নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার জানি মাস্টার, জেনে নিন তাঁর রিমান্ড রিপোর্টে কী উঠে এসেছে?

পোকসো আইনে জানি মাস্টারকে গ্রেফতার করেছে পুলিশ। জেনে নিন ঠিক কী কী অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। 

Sayanita Chakraborty | Published : Sep 20, 2024 2:31 PM IST

16

জানি মাস্টারের সহকারী কোরিওগ্রাফারের উপর নির্যাতনের অভিযোগ, পোকসো আইনে জানি মাস্টারকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোরে গোয়া থেকে হায়দ্রাবাদে নিয়ে এসে গোপন স্থানে জিজ্ঞাসাবাদ করা হয়।

এই জিজ্ঞাসাবাদে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে। হায়দারগড়ের একটি হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর তাকে আদালতে হাজির করা হয়।

26


কোরিওগ্রাফার জানি মাস্টারকে আজ পুলিশ কোর্টে হাজির করে। ন্যায়ালয় তাকে ১৪ দিনের (৩ অক্টোবর পর্যন্ত) জুডিশিয়াল রিমান্ডে পাঠিয়েছে। এরপর পুলিশ জানি মাস্টারকে চাঁচলগুড়া জেলে স্থানান্তর করে। 

36

 
কোরিওগ্রাফার জানি মাস্টারকে কোর্ট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করার পর তাকে চাঁচলগুড়া জেলে স্থানান্তর করা হয়। রিমান্ড রিপোর্টে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে। অপরাধ স্বীকার করেছেন বলে পুলিশ রিমান্ড রিপোর্টে উল্লেখ করেছে।

46


‘‘২০১৯ সালে জানির সাথে ভুক্তভোগীর পরিচয় হয়। দুষ্কর্মের উদ্দেশ্যেই তাকে সহকারী হিসেবে নিয়োগ করেন। ২০২০ সালে মুম্বাইয়ের একটি হোটেলে তার উপর যৌন নির্যাতন চালান। তখন ভুক্তভোগীর বয়স ছিল ১৬ বছর। চার বছরে ভুক্তভোগীর উপর একাধিকবার যৌন নির্যাতন চালান। 

56


বিষয়টি প্রকাশ করলে সিনেমায় সুযোগ দেওয়া হবে না বলে হুমকি দেওয়া হয়। নিজের প্রভাব খাটিয়ে ভুক্তভোগীকে সিনেমায় সুযোগ পেতে বাধা দেন। জানি মাস্টারের স্ত্রীও ভুক্তভোগীকে হুমকি দিয়েছিলেন’’ বলে পুলিশ রিমান্ড রিপোর্টে উল্লেখ করেছে।

66


এই মামলায় আইনি লড়াই চালিয়ে যাব, আদালত সত্য প্রতিষ্ঠা করবে বলে জানি মাস্টারের  স্ত্রী আয়েশা ওরফে সুমলতা জানিয়েছেন।  এই মামলায় পোকসো আইন থাকায় জেলা আদালতে জামিনের আবেদন করা হবে বলে জানি মাস্টারের পক্ষের আইনজীবী জানিয়েছেন। রিমান্ড রিপোর্ট তৈরি করা হচ্ছে বলেও তিনি জানান।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos