বিয়ের ১২ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে FIR দায়ের করেছিলেন, রইল পুনমের দাম্পত্য জীবনের কাহিনি

মাত্র ৩২ বছর বয়সে নায়িকার প্রয়াণের খবর মেনে নিতে পারছেন না কেউই। জানা গিয়েছে, জরায়ু ক্যান্সার কেড়ে নিল তাঁর প্রাণ।

Sayanita Chakraborty | Published : Feb 2, 2024 7:20 AM IST

সকাল থেকে সর্বত্র পুনম পান্ডে প্রয়াণের খবর। বৃহস্পতিবার রাতে প্রয়াত হন পুনম পান্ডে। জরায়ুর ক্যানসারে মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। শুক্রবার সকালে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তারকার প্রয়াণের খবর পোস্ট করে হয়। এর পর থেকে তোলপাড় সর্বত্র। মাত্র ৩২ বছর বয়সে নায়িকার প্রয়াণের খবর মেনে নিতে পারছেন না কেউই। জানা গিয়েছে, জরায়ু ক্যান্সার কেড়ে নিল তাঁর প্রাণ।

এদিকে বিতর্কের শীর্ষে সব সময় বিরাজ করতেন পুনম পাণ্ডে। সব সময়ই নিজের বোল্ড ছবি পোস্ট করে শিরোনাম তৈরি করেছেন। তেমনই ব্যক্তিগত জীবন নিয়েও খবরে আসেন পুনম। বিয়ের ১২ দিনের মাথায় তাঁর দাম্পত্য অশান্তির খবর আসে প্রকাশ্যে। স্বামীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন তিনি। যা সে সময় হয়েছিল ভাইরাল।

১০ সেপ্টেম্বর ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েন পুনম ও স্যাম। স্যাম বম্বের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল তাঁর। তিনি ছিলেন পরিচালক, প্রযোজক ও এডিটর। তিনি বিজ্ঞাপনের পরিচালক হিসেবে জনপ্রিয় ছিলেন। অক্ষয় কুমার, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোণ থেকে জ্যাকলিন সকলের সঙ্গে কাজ করেছিলেন। এমনকী, জ্যাকলিন থেকে তামন্না ভাটিয়া ও আল্লু অর্জুন সকলের সঙ্গে কাজ করেন। তাঁর জন্ম দুবাইয়ে। কর্মসূত্রে তিনি মুম্বইয়ে থাকেন।

সে যাই হোক, মুম্বইয়ে প্রাইভেট সেরিমনি দ্বারা বিয়ে করেছিলেন স্যাম ও পুনম। তিন বছর সম্পর্কে থাকার পর বিয়ে করেছিলেন। কিন্তু, বিয়ের ১২ দিনের মধ্যে অশান্তি এতটাই চরম ওঠে যে পুলিশের দারস্থ হন পুনম। পুনমের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তারও করা হয় স্যামকে। কিন্তু, পরে জামিন পান তিনি। এর পর যদিও সেভাবে খবরে আসেননি স্যাম।

 

আরও পড়ুন

চলে গেলেন পুনম পান্ডে, বলিউডের এই সেক্স বম্ব রেখে গেলেন অজস্র বিতর্ক

BIG BREAKING: মাত্র ৩২-এ চলে গেলেন অভিনেত্রী পুনম পাণ্ডে, জরায়ুর ক্যান্সারে মৃত নীল ছবির তারকা

Share this article
click me!