বলে বলে ১০ গোল দেবেন! এই বলি স্টারেদের স্ত্রীয়ের অ্যাকাউন্টে তাঁদের স্বামীদের চেয়ে কয়েকগুণ বেশি টাকা রয়েছে

বলিউড অভিনেতা-অভিনেত্রীরা যে প্রচুর ধনী তা তো সকলেই জানেন। কিন্তু জানেন কি, এই তালিকার কয়েকজন স্টার স্ত্রী তাদের স্বামীদের থেকেও অনেক বেশি ধনী? 
 

Parna Sengupta | Published : Sep 20, 2024 2:15 PM IST

16

বলিউডের এই অভিনেত্রীরা কতটা ধনী জানেন? তাদের স্বামীরাও তাদের সামনে কিছুই নন। দেখে নিন বলিউডের (bollywood) সবচেয়ে ধনী অভিনেত্রীদের তালিকা, যাদের নেট মূল্য তাদের স্বামীদের নেট মূল্যের থেকেও বেশি। 
 

26

ক্যাটরিনা কাইফ: ভিকি কৌশলের থেকে ক্যাটরিনা কাইফ (katrina Kaif) ৬ গুণ বেশি ধনী। ভিকির (Vicjy Kaushal) নেট মূল্য ৪১ কোটি টাকা হলে, ক্যাটরিনা কাইফের নেট মূল্য ২২৪ কোটি টাকা। 
 

36

প্রীতি জিন্টা: বলিউডের ডিম্পল গার্ল প্রীতি জিন্টা (Priety Zinta) অনেক ধনী। প্রীতি জিন্টার স্বামী জিন গুডএনাফের সম্পত্তি ২৫ কোটি টাকা, কিন্তু প্রীতি জিন্টার সম্পত্তি ২৫০ কোটি টাকা। 
 

46

দীপিকা পাড়ুকোন: বলিউডের লেডি সুপারস্টার দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং রণবীর সিংয়ের সম্পত্তির মধ্যে পার্থক্য প্রায় ২৫৫ কোটি টাকা। রণবীর সিংয়ের সম্পত্তি ২৪৫ কোটি টাকা হলে, দীপিকা পাড়ুকোনের সম্পত্তি ৫০০ কোটি টাকা। 
 

56

আলিয়া ভাট: এটা শুনে আপনার অবাক লাগতে পারে, কিন্তু এটাই সত্যি। রণবীর কাপুরের সম্পত্তি ৩৪৫ কোটি টাকা, আর আলিয়া ভাটের সম্পত্তি ৫৫০ কোটি টাকা। 
 

66

ঐশ্বরিয়া রাই: ধনী স্টার স্ত্রীদের তালিকায় প্রথম স্থানে রয়েছেন ঐশ্বরিয়া রাই। (Aishwarya Rai) তিনি বলিউডের সবচেয়ে ধনী অভিনেত্রী। তার সম্পত্তি প্রায় ৮০০ কোটি টাকা। কিন্তু অভিষেক বচ্চনের সম্পত্তি মাত্র ২৮০ কোটি টাকা। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos