২২ সিনেমা ফ্লপ, অভিনয় ছেড়ে ব্যবসা করে ৮২ কোটির মালিক এই অভিনেতা, চিনে নিন কে

তিনি একজন বলিউড অভিনেতা, এমনকি একটি কন্নড় সিনেমাতেও অভিনয় করেছিলেন। কয়েকটি হিট ছবি দেওয়ার পর, একের পর এক ফ্লপ সিনেমা দিয়ে, এই অভিনেতা অভিনয়কে বিদায় জানিয়ে জুস বিক্রি শুরু করেছিলেন এবং তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। 
 

Sayanita Chakraborty | Published : Oct 7, 2024 11:28 AM IST

18
বলিউডে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও ফ্লপ হিরো হিসেবে পরিচিতি পান। কন্নড় ভাষাতেও একটি সিনেমায় অভিনয় করেছিলেন। সব জায়গায় হেরে হতাশ হয়ে সিনেমা থেকে দূরে সরে যান এবং ব্যবসা শুরু করেন। এই অভিনেতা আর কেউ নন, ডিনো মোরিয়া (Dino Morea)। ডিনো ফ্যাশন মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করে বলিউডে পা রাখেন। কন্নড়, তেলেগু, তামিল, মালয়ালম এবং হিন্দি সিনেমায় অভিনয় করেছেন।
28
এই ছবিটি বক্স অফিসে চূড়ান্তভাবে ফ্লপ হয়েছিল। কিন্তু এরপর বিপাশা বসুর (Bipasha Basu) সাথে অভিনীত দ্বিতীয় ছবি 'রাজ' ব্লকব্লাস্টার হিট হয় এবং এই ছবির মাধ্যমে ডিনো রাতারাতি তারকা বনে যান।
38

তবে, ডিনো তার তারকাখ্যাতি ধরে রাখতে পারেননি। 'গুনাহ', 'বাজ: এ বার্ড ইন ডেঞ্জার', 'ইশ...', 'ইশক হ্যায় তুমসে', 'প্ল্যান', 'ইনসাফ: দ্য জাস্টিস', 'ব্লাড অ্যান্ড ফেস'-এর মতো সিনেমায় অভিনয় করলেও সব সিনেমাই বক্স অফিসে ধরাশায়ী হয়। কন্নড় ভাষায় অভিনেত্রী রম্যার সাথে 'জুলি' নামে একটি রোমান্টিক সিনেমায় অভিনয় করেছিলেন।

48
২০০৬ সালে, তিনি বেশ কয়েকটি আধা-সফল সিনেমায় অভিনয় করেছিলেন। কিন্তু এরপর তার সব সিনেমাই বক্স অফিসে ব্যর্থ হয়। বক্স অফিস ইন্ডিয়ার তথ্য অনুসারে, ডিনো মোরিয়ার মোট ২২টি ফ্লপ সিনেমা রয়েছে।
58
একের পর এক ফ্লপ সিনেমার পর, ডিনো অবশেষে সিনেমা থেকে বিরতি নেন। কয়েক বছর পর, তিনি সম্প্রতি 'এজেন্ট' নামে একটি তেলেগু এবং 'বান্দ্রা' নামে একটি মালয়ালম সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু এগুলোও বক্স অফিসে সফলতা পায়নি।
68
সিনেমায় ভালো ক্যারিয়ার গড়ে তুলতে না পেরে, ডিনো ব্যবসায় নাম লেখান এবং ব্যবসাতেই তিনি সফলতা পান। ২০১২ সালে, তিনি ক্রিকেটার এম এস ধোনির সাথে 'কুল মাল' নামে একটি মার্চেন্ডাইজিং কোম্পানি শুরু করেন। ২০১৩ সালে, তিনি নিজস্ব প্রডাকশন হাউস 'ক্লকওয়াইজ ফিল্মস' চালু করেন।
78
পরে মিথিল লোধা এবং রাহুল জৈনের সাথে 'দ্য ফ্রেশ প্রেস' নামে একটি কোল্ড-প্রেসড জুস ব্র্যান্ড চালু করেন। ২০১৮ সালে চালু হওয়া এই ব্র্যান্ডটি ৩৬টি আউটলেট খুলেছে এবং গুজরাট, দিল্লি, রাজস্থান এবং ভারতের অন্যান্য রাজ্যে ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করছে।
88
বর্তমানে সিনেমায় বেশি একটা দেখা না গেলেও, ডিনো একটি বিলাসবহুল জীবনযাপন করছেন এবং একজন সফল ব্যবসায়ী। মিডিয়া রিপোর্ট অনুসারে, তার মোট সম্পদের পরিমাণ ৮২ কোটি টাকা। বর্তমানে তিনি 'হাউসফুল ৫' সিনেমায় অভিনয় করছেন। এছাড়াও, তিনি কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos