John Abraham: ‘ধুম ৪’ ছবি দিয়ে ফের বক্স অফিস ধামাকা দিতে আসছেন জন, টক্কর দেবেন কিং খানকে

এবার ‘ধুম ৪’ দিয়ে ফিরবেন জন। শোনা যাচ্ছে, ‘ধুম ৪’ ছবিতে দেখা যাবে জন আব্রাহামকে। শীঘ্রই আসছে ধুম ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি।

Web Desk - ANB | Published : Apr 29, 2023 11:46 AM IST

‘ধুম’ ছবির কথা মনে আসলে সকলেই মনে পড়ে যায় তিনটি জিনিস। ধুম-র বাইক, ধুম ছবির টাইটেল ট্র্যাক ও জন। ধুম ছবিতে জন আব্রাহামের কথা আজও মনে রখেছেন সকলে। এরপর মুক্তি পায় ‘ধুম ২’ এবং ‘ধুম ৩’। হৃতিক রোশন থেকে আমির খানের মতো স্টারেরা কাজ করেন ছবিতে। তবে, জনের অভিনয় ভুলতে পারেননি কেউই।

এবার ‘ধুম ৪’ দিয়ে ফিরবেন জন। শোনা যাচ্ছে, ‘ধুম ৪’ ছবিতে দেখা যাবে জন আব্রাহামকে। শীঘ্রই আসছে ধুম ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি। শোনা যাচ্ছে, এই ছবিতে প্রধান খলনায়কের চরিত্রে দেখা মিলতে পারে শাহরুখ খানের। এই খবর প্রকাশ্যে আসার পর দর্শক মহলে বেড়েছে উন্মাদনা। তবে, এই খবর বাস্তবের রূপ পায় কিনা এখন তাই দেখার।

এদিকে কদিন আগে পাঠান ছবিতে দেখা গিয়েছে জনকে। বহুদিন পর জনের অভিনয় দেখে চমক পেয়েছেন সকলের। ছবিতে ভিলেরে চরিত্রে দেখা গিয়েছে জনকে। নেগেটিভ চরিত্রে অভিনয় করে সকলের নজর কেরেছেন নায়ক। চেনা ছকের বাইরে বেরিয়ে প্রথমবার অভিনয় করেছেন তিনি। ছবিতে শাহরুখ খানকে জমিটে টক্কর দিয়েছিলেন জন। এর আগে মুক্তি পেয়েছিল জন অভিনীত এক ভিলেন রিটার্নস। তার আগে অ্যাটাক পার্ট ১-এ অভিনয় করতে দেখে যায় জনকে। এছাড়া, সত্যমেব জয়তে ২, সর্দা কা নাতি, পাগল পন্তি, বাটালা হাউস-র মতো ছবিতে কাজ করেছেন জন।

২০০৩ সালে জিসম ছবি দিয়ে কেরিয়ার শুরু করেন জন। এরপর ছায়া, ইয়াতবার, পাপ, লাকী-র মতো ছবিতে কাজ করেন। তবে, ২০০৪ সালে মুক্তি পাওয়া ধুম দিয়েছিল সাফল্য। সেরা খলনায়কের জন্য মনোনিত হন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে। এরপর একে একে কাল, কারাম, গরম মশালা, জিন্দা, শিকার, কাবুল এক্সপ্রেস, বাবুল, ধান ধানা ধান গোল থেকে শুরু করে দোস্তানার মতো ছবিতে কাজ করেন। ফোর্স, হাউস ফুল ২ থেকে শুরু করে রেস ২-র মতো ছবিতেও সাফল্য পান। তবে, শেষ কয় বছর তার কেরিয়ারে তেমন ভালো ছবি ছিল না। কিন্তু, পাঠান ছবির সাফল্য তার কেরিয়ারে আনল নতুন মোড়। এবার শোনা যাচ্ছে, ধুম সিরিজের চতুর্থ ফ্র্যাঞ্চাইজে দেখা যাবে জন আব্রাহমকে। এই ছবি দিয়ে ধুম সিরিজে ফিরছেন জন আব্রাহাম।

 

আরও পড়ুন

Alia Bhatt: আবেগঘন পোস্ট আলিয়ার, দেখে নিন ফিল্ম ফেয়ার পুরস্কার পাওয়ার পর কী লিখলেন নায়িকা

Adipurush: সীতার বেশে কৃতি শ্যানন, ভাইরাল আদিপুরুষ ছবিতে কৃতির লুক

Ritabhari Chakraborty: প্রেম নিয়ে মুখ খুললেন ঋতাভরী, তথাগতের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট নায়িকা

Share this article
click me!