা জানালেন জয়া বচ্চন

এক সাক্ষাৎকারে জয়া বলেন, শ্বেতা খুবই বুদ্ধিমতি। ওঁর মতামতের গুরুত্ব আছে। আমি শ্বেতার থেকে যতটা শক্তি পাই, ততটা অভিষেকের থেকে পাই না। শ্বেতাই আমার শক্তি।

Sayanita Chakraborty | Published : Feb 3, 2024 8:08 AM IST / Updated: Feb 03 2024, 01:39 PM IST

বহুদিন ধরে খবরে বচ্চন পরিবারের অশান্তি। ঐশ্বর্যর বাড়ি ছাড়া থেকে শ্বেতাকে সম্পত্তির ভাগ দেওয়া- নানান চর্চা শোনা গিয়েছে সর্বত্র। একসময় অনেকেই বলেছিলেন, শ্বেতার কারণে বচ্চন পরিবারে ভাঙন ধরেছে। মাঝে ঐশ্বর্য ও অভিষেকের বিচ্ছেদের কথাও শোনা যায়। এবার পারিবারিক অশান্তি নিয়ে মুখ খুললেন জয়া। জানালেন, মেয়ের ওপর বেশি ভরসা করেন।

এক সাক্ষাৎকারে জয়া বলেন, শ্বেতা খুবই বুদ্ধিমতি। ওঁর মতামতের গুরুত্ব আছে। আমি শ্বেতার থেকে যতটা শক্তি পাই, ততটা অভিষেকের থেকে পাই না। শ্বেতাই আমার শক্তি।

সদ্য মেয়ের নামে এমন কথা বলতে শোনা গেল জয়াকে। নাতনির শো হোয়াট দ্য হেল নব্যা শো-তে উপস্থিত হয়েছিলেন জয়া। ১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই শো। সেখানে এসে এমন কথা বলেন জয়া। ছিলেন শ্বেতাও। তবে, তাঁক বেশি কিছু বলতে শোনা যায়নি। এই শো-তে মা ও দিদার সাক্ষাৎকার নেন নব্যা। কিন্তু, মা শ্বেতা চুপচাপ কেন জানতে চান নব্যা। তাতে শ্বেতা জানান, দিদিমা-নাতনি যে বিষয় কথা বলছেন সে সম্পর্কে তাঁর বেশি ধারণা নেই। পাছে দর্শক তাঁকে মূর্খ ভাবে তাই তিনি চুল। তারপরই শ্বেতার আত্মবিশ্বাস প্রসঙ্গে মন্তব্য করেন জয়া। তখন তিনি জানান, ছেলের থেকে মেয়েরা ওপর বেশি ভরসা তাঁর।

এদিকে বহুদিন ধরে চর্চা বচ্চন পরিবারের অশান্তি। একবার শোনা যায়, অমিতাভ বচ্চন তাঁর সম্পত্তি সমান ভাবে ভাগ করে দিতে চান অভিষেক ও শ্বেতার মধ্যে। তেমনই তিনি ইতিমধ্যে শ্বেতাকে একটি বাংলো উপহার দিয়েছেন। যা অপছন্দ ছিল ঐশ্বর্যের। তাছাড়াও একাধিক বিষয় নিয়ে অশান্তি হয় ঐশ্বর্য ও বচ্চন পরিবারের মধ্যে। শেষে মেয়েকে নিয়ে আলাদা হয়েছেন তিনি- এমনই গুজব সর্বত্র।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

BREAKING: মৃত্যুও PR স্টান্ট! সার্ভিকাল ক্যান্সারের বিরুদ্ধে প্রচারে ভিডিও 'মৃত' পুনমের

জাতীয় পুরস্কারের মঞ্চে সেরার শিরোপা বাঙালি পরিচালকের মাথাতেই, উচ্ছ্বসিত সৃজিত

Share this article
click me!