ইমার্জেন্সি -র মুক্তিতে বাধা, জলের দরে মুম্বইয়ের বাংলো বাড়ি বিক্রি করলেন কঙ্গনা

সেন্সর বোর্ডের আপত্তির কারণে 'ইমার্জেন্সি' মুক্তি আটকে যাওয়ায় আর্থিক ক্ষতির মুখে কঙ্গনা। বাধ্য হয়ে নিজের সম্পত্তি বিক্রি করতে হয়েছে অভিনেত্রীকে।

Sayanita Chakraborty | Published : Sep 19, 2024 7:32 AM IST

বহুদিন ধরে খবরে ইমার্জেন্সি। অভিনেত্রী তথা রাজনীতিবিদ কঙ্গনার পরিচালিত ছবি এটি। ছবিতে অভিনয় তো বটেই পরিচালনাও নিজেই করেছেন। তবে, বর্তমানে সেই ছবি নিয়ে বিপাকে পড়েছেন অভিনেত্রী। সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) থেকে শংসাপত্র পায়নি ছবিটি। তা নিয়ে তৈরি হচ্ছে নানান বিতর্ক। এই সকল বাধার কারণে মুক্তি পাচ্ছে না ছবিটি। আর তাই নিজের সম্পত্তি বিক্রি করতে বাধ্য হয়েছেন নায়িকা।

চলতি মাসের শুরুতে মুম্বইয়ের বান্দ্রার পালি হিলে নিজের বাংলো ৩২ কোটি টাকায় বিক্রি করলেন কঙ্গনা। ২০১৭ সালে কিনেছিলেন এই বাংলো বাড়িটি। সে সময় তার দাম ছিল ২০.৭ কোটি। এবার তা মাত্র ৩২ কোটিতে বিক্রি করলেন কঙ্গনা।

Latest Videos

সদ্য এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান, ‘এই ছবির জন্য আমি আমার ব্যক্তিগত সম্পত্তি বন্ধক রেখেছিলাম। ছবিটি চলতি মাসেই প্রেক্ষাগৃহ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু এখন বোঝা যাচ্ছে না কবে রিলিজ করতে পারব। তার মধ্য়েই এই দুঃসময়ে সম্পত্তি বিক্রি হয়ে গেল।’

কঙ্গনা পরিচালিত ও অভিনীত ইমার্জেন্সি মুক্তির কথা ছিল ৬ সেপ্টেম্বর। কিন্তু, সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের তাতে সায় দেয়নি।

তিনি বলেন, আমার সিনেমার থেকেও বেশি ওটিটি প্ল্যাটফর্মের সেন্সরশিপ প্রয়োজন কারণ সেখানে যে ধরনের কনটেন্ট তৈরি হয় তা আর বলার নয়।… আজকে আমার প্রযুক্তির এমন এক পর্যায়ে রয়েছি যেখানে সেন্সার বোর্ড একটি অপ্রয়োজনীয় প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। গত সংসদ অধিবেশনেও আমি এ বিষয়টি উত্থাপনও করেছিলাম। আমাদের নতুন করে ভাবতে হবে… আমি মনে করি, ওটিটি প্ল্যাটফর্মগুলোতে সবচেয়ে বেশি সেন্সর করা দরকার।

 

Share this article
click me!

Latest Videos

'নন্দীগ্রামে আবার দাঁড়াবেন নাকি পিসিমণি?' মমতাকে যে কোন আসনে হারানোর মাষ্টারপ্ল্যান Suvendu Adhikari
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu