'নাবালিকা অবস্থায় লাগাতার সহবাস থেকে ধর্ষণের অভিযোগ', কঙ্গনার বিতর্কে কলঙ্কিত বলিউড

কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে থাকেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। নাবালিকা অবস্থায় সহবাস থেকে গাড়ির মধ্য ধর্ষণ, কঙ্গনার নোংরা কেচ্ছায় কলঙ্কিত বলিউড।

 

Web Desk - ANB | Published : Mar 23, 2023 8:06 AM IST / Updated: Mar 23 2023, 02:31 PM IST

112

বলিউডের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে সর্বদাই অনেকের থেকে এগিয়ে রয়েছে কঙ্গনা রানাওয়াত।বলিউডে কোনও গডফাদার না থাকলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি বি-টাউনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। একাধিক সম্পর্ক ও ব্যক্তিগত কারণের জন্য সর্বদাই শিরোনামে থাকেন কঙ্গনা।

212

কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে থাকেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। কেরিয়ারের শুরুতে নাবালিকা কঙ্গনার সঙ্গে ২১ বছরের বড় আদিত্য পাঞ্চোলির সম্পর্ক নিয়ে আজও গুঞ্জন তুঙ্গে।

312

বলিউডে নিজের পরিচিতির জন্য আদিত্যকে আঁকড়ে ধরেছিলেন কঙ্গনা। দুজনের ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি বলিউডে। কিন্তু পরবর্তীকালে দিনের পর দিন সহবাস,ধর্ষনের কেচ্ছা ফাঁস করে দেন কঙ্গনা রানাউত।

412

বয়স তখন ১৭। হিমাচল প্রদেশের পাহাড়ি মেয়ের চোখে তখন বলিউডের নায়িকা হওয়ার স্বপ্ন। মায়ানগরীতে পা দেওয়ার পর এমন রাতও কেটেছে যেখানে খাবারও জোটেনি। এমনকী ছিল না শোবার জায়গাও। সেই খারাপ সময়ে বলিউড অভিনেতা প্রযোজক আদিত্য পাঞ্চোলির সঙ্গে দেখা হয় কঙ্গনার।

512

আদিত্যর সঙ্গে সম্পর্কও দিনের পর দিন ঘনিষ্ঠ হতে থাকে। বয়সের ফারাক দুজনের ২১ বছর। কিন্তু তার পরেও নবাগতার সঙ্গে আদিত্যর ঘনিষ্ঠতার পর মুহূর্তে ছড়িয়ে পড়ে বলিপাড়ায়। জানা যায়, আদিত্যই নাকি কঙ্গনার সঙ্গে পরিচয় করিয়ে দেন নামকরা পরিচালকদের।

612

তারপর থেকেই পার্টি, থেকে রোস্তোরাঁ , ডিনার ডেট -সবেতেই একসঙ্গে দেখা যেতে শুরু করে আদিত্য ও কঙ্গনাকে। অন্যদিকে বিবাহিত আদিত্যর বৈবাহিক জীবনেও ফাটল ধরতে শুরু করে। স্ত্রী জারিনা সঙ্গে অশান্তি শুরু হয়। এর মধ্যে 'গ্যাংস্টার' ছবি দিয়ে সুনাম অর্জন করে ফেলেন কঙ্গনা, পুরস্কার ও পান। তখনও সঙ্গে ছিলেন আদিত্য পাঞ্চোলি।

712

তারপর থেকেই সেভাবে আর দেখা যেত না আদিত্য ও কঙ্গনাকে। সূত্র থেকে শোনা যায়, আদিত্যর সঙ্গে নাকি সম্পর্কে নেই কঙ্গনা। ধীরে ধীরে সবটা যেন চাপা পড়ে যায়। তারপর হঠাৎই সব বদলে যায়। ২০১৬ সালে এক সাক্ষাৎকারে বিস্ফোরক অভিযোগ আনেন কঙ্গনা রানাউত।

812

কঙ্গনা সাক্ষাৎকারে দাবি করেন, নাবালিক অবস্থায় দিনের পর দিন সহবাস করেছেন আদিত্য। তবে নিজের বউকে ছাড়তে চাইতেন না অভিনেতা। এমনকী শারীরিক ও মানসিক ভাবেও নিগ্রহ করতেন আদিত্য। এই বিস্ফোরক মন্তব্যের পর ফের শিরোনামে উঠে আসেন আদিত্য ও কঙ্গনা।

912

কঙ্গনা সাক্ষাৎকারে দাবি করেন, নাবালিক অবস্থায় দিনের পর দিন সহবাস করেছেন আদিত্য। তবে নিজের বউকে ছাড়তে চাইতেন না অভিনেতা। এমনকী শারীরিক ও মানসিক ভাবেও নিগ্রহ করতেন আদিত্য। এই বিস্ফোরক মন্তব্যের পর ফের শিরোনামে উঠে আসেন আদিত্য ও কঙ্গনা।

1012

কঙ্গনা বলেন , আমার বয়স তখন ১৭ বছর। একবার নাকি আদিত্য এমন মেরেছিল যে মাথা ফেটে গলগল করে রক্ত বেরোতে শুরু করে। তবে আমিও ছেড়ে দিইনি। নিজের হাওয়াই চটি দিয়ে মেরেছিলাম আদিত্যকে। সেদিন বুঝেছিলাম আমি জন্ম থেকেই ফাইটার, লড়াইটা আমাকে চালিয়ে যেতে হবে।

1112

২০১৯ সালে আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে এফআইআর দায়ের করেন কঙ্গনা রানাউত। দিনের পর দিন ধর্ষণের দায়ে আটক করা হয়েছিল আদিত্যকে। আদিত্যর আইনজীবী প্রশান্ত পাটিল জানিয়েছিলেন ১৫ বছর ধরে ধর্ষণের কোনও মামলার ভিত্তি নেই।

1212

তবে আদিত্যও ছেড়ে দেওয়ার পাত্র নন। কঙ্গনা ও তার দিদি রঙ্গোলির বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন। আদিত্য আরও বলেছিলেন, ও পাগল হয়ে গিয়েছে। কঙ্গনা কী বলছে ও নিজেই জানে না। ওর কথায় সবাই খারাপ শুধু ও ভাল। আদিত্য ও কঙ্গনার সম্পর্ক অতীত হলেও কন্ট্রোভার্সি আজও নাম জড়িয়ে রয়েছেন কঙ্গনা রানাউতের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos