পু ও গীতকে এখনও মনে রেখেছেন দর্শকেরা, নিজের ইমেজ বদলে সচেষ্ট করিনা, জানালেন নায়িকা নিজেই

আজও পু কিংবা গীত চরিত্রটি মনে রেখে দিয়েছেন দর্শকেরা। এই বিষয়টি তাঁক কাছে সুখের নয়। বরং, দুঃখের। এমনই প্রকাশ পেল করিনার কথায়।

Sayanita Chakraborty | Published : Sep 6, 2023 2:32 AM IST

বলিউডের সঙ্গে সম্পর্ক বহু বছরের। বহু বছর ধরে বলিউড ছবিতে কাজ করছেন করিনা কাপুর খান। অভিনয় করেছেন বিভিন্ন ধরনের চরিত্রে। তবুও আজও অধিকাংশ তাঁর পু অথবা গীত চরিত্রটি মেনে রেখে দিয়েছে। কভি খুশি কভি গম ছবিতে পু-র চরিত্রে দেখা গিয়েছিল করিনাকে। আর শাহিক কাপুরের সঙ্গে জব উই মেট ছবিতে গীতের চরিত্রে দেখা দিয়েছিলেন নায়িকা। এই ছবি দুটো এক সময় বক্স অফিসে জমিয়ে ব্যবসা করেছিল। তবে, আজও পু কিংবা গীত চরিত্রটি মনে রেখে দিয়েছেন দর্শকেরা। এই বিষয়টি তাঁক কাছে সুখের নয়। বরং, দুঃখের। এমনই প্রকাশ পেল করিনার কথায়।

সদ্য প্রকাশ্যে এল তাঁর নতুন ছবির ট্রেলার। এক সাক্ষাৎকারে করিনা বলেন, একজন অভিনেতা হিসেবে আমি প্রতিবারই আলাদা কিছু করার চেষ্টা করে থাকি। আমার জন্য এটি কঠিন কারণ আমি পু ও গীত চরিত্রে অভিনয় করার জন্য পরিচিত ছিলাম। এটি মানুষের মনে স্থির হয়ে গিয়েছে। এটি তাঁর সচেতন প্রচেষ্টা যে তিনি বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে পু ও গীত চরিত্র থেকে বের হতে চান।

তিনি বলেন, আমি বেশ কয়েকটি চরিত্রে অভিনয় করেছি কিন্তু আপনারা সকলে শুধুমাত্র পু ও গীতকে মনে রেখেছেন। আমি এটি সম্পর্কে খুব রাগ অনুভব করি।

সে যাই হোক, এবার ওটিটি-তে পা রাখলেন করিনা। জান জান দিয়ে ওটিটি-তে কাজ করবেন তিনি। সুজন ঘোষ নির্মান করেছেন এই ছবি। জনপ্রিয় জাপানি উপন্যাস ডিভোশন অফ সাসপেনক্ট এক্স-র হিন্দি ভাষার রূপান্তর এই সিরিজটি।

সদ্য ওটিটি-তে আত্মপ্রকাশ নিয়ে জানান, তিনি ২০ বছর আগে অভিনয় করার সময় যেমন অনুভব করেছিলেন, এখনও তার থেকে বেশি নার্ভাস ছিলেন। তিনি বলেন, আমরা সবাই কাজ করেছি। খুব কঠিন। সঙ্গে তিনি বলেন, সুজয় অসাধারণ একটি ছবি তৈরি করেছেন। তাঁরা এক দশকের বেশি সময় ধরে কাজ করার চেষ্টা করেছিলেন।

সে যাই হোক, নতুন প্রোজেক্ট নিয়ে খবরে এলেন করিনা কাপুর খান। আসছে তাঁর নতুন প্রোজেক্ট। সিরিজের নাম জান জান। জনপ্রিয় জাপানি উপন্যাস ডিভোশন অফ সাসপেনক্ট এক্স-র হিন্দি রিমেক হল এই সিরিজটি। আর এই সিরিজে ফের নতুন রূপে দেখা দিতে চলেছেন নায়িকা। সদ্য ছবির প্রচারে এসে নিজের মনের কথা জানালেন নায়িকা করিনা। 

 

আরও পড়ুন

Sonali Chowdhury: পরিবারকেই বেশি সময় দিতে চান সোনালী চৌধুরী, এবার আসছেন গানের অনুষ্ঠানের সঞ্চালক হয়ে

Bengali Serial: খুলে পড়ছে পরনের শার্ট, 'নিম ফুলের মধু' সিরিয়ালের মানসী সেনগুপ্তর এ কি দশা!

Jawan: বিক্রি হল ৭ লক্ষ টিকিট, মুক্তি আগেই জওয়ান ছবির আয় গড়ল রেকর্ড

 

Share this article
click me!