ট্রেলার জুড়ে একাধিক বড় চমক, কাজল ও কৃতি স্যাননের 'দো পাত্তি'-র ট্রেলার মুক্তি পেতেই গড়ল রেকর্ড

কাজল এবং কৃতি স্যানন অভিনীত দো পাত্তি"হল মানালির পটভূমিতে নির্মিত একটি অত্যন্ত প্রতীক্ষিত থ্রিলার। যা একটি রোমাঞ্চকর খুনের রহস্যকে কেন্দ্র করে আবর্তিত। 

Sayanita Chakraborty | Published : Oct 14, 2024 9:54 AM IST

কাজল এবং কৃতি স্যানন অভিনীত "দো পাত্তি" বছরের সবচেয়ে প্রতীক্ষিত মুক্তিগুলির মধ্যে একটিতে পরিণত হয়েছে, দুইজন অত্যন্ত প্রতিভাবান অভিনেত্রীকে একটি রোমাঞ্চকর থ্রিলারে একত্রিত করে। অনেক প্রতীক্ষার পর, অবশেষে ট্রেলারটি মুক্তি পেয়েছে, যেখানে কাজল একজন দৃঢ়প্রতিজ্ঞ পুলিশ অফিসারের ভূমিকায় এবং স্যানন আরও জটিল, ধূসর চরিত্রে অভিনয় করেছেন।

Latest Videos

মানালির মনোরম পটভূমিতে নির্মিত, ছবিটি সাসপেন্স, নাটক এবং অপ্রত্যাশিত ঘটনা পূর্ণ একটি খুনের রহস্যকে কেন্দ্র করে আবর্তিত। কাজলের চরিত্র, একজন নো-ননসেন্স পুলিশ অফিসার, খুনের তদন্তের দায়িত্ব পালন করেন। ট্রেলারটিতে কৃতি স্যাননের চরিত্র, সৌম্যা এবং শাহির শেখকে ধ্রুব হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে, একটি দম্পতি যারা গভীরভাবে প্রেমে মগ্ন বলে মনে হচ্ছে। যাইহোক, তাদের জীবন একটি অন্ধকার পথে পরিণত হয় যখন সৌম্যার যমজ বোন তাদের জগতে প্রবেশ করে, যার ফলে তাদের সম্পর্কে অশান্তি দেখা দেয়। ঘটনা তীব্র হয় যখন ধ্রুবকে হত্যাচেষ্টার জন্য গ্রেপ্তার করা হয়, এবং কাজলের চরিত্রটিকে মামলাটি সমাধানের জন্য যমজ বোনদের মধ্যে জটিল গতিশীলতার মধ্য দিয়ে নেভিগেট করতে হয়।

এই প্রকল্পটি কৃতি স্যানন এবং কনিকা ঢিল্লোনের প্রযোজক হিসেবে অভিষেক। ঢিল্লোন তার উত্তেজনা প্রকাশ করেছেন, "দো পাত্তি" কে একটি গুরুত্বপূর্ণ প্রকল্প হিসেবে বর্ণনা করেছেন এবং দর্শকদের কাছে একটি মনোমুগ্ধকর এবং রোমাঞ্চকর গল্প পৌঁছে দেওয়ার বিষয়ে ব্যাপক সন্তুষ্টি রয়েছে বলে উল্লেখ করেছেন। তিনি মন্তব্য করেছেন যে কৃতি স্যাননের অভিনয় একটি উন্মোচন হবে, এবং তিনি কাজলের মতো একজন কিংবদন্তি অভিনেতার সাথে কাজ করার সুযোগের প্রশংসা করেছেন, এটিকে লেখক এবং প্রযোজক উভয় হিসেবেই একটি পুরস্কৃত অভিজ্ঞতা বলে অভিহিত করেছেন।

কাজল এবং স্যানন পূর্বে ২০১৫ সালের ছবি "দিলওয়ালে" তে একসাথে অভিনয় করেছিলেন, এবং "দো পাত্তি" তাদের দ্বিতীয় সহযোগিতা। এছাড়াও, ছবিটি টেলিভিশনে তার সাফল্যের পর শাহির শেখকে তার প্রথম চলচ্চিত্রের ভূমিকায় পরিচয় করিয়ে দিয়েছে।

শশাঙ্ক চতুর্বেদী পরিচালিত এবং স্যানন এবং ঢিল্লোন প্রযোজিত, "দো পাত্তি" ২৫শে অক্টোবর নেটফ্লিক্সে প্রিমিয়ার হতে চলেছে।

Share this article
click me!

Latest Videos

'আমি মরিনি, এই হিন্দুর বাচ্চা বেঁচে আছে' গার্ডেনরিচের সেই পুজোয় গিয়ে মঞ্চ কাঁপালেন Suvendu Adhikari
অনশনরত জুনিয়র ডাক্তারদের পাশে কৃষ্ণনগরের আই এম এর পাশে থাকার বার্তা! ১২ ঘণ্টার প্রতিকি অনশনের ডাক!
Ichamati-তে মায়ের বিসর্জনে চোখে জল! ২৪ জন বেয়ারের কাঁধে চড়ে কৈলাসের পথে মা উমা! | Durga Puja 2024
'দম্ভ, ঔদ্ধত্য ও অহংকার! মুখ্যমন্ত্রী চাইছেন ইস্তফা দিয়ে ডাক্তাররা চলে যাক : Suvendu Adhikari
ফালাকাটা থেকে গার্ডেনরিচ, কেন বারবার দুর্গাপুজো প্যান্ডেলে আক্রমণ? গর্জে উঠলেন Suvendu Adhikari