Kalki 2898 AD Advance Booking : অগ্রিম বুকিং-এই বাজিমাত! প্রথম সপ্তাহে কত কোটির ঘরে প্রবেশ করবে প্রভাস-দিপীকার ছবি

হয়, কল্কি রিলিজের দিনে ১২০ কোটির ঘরে প্রবেশ করবে বলে মনে করছে টিম! অগ্রিম বুকিংয়ের প্রথম দিনে ছবিটি ৬০ কোটি টাকা সংগ্রহ করেছে

deblina dey | Published : Jun 27, 2024 10:58 AM IST

Kalki 2898 AD মুভিটি আজ মুক্তি পেয়েছে। মুক্তির আগেই অনেক রেকর্ড গড়েছে ছবিটি। সেটা স্ক্রিন হোক বা অগ্রিম বুকিং হোক। প্রভাসের কল্কি-এর জন্য অগ্রিম বুকিং দিয়ে কোনও ছবির জন্য এমন ক্রেজ কখনও ছিল না। ভারতেই অনেক রেকর্ড ভাঙবে এই ছবি। যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, কল্কি রিলিজের দিনে ১২০ কোটির ঘরে প্রবেশ করবে বলে মনে করছে টিম! অগ্রিম বুকিংয়ের প্রথম দিনে ছবিটি ৬০ কোটি টাকা সংগ্রহ করেছে, তাই আপনি কল্পনা করতে পারেন এই ছবিটির মোট কালেকশন কত হতে চলেছে। উদ্বোধনী সপ্তাহান্তে ছবিটি তার বাজেট সম্পূর্ণ করার কাছাকাছি চলে যাবে।

যদি রিপোর্ট বিশ্বাস করা হয়, ছবিটির উদ্বোধনী দিনে অগ্রিম বুকিংয়ের মাধ্যমে ২ মিলিয়ন অর্থাৎ ২০ লাখ টিকিট বিক্রি হয়েছে। ট্রেড ওয়েবসাইট স্যাকনিল্কের রিপোর্ট অনুসারে, কাল্কি 2898 এডি শুধুমাত্র ভারতে অগ্রিম বুকিং থেকে ৬০ কোটি টাকা সংগ্রহ করেছে।

৫০০ কোটি টাকা সংগ্রহ করবে

ইন্ডিয়া টুডে রিপোর্ট অনুসারে, কালকি 2898 খ্রিস্টাব্দের উদ্বোধনী সপ্তাহান্তের সংগ্রহ আরও ভাল হতে চলেছে। এই ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে দুলকার সালমান এবং বিজয় দেবেরকোন্ডাকে। যার কারণে ওপেনিং উইকেন্ডে এই ছবিটি ৫০০ কোটি টাকা সংগ্রহ করতে পারে। ছবিটি প্রথম দিনেই বিশ্বব্যাপী ১৮০-২০০ কোটি টাকা সংগ্রহ করতে পারে। সপ্তাহান্তে এই ব্যবসা আরও বাড়বে। বিশেষ করে শনি-রবিবার। এই দুই দিনে কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দের অনেক রেকর্ড ভাঙবে। সহজেই বিশ্বব্যাপী ৫০০কোটি টাকার ক্লাবে যোগ দেবেন।

কল্কি 2898 খ্রিস্টাব্দ পরিচালনা করেছেন নাগ অশ্বিন। প্রভাসের পাশাপাশি ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, কমল হাসান এবং দিশা পাটানি-ছডিকে। ছবির ট্রেলারে এই সবেরই আভাস পেয়েছেন ভক্তরা। যার জেরে উত্তেজনার মাত্রা আরও বেড়েছে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Dilip Ghosh : 'আপনি মানুষকে ভুল বুজিয়ে ভোটে জিতেছেন' মমতাকে আক্রমণ দিলীপ ঘোষের
Suvendu Adhikari : 'চড় মারলে রসগোল্লা খাওয়াবো?' 'কড়া ওষুধ' বলে দিলেন শুভেন্দু, দেখুন
Suvendu Adhikari : ধরে ফেললেন শুভেন্দু! '২০ মিনিট কোথায় ছিলেন উনি?' বিস্ফোরক দাবী শুভেন্দুর, দেখুন
Sukanta Majumdar : 'টাটকা আর গরম গরম দেবো উনাকে' ফুঁসে উঠলেন সুকান্ত মজুমদার, দেখুন
Daily Horoscope Live: ২৯ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা