Adipurush: সীতার বেশে কৃতি শ্যানন, ভাইরাল আদিপুরুষ ছবিতে কৃতির লুক

চেনা ছকের বাইরে একেবারে অন্য রকম সাজে দেখা দিলেন কৃতি। এভাবেই আদিপুরুষ ছবিতে নিজের লুক প্রকাশ্যে আনলেন কৃতি শ্যানন। এই পোস্ট শেয়ার করে কৃতি লেখেন, অমর হে নাম, জয় সিয়া রাম।

Web Desk - ANB | Published : Apr 29, 2023 6:23 AM IST

ফের খবরে আদিপুরুষ। এবার প্রকাশ্যে কৃতি শ্যাননের ছবি। সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন কৃতি। যেখানে দেখা যাচ্ছে, অফ হোয়াইট রঙের শাড়ি পরে কৃতি। সঙ্গে গেরুয়া রঙের চাদর। আর সিঁথি জুড়ে চওড়া সিঁদুর। কপালে লাল টিপ। চেনা ছকের বাইরে একেবারে অন্য রকম সাজে দেখা দিলেন কৃতি। এভাবেই আদিপুরুষ ছবিতে নিজের লুক প্রকাশ্যে আনলেন কৃতি শ্যানন। এই পোস্ট শেয়ার করে কৃতি লেখেন, অমর হে নাম, জয় সিয়া রাম।

আর এই ছবি পোস্ট করার পর কৃতির লুক দেখে অবাক সকলে। নানান কমেন্ট করেছেন ভক্তরা। কেউ লিখেছেন, ‘এটা কৃতির কেরিয়ারের সেরা ছবি হতে চলেছে। জয় শ্রী রাম।’ কেউ লিখেছেন, ‘ব্লক বাস্টার মুভি আসছে।’ কেউ লিখেছেন, ‘এটি আজ পর্যন্ত কৃতির কেরিয়ারের সেরা লুক’।

আগামী ১৬ জুন মুক্তি পাবে আদিপুরুষ। হিন্দু ধর্মের পবিত্র গ্রন্থ রামচরিতমানস থেকে মরিয়দা পুরুষোত্তম শ্রী রামের বায়োপিক নিয়ে তৈরি আদিপুরুষ। এই ছবিতে রামের অবতারে অভিনয় করতে দেখা দেবেন প্রভাসকে। সীতার চরিত্রে অভিনয় করেছেন কৃতী শ্যানন। রাবণের ভূমিকায় রয়েছে সইফ আলি খান। ৬৫০ কোটি বাজেটের এই ছবি এটি।

এদিকে ছবির প্রথম লুক প্রকাশ্যে আসা থেকেই চলছে বিতর্ক। আইনি মামলায় জড়িয়েছে ‘আদিপুরুষ’। এক ব্যক্তি দাবি করেছিলেন, ছবিতে চরিত্রের যে পোশাক দেখানো হয়েছে তা বাস্তবে ছিল না। মামলার অফিসিয়াল বিবৃতি অনুসারে, অভিযোগে বলা হয়েছে যে, চলচ্চিত্র নির্মাতা হিন্দু ধর্মীয় পাঠ্য রামচরিতমানস থেকে চলচ্চিত্র তৈরি করছেন। কিন্তু, তিনি চরিত্রে ভুল প্রদর্শন করছেন। কারণেই অভিনেতা ও ছবির বিরুদ্ধে মামলা দায়েক করেছেন সঞ্জয় দীননাথ তিওয়ারি। এছাড়াও তেমনই নানান বিতর্ক দেখা যায় ছবি ঘিরে। যার কারণে ছবির মুক্তি ৫-৬ মাস পিছিয়ে দেওয়া হয়েছে। সে যাই হোক, শীঘ্রই মুক্তি পাবেন ‘আদিপুরুষ’। একেবারে অন্যরকম কাহিনি নিয়ে আসছে ছবিটি। ছবিতে প্রভাব, কৃতি, সইফ আলি খান-সহ থাকছেন একাধিক হেভি ওয়েট তারকা। ছবির কাজ প্রায় শেষ। কিছুদিনের মধ্যেই শুরু হবে প্রমোশনের কাজ। তবে, প্রমোশনে থাকছেন না সইফ। জানান গিয়েছে, মে মাসে তিনি ছুটিতে থাকবেন। যা ছিল পূর্ব পরিকল্পিত। সে কারণে ছবির প্রমোশনে দেখা যাবে না সইফকে। এদিকে, আজ সদ্য প্রকাশ্যে আসা কৃতির লুক দেখে মুগ্ধ দর্শকেরা। ছবি ঘিরে তাদের আশা বাড়ল আরও এক ধাপ। শেষ পর্যন্ত দেখার আদিপুরুষ সত্যিই সাফল্য পায় কি না।

 

আরও পড়ুন

Ritabhari Chakraborty: প্রেম নিয়ে মুখ খুললেন ঋতাভরী, তথাগতের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট নায়িকা

Jiah Khan Case: বেকসুর খালাস পেলেন সূরজ পাঞ্চোলি, জিয়া খান আত্মহত্যার মামলার রায় ঘোষণা

১০ বছর পর জিয়া খান আত্মহত্যার মামলার রায়দান, আদালতে পৌঁছলেন সূরজ পাঞ্চোলি

Share this article
click me!