বিকিনিতে শরীরী মোচড় সেক্সবম্ব জাহ্নবীর,দিদির উপর চুরির অভিযোগ আনলেন বোন জাহ্নবী

সমুদ্র পাড় থেকে একাধিক ছবি শেয়ার করে চলেছেন জাহ্নবী কাপুর। তবে জাহ্নবীর বোন খুশি কাপুর মোটেই ভাল চোখে দেখেননি। উল্টে দিদির বিরুদ্ধে চুরির অভিযোগ এনেছেন।

Web Desk - ANB | Published : Dec 14, 2022 2:37 AM IST

ঘুরতে যেতে তিনি ভীষণই ভালবাসেন। সময় পেলেই উড়ে যান প্রকৃতির কোলে। কখনও সোলো ট্রিপ, তো কখনও আবার বন্ধু কিংবা ফ্যামিলির সঙ্গে ঘুরতে চলে যান জাহ্নবী কাপুর। এই মুহূর্তে লাইট-ক্যামেরা-অ্যাকশন ছেড়ে মলদ্বীপে ঘুরে বেড়াচ্ছেন জাহ্নবী কাপুর। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করে চলেছেন শ্রী-কন্যা। দীর্ঘদিন বাদে ছবির শুটিং-এর জন্য লন্ডনে ছিলেন জাহ্নবী। এবার কাজ থেকে বিরতি পেয়েই নীল জলরাশিতে ডুব দিয়েছেন জাহ্নবী।

কখনও বিকিনি তো কখনও মনোকিনি, কখন আবার প্রিন্টেড জামা। সমুদ্র পাড় থেকে একাধিক ছবি শেয়ার করে চলেছেন জাহ্নবী কাপুর। ভক্তরাও অভিনেত্রীর ছবি দেখতে মুখিয়ে রয়েছেন। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতা। তবে জাহ্নবীর বোন খুশি কাপুর মোটেই ভাল চোখে দেখেননি। উল্টে দিদির বিরুদ্ধে চুরির অভিযোগ এনেছেন। কখনও চাঁদের আলোয়, কখনও রোদের আলোয়, এভাবেই নিজেকে মেলে ধরেছেন জাহ্নবী। যার ক্যাপশনে লেখা,সঙ্গীত ও ভালবাসার সঙ্গে রোদস্নাত দ্বীপরাষ্ট্রে। দিদির এই ক্যাপশন দেখেই বেজায় চটেছেন অভিনেত্রী। জাহ্নবী নাকি এই ক্যাপশন চুরি করেছেন খুশির থেকে।

Latest Videos

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ইদানিং মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে চলে আসছেন। নেটিজেনরা বলছেন মায়ের দেখানো পথকেই যেন অনুসরণ করে হেঁটে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। তবে মায়ের দৌলতে নয়, শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি আজ প্রতিষ্ঠিত। সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে থাকতে বলি অভিনেত্রীরা কিছু না কিছু করেই থাকে। এবার সেই তালিকায় নয়া সংযোজন জাহ্নবী কাপুর। পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে নেটদুনিয়ার হট সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। কাজের ফাঁকে সময় পেলেই কোথাও না কোথাও বেড়াতে চলে যান জাহ্নবী কাপুর। এবার নীল জলরাশিতে খানিকটা সময় কাটিয়ে ফ্রেশ অক্সিজেন নিয়ে কাজে ফিরবেন জাহ্নবী কাপুর। বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকে সকলের মধ্যে রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী কাপুর। নিজের সোশ্যাল মিডিয়ায় হট অ্যান্ড বোল্ড লুকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন জাহ্নবী কাপুর। রূপের ছটা যেন ঠিকরে বেরোচ্ছে। নিতম্ব ফ্লন্টস করে ছবিতে পোজ দিয়েছেন জাহ্নবী, সেই ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

Share this article
click me!

Latest Videos

ডিভিসির সঙ্গে মুখ্যমন্ত্রীর সম্পর্ক ছিন্ন নিয়ে উদ্বিগ্ন বর্ধমানের চাষীরা, দেখুন কী বলছেন তাঁরা | DVC
'উনি রুট জ্যাম করে মানুষকে ক্ষেপিয়ে গেছেন' Suvendu-কে পেয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরালেন স্থানীয়রা
টর্নেডোর কবলে ট্রলার! কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ মৎস্যজীবীর পরিবার! আদৌ বেঁচে ফিরতে পারবেন কী তাঁরা!
রাত জেগে চলল মশাল মিছিল! আরজি কর কাণ্ডের প্রতিবাদে ফের রাজপথে জনগণ | RG Kar Protest
'আমি আর মুখ দেখাতে আসব না যদি...' বন্যা দুর্গতদের সামনে দাড়িয়ে চরম কথা বললেন Suvendu Adhikari