বাংলায় এসে নিখোঁজ পরিচালক, কাঠগড়ায় মমতা সরকার, সুবিচারের অনুরোধ কঙ্গনার

প্রকাশ্যে এসেছে ডায়রি অফ ওয়েস্ট বেঙ্গল ছবির ট্রেলার। তারপর থেকে শুরু হয় বিতর্ক। পরিচালকের বিরুদ্ধে কেস করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। কেসের হেয়ারিং-এর জন্য কলকাতা আসেন পরিচালক। তারপর থেকে তাঁর হদিশ মিলছে না পরিচালকের।

 

Sayanita Chakraborty | Published : Aug 23, 2024 9:15 AM IST

কাঠগড়ায় দাড় করালআর জি কর কান্ড নিয়ে তোলপাড় সারা দেশ। অভিযোগের তীর মমতা সরকারের দিকে। অধিকাংশই দাবি করছেন মুখ্যমন্ত্রীর পদত্যাগে। সারা দেশ তথা বিশ্ব জুড়ে যখন চলছে ন্যায় পাওয়ার লড়াই তখন ফের মমতা সরকারকে কাঠগড়ায় দাঁড় করালো কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রীর দাবি, বাংলায় গিয়ে নিখোঁজ তাঁর ছবির পরিচালক।

কদিন আগে প্রকাশ্যে এসেছে ডায়রি অফ ওয়েস্ট বেঙ্গল ছবির ট্রেলার। তারপর পরিচালক সনজ কুমার মিশ্র নিখোঁজ। আসলে ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকে শুরু হয় বিতর্ক। পরিচালকের বিরুদ্ধে কেস করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। কেসের হেয়ারিং-এর জন্য কলকাতা আসেন পরিচালক। তার পর থেকে তাঁর হদিশ মিলছে না।

Latest Videos

সদ্য অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিশেষ পোস্ট করেন। তিনি পরিচালকের ছবি দেয়ে লিখেছেন, ইনি সনজ কুমার মিশ্র। ডাইরি অফ ওয়েস্ট বেঙ্গলের পরিচালক। ছবির ট্রেলারটি প্রকাশ্যে আসার পরই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার তাঁর বিরুদ্ধে কেস করে। কোর্টের হেয়ারিং এ কলকাতা যান। তারপর থেকে উনি নিখোঁজ। ১৪ তারিখ রাতের পর থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

তিনি আরও বলেন, পরিচালকের স্ত্রী রীতিমতো ভয়ে রয়েছেন এই ঘটনার পর থেকে। তিনি কোনও আশার আলো দেখতে পাচ্ছে না।

অভিনেত্রী লেখেন, ওনার স্ত্রী আমাকে রোজ ফোন করছেন। গতকাল রাতে উনি বাংলার উদ্দেশ্যে রওনা হয়েছেন। আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে অনুরোধ করব আপনি এই অসহায় মহিলাটি প্রতি সদয় হন, এবং তার স্বামীকে খুঁজে বের করুন।

এদিকে জানা গিয়েছে বিপদের আঁচ আগে থেকেই পেয়েছিলেন পরিচালক। যে কারণে তিনি আগেই সোশ্যাল মিডিয়ায় এক পোস্ট করেছিলেন। সেখানে লিখেছিলেন, সরকারের চাপে আমি ভেঙে পড়েছি। আশঙ্কা করছি আমার সঙ্গে যে কোনও মুহূর্তে খারাপ কিছু ঘটবে।

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

Share this article
click me!

Latest Videos

দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case