কলকাতা পুলিশের পোস্ট দেখে খেপে লাল ‘জওয়ান’ ভক্তরা, দেখে নিন কী এমন পোস্ট করলেন তারা

বেজায় খেপে গেলেন জওয়ান ভক্তরা। তাও কলকাতা পুলিশের ওপর। একটি বিশেষ ছবি পোস্ট করেছেন তারা। দেখে নিন কী সেই ছবি।

Sayanita Chakraborty | Published : Sep 12, 2023 6:48 AM IST / Updated: Sep 12 2023, 12:20 PM IST

জওয়ান ঝড়ে কুপোকাত সব কয়টি শহর। ছবি মুক্তির দিন থেকে খবরের শীরোনামে জওয়ান। ছবি ঘিরে দর্শকদের উন্মাদন ছিল দেখার মতো। তবে, এবার বেজায় খেপে গেলেন জওয়ান ভক্তরা। তাও কলকাতা পুলিশের ওপর।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ কলকাতা পুলিশের ডিপার্টমেন্ট। নানা রকম পোস্ট করে থাকে তারা। এবার জওয়ান ছবি ঘিরে বিশেষ পোস্ট করা হল কলকাতা পুলিশের পক্ষ থেকে। একটি বিশেষ ছবি পোস্ট করেছেন তারা। যেখানে দেখা যাচ্ছে, একটি ছবিতে শাহরুখ হেলমেট ছাড়া বাইক চালাচ্ছেন অন্যটিতে জওয়ান ছবিতে শাহরুখের মুখে ব্যান্ডেজ করা লুক। কোলাজ করা এই ছবি। আর ক্যাপশনে লেখা, হেলমেট ছাড়া দেখালে তেজ Jawan-র কপালেও ব্যান্ডেজ। সঙ্গে জুড়ে দিয়েছেন একাধিক হ্যাশট্যাগ। শেখানে ব্যবহার করা হয়েছে, ড্রাইভ সেফ, রোড সেফটি, ওয়্যার হেলমেট, জওয়ান, এসআরকে, সেফড্রাইভ সেফ লাইফের মতো শব্দ।

এই পোস্টটি আপাতত ৩৬ হাজারের মতো লাইক পড়েছে। তেমনই ৫,৫০০-র বেশি শেয়ার হয়েছে পোস্টটি। তেমনই বয়ে গিয়েছে কমেন্টের বন্যা। কেউ লিখেছেন, এক্সসেলেন্ট। কেউ লিখেছেন, সেরা পোস্ট। কেউ ক্রিয়েটিভিটর প্রশংসা করেছেন।

কলকাতার রাস্তায় বাইক নিয়ে বের হলে হেলমেট পরা মাস্ট। সকলের সুরক্ষার কথা মাথায় রেখে এই নিয়ম চালু হয়েছে। হেলমেট ছাড়া কাউকে দেখলে তাই পুলিশ জরিমানা করেন কিংবা অন্য কোনও শাস্তি দিয়ে থাকেন। এবার সকলকে সতর্ক করতে মজার পোস্ট করা হল কলকাতা পুলিশের পক্ষ থেকে। যা দেখে এক প্রকার বিরক্ত শাহরুখ ভক্তরা।

কেন বাদশাকের নিয়ে এমন মজা করা হল, তা নিয়ে শাহরুখ ভক্তদের মনে উঠেছে প্রশ্ন। পছন্দের স্টারকে নিয়ে মজা একেবারেই পছন্দ নয় অনেকের। তবে, পুলিশের ওপর কথা বলার সাহস কারও নেই। কিন্তু, এমন মজার ক্রিয়েটিভের মাধ্যমে এমন গুরুত্বপূর্ণ বিষয় করা পোস্ট সকলের নজর কেড়েছে।

এদিকে পাঠান ছবির পর এই জওয়ান ছবি দিয়ে বক্স অফিসে পা রাখলেন বাদশা। ছবিটি হিন্দি, তামিল. তেলেগু ভাষায় মুক্তি পেল। বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা। আপাতত ছবিটি ভারতেই আয় করেছে ৩০০ কোটির বেশি। তাও মাত্র ৫ দিনে এমন আয় করল ছবিটি। ছবিটি মুক্তির পর থেকেই গড়েছে রেকর্ড

 

 

আরও পড়ুন

'উকিল হতে চেয়েছিলাম, কিন্তু কাপুরদের নাকি পড়াশোনায় মাথা নেই, তাই...'

Ritabhori Chakraborty: গোলাপী জ্যাকের ভিতর দিয়ে বেরিয়ে আসছে ক্লিভেজ, ঋতাভরীর নতুন রিল ঘুম কাড়ল নেট জনতার

Jawan: পঞ্চম দিনে পা দিল ৩০০ কোটির ঘরে, দেখে নিন ভারতে কত আয় করলে শাহরুখের ‘জওয়ান’

 

Share this article
click me!