'শিক্ষিত মহিলারাই বেশি দ্বিচারিতা করেন', জয়া বচ্চনের মন্তব্যে তুঙ্গে বিতর্ক

'ভারতের মেয়েরা ওয়েস্টার্ন পোশাক বেশি পরে কেন?' নিজের মেয়ে ও নাতনির কাছেই জানতে চাইলেন কারণ। প্রথমটায় মেয়ে স্বেতা গোটা বিষয়টা এড়িয়ে গেলেও দিদার প্রশ্নের উত্তর দিলেন নাততি নব্যা। পডকাস্ট অনুষ্ঠানেই অমিতাভ ঘরণির মন্তব্য ঘিরে তুঙ্গে পৌঁছল বিতর্ক।

Web Desk - ANB | Published : Nov 19, 2022 4:40 PM IST

'শিক্ষিত মহিলারাই বেশি দ্বিচারিতা করেন', তারকা সাংসদ জয়া বচ্চনের মন্তব্যে ফের একবার দানা বাঁধল বিতর্ক। নাতনর পডকাস্ট অনুষ্ঠানে মাঝে মাঝেই নতুন গল্প ও অভিগজ্ঞতার পশরা নিয়ে হাজির হচ্ছেন জয়া। এবার এই পডকাস্ট অনুষ্ঠানেই মহিলাদের নিয়ে বচ্চন ঘরণীর মন্তব্য ঘিরে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়। দিদার বক্তব্য শুনে চুপ করে গেলেন খোদ নব্যাই। 'ভারতের মেয়েরা ওয়েস্টার্ন পোশাক বেশি পরে কেন?' নিজের মেয়ে ও নাতনির কাছেই জানতে চাইলেন কারণ। প্রথমটায় মেয়ে স্বেতা গোটা বিষয়টা এড়িয়ে গেলেও দিদার প্রশ্নের উত্তর দিলেন নাততি নব্যা। পডকাস্ট অনুষ্ঠানেই অমিতাভ ঘরণির মন্তব্য ঘিরে তুঙ্গে পৌঁছল বিতর্ক।

সম্প্রতি মেয়ে স্বেতা ও নাতনি নব্যা নভেলি নন্দার পডকাস্ট শোতে মাঝে মাঝেই দেখা মেলে অভিনেত্রী জয়া বচ্চনের। এবার এই অনুষ্ঠানে মেয়েদের পোশাক নিয়ে প্রশ্ন তুললেন জইয়া বচ্চন। শুধু তাই নয় এদিন তিনি আরও বলেন,'শিক্ষিত মহিলারাই বেশি দ্বিচারিতা করেন। এটা খুবই দুর্ভাগ্যজনক। আসলে মেয়েরাই মেয়েদের সবচেয়ে বড় শত্রু। আমি এটা আগেও বলেছি। কিন্তু বলে কোনও আনন্দ পাইনি।' শুধু তাই নয় মেয়ে ও নাতনির প্রতি জয়া প্রশ্ন ছুড়ে দেন, 'দু'জনের কাছেই জানতে চাই ভারতীয় নারীরা কেন ওয়েস্টার্ন পোশাক বেশি পড়েন?' প্রশ্নের উত্তরে নব্যা জানালেন,'বর্তমান সময় মেয়েরা কেউই বাড়িতে বসে থাকেন না। হাঁটাচলা করার ক্ষেত্রে প্যান্ট টি-শার্টে অনেক সুবিধা হয়। ' যদিও নাতনির জবাবে সন্তুষ্ট নয় জয়া। তাঁর বক্তব্য 'আমার মনে হয় ওয়েস্টার্ন পোশাকে মেয়ারা ম্যনপাওয়ার পেলেও আমি চাই তাঁরা নিজের পোশাকেই সমৃদ্ধ হোক। নারীশক্তির জবাব নেই। তাই বলে সবসময় শাড়ি পড়ার কথা বলছি না।'

আরও পড়ুন -

ঐন্দ্রিলা শর্মার নতুন করে কোনও হার্ট অ্যাটাক হয়নি, মিথ্যা খবর, সাফ জানাল হাসপাতাল

বব বিশ্বাসেই থেমে থাকতে রাজি নন শাশ্বত চট্টোপাধ্যায়, জানালেন তাঁর স্বপ্নের চরিত্রের কথা

‘বিশ্বাস, ইচ্ছাশক্তি মিললে তবেই অলৌকিক ঘটবে, শুধু প্রার্থনায় নয়’, প্রার্থনা বিতর্কে অকপট অনিন্দ্যপুলক

Share this article
click me!