Diwali Party: একতা কাপুরের দিওয়ালি পার্টিতে বসেছিল চাঁদের হাট, বিদ্যা থেকে দিশা পাটানি উপস্থিত ছিলেন সকলে, রইল ছবি

সদ্য অনুষ্ঠিত হল একতা কাপুরের দিওয়ালি পার্টি। কৃতি শ্যানন থেকে দিশা পাটানি এমনকী বিদ্যা বালন- উপস্থিত ছিলেন সকলেই। রইল পার্টির একাধিক ছবি। 

Sayanita Chakraborty | Published : Nov 11, 2023 8:32 AM IST

19

কালো ও সিলভার কাজ করা লং গাউনে হাজির হল কৃতি শ্যান। এর সঙ্গে হাতে ও গলায় পরেছিলেন অক্সিডাইসের জুয়েলারি। একেবারে অন্যরকম সাজে দেখা দেন কৃতি। পার্টিতে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল তাঁকে। 

29

ছিলেন বিদ্যা বালন ও সিদ্ধার্থ রায় কাপুর। বিদ্যা পরেছিলেন খয়েরি রঙের শিফন শাড়ি। খয়েরির ওপর সোনালী কাজ করা ছিল শাড়িতে। এদিকে সিদ্ধার্থ রায় কাপুর পরেছিলেন নীল রঙের কুর্তা। দুজনে হাজির হন পার্টিতে। 

39

একতা কাপুরের পার্টিতে ছিলেন শিল্পা শেট্টি ও তাঁর বোন শমিতা শেট্টি। ছিলেন রাজ কুন্দ্রাও। শিল্পাকে এদিন দেখা যায় কালো রঙের পোশাকে। আর শমিতা পরেছিলেন লাল ফ্লোরাল প্রিন্টের ড্রেস। 

49

পার্টিতে ছিলেন জিতেন্দ্র। সাদা কুর্তা ও পায় জামা সঙ্গে সাদার ওপর সিলভার কাজ করা কোট পরেছিলেন জিতেন্দ্র। পাপারাৎজি-দের সামনে পোজ দেন জিতেন্দ্র।  

59

একতা কাপুরের পার্টিতে উপস্থিত হন প্রযোজক-পরিচালক করণ জোহর। কালো কুর্তা পায়জামার সঙ্গে কালো সিক্য়োয়েন্সের কাজ করা কোট পরেছিলেন করণ। 

69

একতা কাপুরের পার্টিতে ঝলক মেলে একতার।  পাপারাৎজি-দের সামনে পোজ দেন তিনি। কালোর ওপর ফ্লোরাল কাজ করা লং ড্রেস পরেছিলেন একতা। বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল তাঁকে। 

79

পার্টিতে উপস্থিত হন দিশা পাটানি। সবুজ শিফনের শাড়ি পরেছিলেন দিশা। সঙ্গে ব্রা কাটিং ব্লাউজে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল তাঁকে। হট অবতারে দেখা যায় দিশাকে। 

89

পার্টিতে উপস্থিত ছিলেন করণ কুন্দ্রা। এছাড়াও ছিলেন নুসরত ভারুচা, অভয় দেওল, এষা দেওল, সানি লিওন ও তাঁর স্বামী, আলি ফজল ও রিচা- সহ আরও অনেকে। 

99

একতা কাপুরের পার্টিতে ছিলেন মৌনি রায়। সাদা রঙের পোশাকে দেখা যায় তাঁকে। সাদা লেগেঙ্গাতে হট দেখাচ্ছিল মৌনিকে। সঙ্গে মাথায় পরেছিলেন মাঙটিকা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos