Jawan: পঞ্চম দিনে পা দিল ৩০০ কোটির ঘরে, দেখে নিন ভারতে কত আয় করলে শাহরুখের ‘জওয়ান’

ছবি ওপেনিং ডে-তে ভারতে আয় করেছিল ৭৫ কোটি টাকা। ৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার মুক্তি পায় ছবিটি। তারপর শুক্রবার আয় করেছিল ৫৩.২৩ কোটি টাকা। সোমবার আয় ছিল ৩০ কোটি টাকা। সব মিলিয়ে ভারতের বাজারে ছবির মোট আয় ৩১৬.১৬ কোটি টাকা

Sayanita Chakraborty | Published : Sep 12, 2023 1:41 AM IST

ছবি মুক্তি পেয়েছে পাঁচ দিন হল। ট্রেলার রিজিল থেকে খবরে জওয়ান। এই শাহরুখের জওয়ানে এখনও কাবু সকলে। বাদশার এই ছবি যে রেকর্ড গড়বে তা আগেই অনেকেই আন্দাজ করেছিল। তবে, এই ঝটকা যে এতটা বিস্তর হবে তা আগে থেকে কেউ আন্দাজ করতে পারেনি।

শাহরুখের ছবি মানে সব সময়ই আলাদা ঝটকা। চলতি বছরে মুক্তি পেয়েছে পাঠান। সেই ছবিও বক্স অফিসে গড়েছে রেকর্ড। আর এবার মুক্তি পাওয়া জওয়ান। ভেঙে দিন সেই সকল পুরনো রেকর্ড। ছবিটি পাঁচ দিনের মধ্যে পা রাখল ৩০০ কোটির ঘরে। অবিশ্বাস্য হলেও এমনই সত্য।

শাহরুখ খান ফের একবার যে বক্স অফিসে গ্র্যান্ড এন্ট্রি নেবেন তা সকলেই প্রায় আন্দাজ করেছিলেন। তবে, জওয়ান-র ঝটকা যে এমন বিস্তর হবে, তা আগে থেকে কেউ আন্দাজ করতে পারেনি। কিন্তু, তার আঁচ মিলেছে ছবি মুক্তির দিন। ছবি মুক্তির দিন ভোর সাড়ে ৫টা থেকে শুরু হয়েছে সেলিব্রেশন। হাউসফুল ছিল ‘জওয়ান’ ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো। ভোর ৬টা ছিল ছবির প্রথম শো। তাও হাউসফুল। ভোর থেকে উৎসবে গা ভাসিয়েছেন শাহরুখ ভক্তরা। হাতে প্ল্যাকার্ড নিয়ে রাস্তায় দেখা গিয়েছে শাহরুখ ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই সকল ছবি। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, শাহরুখ ভক্তরা হাতে প্ল্যাকার্ড, শাহরুখের কাট আউট নিয়ে হেঁটে চলেছেন। সকলের মুখে শাহরুখের জয়ধ্বনী। দর্শকদের এই উন্মাদনা দেখে সমালোচকরা নিশ্চিত হয়েছিলেন যে এক ভিন্ন রেকর্ড গড়তে আসছে ছবিটি। বাস্তবে হলও তাই।

ছবি ওপেনিং ডে-তে ভারতে আয় করেছিল ৭৫ কোটি টাকা। ৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার মুক্তি পায় ছবিটি। তারপর শুক্রবার আয় করেছিল ৫৩.২৩ কোটি টাকা। শনিবার ছবির আয় ছিল ৭৭.৮৩ কোটি টাকা। রবিবার অর্থাৎ প্রথম রবিবার আয় ছিল ৮০.১ কোটি টাকা। সোমবার আয় ছিল ৩০ কোটি টাকা। সব মিলিয়ে ভারতের বাজারে ছবির মোট আয় ৩১৬.১৬ কোটি টাকা

পাঠান ছবির পর এই জওয়ান ছবি দিয়ে বক্স অফিসে পা রাখলেন বাদশা। ছবিটি হিন্দি, তামিল. তেলেগু ভাষায় মুক্তি পেল। বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা।

 

আরও পড়ুন

Uorfi News : খাঁজ কাটা কালো পোশাকে উষ্ণতা ছড়ালেন উরফি, চমকে গেলেন নেটিজেনরা

Urfi Javed: খাঁজ কাটা কালো পোশাকে ক্যামেরায় ধরা দিলেন উরফি জাভেদ

Preity Zinta-Priyanka Chopra : লস এঞ্জেলসের কনসার্টে একসঙ্গে নাচলেন প্রীতি-প্রিয়াঙ্কা, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!