বিকিনি ব্লাউজে ক্লিভেজের উষ্ণতায় ছক্কা উর্বশীর, 'সেক্সবম্ব'-এর যৌবনে দিশেহারা হলেন ভক্তরা

ফ্যাশন স্টেটমেন্টে হামেশাই ছক্কা হাঁকাচ্ছেন উর্বশী রাউতেলা। সম্প্রতি দুবাইতে অনুষ্ঠিত ফিল্মফেয়ার মিডল ইস্ট অ্যাওয়ার্ডে উপস্থিত হয়েছিলেন বলি নায়িকা। হট ফিগারে অভিনেত্রীর কিলার লুকে পাগল হয়েছেন ভক্তরা।

Web Desk - ANB | Published : Nov 24, 2022 5:43 AM IST

110


ফ্যাশন স্টেটমেন্ট হোক কিংবা ফিটনেসে সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত উর্বশী রাউতেলা।  হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী রাউতেলা।
 

210


সম্প্রতি দুবাইতে অনুষ্ঠিত ফিল্মফেয়ার মিডল ইস্ট অ্যাওয়ার্ডে উপস্থিত হয়েছিলেন বলি নায়িকা। হট ফিগারে অভিনেত্রীর কিলার লুকে পাগল হয়েছেন ভক্তরা। হট ফ্যাশনে ভক্তদের পাগল করে দিয়েছেন উর্বশী রাউতেলা। অভিনেত্রীর প্রতিটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল।

310

গাঢ় সবুজ রঙের শাড়ি পরে নজর কেড়েছেন উর্বশী। বিকিনি কাট ব্লাউজে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ।  সেক্সি পোজে উর্বশীকে দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। শাড়ির সঙ্গে বড় কানের দুল ও খোলা চুলের অ্যাটিটিউটে পাগল হয়েছেন ভক্তরা।

410

 শরীরী উষ্ণতায় ফের শিরোনামে উঠে এসেছেন উর্বশী রাউতেলা। গর্জিয়াস চোখের চাহনি, অভিনেত্রীর সেক্সি আদায় মুগ্ধ সাইবারবাসী। ঠিকরে বেরোচ্ছে লাস্যময়ীর ভরা যৌবন,কিলার লুকে ভক্তদের পাগল করে দিয়েছেন উর্বশী রাউতেলা।
 

510

বলি অভিনেত্রী  উর্বশী রাউতেলাকে নিয়ে চর্চার শেষ নেই বলিউডে। সর্বদাই অভিনেত্রীকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। তবে উর্বশী রাউতেলার কোনও পরিচয়ের  প্রয়োজন নেই।  বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, নায়িকা হিসেব যতটা না জনপ্রিয়তা অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি মডেল হিসেবে জনপ্রিয়। 

610

আইটেম ডান্স ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা। অভিনয় দক্ষতা দিয়ে নিজের নাম পাকাতে না পারলেও আন্তর্জাতিক পর্যায়ে নিজের ছাপ রেখেছেন উর্বশী রাউতেলা । 

710


সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে উর্বশী রাউতেলার। বরাবরই হটকে ফ্যাশনে তার স্টাইল স্টেটমেন্ট নজর কাড়ে অন্যদের। উর্বশীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই তার সাহসী ছবি প্রচুর দেখা যায়। তার হট অবতারের ছবি দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন ভক্তরা।

810

 উর্বশীর ফ্যান ফলোয়ারের সংখ্যাও প্রচুর। ফ্যাশন স্টেটমেন্ট হোক কিংবা ফিটনেসে সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত উর্বশী রাউতেলা। তেমনই আবার হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী ।

910

নিজের ফ্যাশন স্টেটমন্টে ও বিলাসবহুল জীবনযাত্রার জন্য বরাবরই চর্চায় থাকেন বলি নায়িকা।  কোনও ছবি পোস্ট করা মাত্রই তা নিমেষে ভাইরালও  হয় সোশ্যাল মিডিয়ায়।  হট ছবি দেখা মাত্রই ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া।

1010

মাত্র ১৭ বছর বয়সেই মিস ইউনিভার্স ইন্ডিয়ার মুকুটও জিতেছিলেন উর্বশী রাউতেলা। উর্বশী রাউতেলার কোনও পরিচয়ের  প্রয়োজন নেই।  অভিনয় দক্ষতা দিয়ে নিজের নাম পাকাতে না পারলেও আন্তর্জাতিক পর্যায়ে নিজের ছাপ রেখেছেন উর্বশী রাউতেলা । ২০১১ সালে মিস ট্যুরিজম কুইন অফ দ্য ইয়ারের খেতাব জিতেছিলেন উর্বশী রাউতেলা। তারপরই তিনি মিস এশিয়ান সুপার মডেলেরও মুকুট জিতেছিলেন। তারপর ২০১৩ সালে বলিউডে সিং সাব দ্য গ্রেট ছবির মাধ্যমে ডেবিউ করলেও খুব বেশি জনপ্রিয়তা অর্জন করতে পারেননি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos