গায়ের রং থেকে মুখ,নাইসার সৌন্দর্যের আসল সৌন্দর্য কি 'প্লাস্টিক সার্জারি', রহস্য ফাঁস করলেন কাজল

 যত দিন যাচ্ছে ততই যেন কৃত্রিম সুন্দরের প্রতি চাহিদা বাড়ছে। কখনও নোজ জব তো কখনও লিপ জব, কখনও আবার ব্রেস্ট সার্জারি। নিজেক সুন্দর রাখতে অনেক কিছুই পাল্টে ফেলছেন তারকারা। সেই তালিকায় কি রয়েছে অজয় কন্যা নাইসা। সম্প্রতি রহস্য ফাঁস করলেন কাজল।

Web Desk - ANB | Published : Nov 24, 2022 7:50 AM IST

110

কাজল কন্যা নাইসা দেবগণকে নিয়ে চর্চা যেন দিন দিন বেড়েই চলেছে। বলিউডের স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। তারা কোথায় কখন যাচ্ছেন,কী করছেন সবটা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। কারণ তারকা সন্তানরা এমনিতেই রাজকীয় জীবনযাপন করেন। সেই লিস্টে ইতিমধ্যেই রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা। 

210


বি-টাউনে স্টারকিডদের জনপ্রিয়তা সবসময়েই তুঙ্গে। কিছু করেই হোক বা না করেই পাপারাৎজির চোখ সর্বদাই যেন তাদের দিকেই রয়েছে। তেমনই স্টারকিডদের মধ্যে সর্বদাই সোশ্যাল মিডিয়ার নজরে রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা দেবগণ।  সম্প্রতি তার লুক নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।
 

310


ছোট থেকেই পাপারাৎজিদের নজরে রয়েছেন অজয় কন্যা নাইসা দেবগণ। বাড়ির বাইরে পা রাখলেই পাপারাৎজিরা ঘিরে ধরে নাইসাকে। তবে কাজল কন্যার ফোটোশ্যুট নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। আগের ছবি এবং এখনকার ছবি নিয়ে জোর চর্চা শুরু হয়েছেন।

410

নাইসার ছবি দেখে অনেকেই বলছেন, অস্ত্রোপচার করিয়েই সুন্দরী হওয়ার চেষ্টা করছেন নাইসা। বদলে ফেলেছেন ত্বকের রং। এমনকী মুখ ও স্তনেও নাকি কসমেটিক সার্জারি করিয়েছেন বলেই দাবি করছেন নেটিজেনদের একাংশ। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

510

অবশেষে নাইসার রূপ নিয়ে মুখ খুললেন কাজল। সম্প্রতি এক সাক্ষাৎকারে মেয়ের রূপ নিয়ে পর্দাফাঁস করলেন বলি নায়িকা। তিনি জানিয়েছেন নাইসা সারাক্ষণ সোশ্যাল মিডিয়া ঘাঁটে। নিজের রূপচর্চা এবং স্বাস্থ্য নিয়ে সারাক্ষণ ঘাটাঘাটি করে। সপ্তাহে তিনবার ফেস মাস্ক লাগায়।  আমাকেও করতে বলে। ও পুরো ওর বাবার মতো, নিজের চেহারা ও স্বাস্থ্য নিয়ে সচেতন।

610

নাইসার প্রতিদিনের রুটিনও জানান কাজল। সকালে ঘুম থেকে উঠে ২-৩ গ্লাস ইষদুষ্ণ জল খালি পেটে খায়। তারপর ব্রেকফাস্টে ওটস, টাটকা ফল ও ডিম সেদ্ধ খায়। এবং সারাদিন স্বাস্থ্যকর খাবার খেতেই বেশি পছন্দ করে নাইসা। তবে সার্জারি নিয়ে কোনও মন্তব্য করেননি কাজল।

710

শরীরী আবেদনে কে কাকে টেক্কা দেবে তা নিয়ে চলছে জোর টক্কর। যে কোনও উপায়েই হোক যৌন আবেদনময়ীর তকমা লাগাতেই হবে। খুল্লামখুল্লা পোশাকে যৌনতার উঁকি এ যেন বলিউডের ট্রেন্ড। বক্ষ বিভাজিকা, নিতম্ব উন্মুক্ত করেই নেটপাড়ায় ঝড় তুলছেন বলি সেলেবরা। সেই তালিকায় বলিউডে না এসেও ঢুকে পড়েছেন কাজল কন্যা নাইসা।
 

810

বর্তমানে বি-টাউনে ন্যাচারাল বিউটির সংখ্যা প্রায় হাতে গোনা। যত দিন যাচ্ছে ততই যেন কৃত্রিম সুন্দরের প্রতি চাহিদা বাড়ছে।  কখনও নোজ জব তো কখনও লিপ জব, কখনও আবার ব্রেস্ট সার্জারি। নিজেক সুন্দর রাখতে অনেক কিছুই পাল্টে ফেলছেন তারকারা। 
 

910


বলিউডে প্লাস্টিক সার্জারির চল বহু দিন ধরেই চলেছে। টিনসেল  টাউনের একাধিক অভিনেত্রীরাই ছুরি-কাঁচি চালিয়ে সুন্দরের প্রতিযোগিতায় নিত্যদিন দৌঁড়ে চলেছেন। হলিউডের মতোই প্লাস্টিক সার্জারির পথে হাঁটছে বলিউডও। প্রাণের চিন্তা না করেই অস্ত্রোপচার করেই স্তন থেকেই নিতম্ব আরও সুন্দর করতে হবে, এমনটাই তাদের ভাবনা। সেই তালিকায় কি রয়েছে অজয় কন্যা নাইসা। যদিও এর কোনও উত্তর পাওয়া যায়নি।
 

1010

নাইসার পুরুষবন্ধু নিয়ে চর্চা চলেই আসছে। ওরহান আবর্তমানির সঙ্গে নাইসার বিশেষ বন্ধুত্বের কথা সকলেরই জানা। ওরহান ও নাইসার সম্পর্ক নিয়েও কম জলঘোলা হচ্ছে না। এই মুহূর্তে টিনসেল টাউনের অন্যতম চর্চিত যুবক হলেন তিনি। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, শীঘ্রই বাবা ও মায়ের পথ অনুসরণ করে বলিউডে পা রাখবেন নাইসা। যদিও এ কথা অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। তবে এ ব্যাপারে এখনও কিছু মুখ খোলেননি নাইসা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos