তৈমুর-জেহকে নিয়ে রঙের উৎসবে মাতলেন করিনা, হোলির ছবিতে দেখা মিলল না সইফের, ছবি ভাইরাল

বলিউডের একাধিক তারকারা হোলির উৎসবে মেতে ওঠেন । তেমনই হোলি উৎসবে রঙের খেলায় মাতলেন করিনা কাপুর খান। ছেলে তৈমুর ও জেহকে নিয়ে চুটিয়ে রং খেললেন মাম্মা করিনা কাপুর। দুই ছেলের হাতে কালারফুল পিচকারি, মাম্মার সঙ্গে জমিয়ে হোলি খেলেছে তৈমুর ও ছোট্ট জেহ।

 

Web Desk - ANB | Published : Mar 8, 2023 11:31 AM IST

18

আকাশে-বাতাসে যেন রঙের মেলা বসেছে।  বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন । বলিউডের একাধিক তারকারা হোলির উৎসবে মেতে ওঠেন । তেমনই হোলি উৎসবে রঙের খেলায় মাতলেন করিনা কাপুর খান।

28

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হোলি সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন  বেবো। আর ছবি দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে, দোলের দিন ত্বকের কোন চিন্তা নেই।  দুই ছেলে তৈমুর ও জেহকে নিয়ে  চুটিয়ে রং খেললেন মাম্মা করিনা কাপুর। 

38

দুই ছেলের হাতে কালারফুল পিচকারি, মাম্মার সঙ্গে জমিয়ে হোলি খেলেছে তৈমুর ও ছোট্ট জেহ। খোলা চুল,সবুজ রঙের টি-শার্ট পরে ছেলেদের জড়িয়ে ধরে ছবিতে পোজ দিয়েছেন করিনা কাপুর খান। নো মেক আপ লুকে মুহূর্তে ভাইরাল হয়েছে করিনার এই ছবি।

48

বালতিতে গোলা লাল রং আর পিচকারিতে সেই জল রং ভরে ছুড়ছে জেহ। নীল রঙের টি-শার্ট পরে নজর কেড়েছে করিনার ছোট ছেলে। তবে জেহ পিছনেও দেখা গিয়েছে বেশ কয়েকজন ছোট বাচ্চাকে। 

58

এদিন তৈমুরের একার ছবি শেয়ার করেছেন করিনা। তৈমুরকেও পিচকারি হাতে নিয়ে  দেখা গেছে। সারা শরীর রঙের জলে ভিজে গেছে তৈমুর ও জেহর। মুহূর্তে ভাইরাল হয়েছে রঙের ছবি। ছবি দেখে অনেকেরই মনে হয়েছে বাড়িতেই ছেলেদের জন্য এই হোলিপার্টির আয়োজন করেছিলেন নায়িকা। তবে হোলি পার্টিতে দেখা মিলল না সইফ আলি খানের।

68

ছবি শেয়ার করে ক্যাপশনে করিনা লিখেছেন, এই দুর্দান্ত হোলি সেশনের শেষে একটা ঘুমের জন্য আর অপেক্ষা করতে পারছি না। তোমায় খুব মিস করছি সইফু। সবাইকে রং, ভালবাসা, অনেক আনন্দ পাঠালাম। তোমাদের ভালবাসি ইনস্টা পরিবার। করিনার এই ছবিতে  ভালবাসায় ভরিয়ে দিয়েছেন করিশ্মা কাপুর, রিয়া কাপুর, মণীশ মলহোত্রা সহ আরও অনেকেই।

78

২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। গতে বাঁধা ছক ভেঙে তিনি বাঁচেন নিজের শর্তে। কেরিয়ার-ব্যক্তিগত জীবন সব মিলিয়েই পেজ-থ্রির শিরোনামে থাকেন বলিউডের নবাব পত্নী করিনা কাপুর খান। 

88

ওয়ার্কফ্রন্টের কথা বলতে গেলে করিনা কাপুরকে শেষবারের মতো দেখা গিয়েছে লাল সিং চাড্ডা সিনেমায়। এবার বাঙালি পরিচালক সুজয় ঘোষের ওয়েব সিরিজে দিয়ে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন করিনা কাপুর খান।  ২০২৩ সালেই নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা করিনার এই সিরিজের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos